You are viewing a single comment's thread from:

RE: বৌদির জন্মদিন হোক অসহায় মানুষের সাথে || ৫ জনকে Beneficiaries দেয়া হলো।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভালোবাসা অবিরাম ভাইয়া

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

সত্যি বলতে ভাইয়া আপনি আমার একজন প্রিয় মানুষ। আপনাকে আমি যথেষ্ট সম্মান করি। আপনার সবকিছু আমার এতটা ভালো লাগে। বলার মত না সেই সাথে সিয়াম ভাইয়া। আপনারা মানুষের পাশে দাঁড়ান আসলে একটা কথা কি। মানুষের যদি হাজার কোটি টাকা থাকলেও তাও কিন্তু দান করতে পারবে না কিন্তু এইটা আপনারা করেন খুবই ভালো লাগে। অসহায়দের মুখে একটু হাসি ফুটানোর মধ্যেই নিজের আনন্দ খুঁজে পান। আমি আসলেই অনেক আনন্দিত আজকের এই মুহূর্ত দেখতে পারছি বলে নিজেকে ধন্য মনে করছি। আসলে মানুষের পাশে দাঁড়ানো যে কতটা সৌভাগ্যের ব্যাপার।অত্যন্ত রোদের মধ্যে আপনারা খুঁজে খুঁজে সবাইকে নিয়ে এসেছি সেলি।ব্রেট করেছেন অনেক অনেক ভালো লাগলো।মানুষগুলোর কথা শুনে সত্যিই অনেক ভালো লাগলো।আসলে টাকা দিয়ে কিন্তু সবকিছুই হয় না। ভালোবাসাটা অর্জন করতে হলে মনের দরকার হয়।তাদের একটুখানি মুখে হাসি ফুটিয়ে দিলেন আসলে এগুলো জীবনের সবথেকে বড় পাওয়া। সবাই অনেক সুন্দর করে বৌদিকে সেলিব্রেট করেছেন অনেক ভালো লাগলো।তার প্রতি দোয়া রইল সে যেন সুস্থভাবে জীবনযাপন করতে পারে। দাদার প্রতি ভালোবাসা রইল। আসলে আমার বাংলা ব্লগ শুধু একটি ব্লগ নয় এটি একটি পরিবার।


IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

জাস্ট লাভ ইউ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50