You are viewing a single comment's thread from:

RE: Ultimate DIY PROJECT :) মাস্কের ফেব্রিক্স দিয়ে ওয়ালমেট তৈরি 🧱 (Wallmate making with Sergical musk Fabrics)

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনি মাস্কের ফেব্রিক্স দিয়ে ওয়ালমেট অনেক সুন্দর ভাবে করেছেন। আমার খুবই ভালো লেগেছে। আসলে এটা অনেক ইউনিক একটা আইডিয়া ছিলো। আমরা অনেকে রঙিন কাগজ দিয়ে করি আপনি আমাদের সবার থেকে একদম ইউনিক আইডিয়া নিয়ে হাজির হলেন। আসলেই সৃজনশীলতা মানুষের ভিতরে আছে তা আমরা যদি সঠিকভাবে মূল্যায়ন করতে পারি তাহলে অনেক কিছু আমাদের ভেতর থেকে আশা করা যায়। নতুন নতুন প্রতিভা আপনার কাছ থেকে দেখতে পারছি। অনেক ভালো লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে তুলে ধরেছেন। ফুল গুলো অনেক ভালো লাগছে। বেশ সুন্দর কোয়ালিটি সম্পন্ন একটি ওয়ালমেট ছিল। আমার জানামতে।😍

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই আমার ♥️
এটি সবথেকে ইউনিক জিনিস ছিল যা আগে কখনো করেনি 😊
আমি চেষ্টা করছি আরো ভালো কিছু করার।
জাষ্ট পাশে থাকুন 🥀 আর কিচ্ছু না 👨‍🔧

 3 years ago 

🥰🥰🥰🥰🥰🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57213.13
ETH 2415.72
USDT 1.00
SBD 2.40