You are viewing a single comment's thread from:

RE: "সোনা-মুনির" আজ জন্মদিন 🎂 || ছোট্ট কবিতা আমার মা-মুনির জন্য (10% for abb-charity & 10% for shy fox)(Birthday Celebration 🎉)

in আমার বাংলা ব্লগ3 years ago

শুরুতেই অনেক শুভেচ্ছা ভালোবাসা রইল। মামুনির জন্য সে যেন খুব ভালোভাবে জীবন-যাপন করতে পারে। তার প্রতি দোয়া রইল। আপনার প্রতি দোয়া রইল ভাইয়া আপনি অসম্ভব ভাল মনের একজন মানুষ। আসলেই একটা মেয়ের কাছে তার বাবা যে কতটা গুরুত্বপূর্ণ আসলেই আমরা বুঝতে পারি সেটা। আপনি আপনার ফ্যামিলিকে সময় দিয়েছেন অনেক সুন্দর মুহূর্ত উদযাপন করেছেন। এক কথায় অসাধারন ছিল আপনার মুহূর্তটা বোঝার মত আমাদের ক্ষমতা নাই কিন্তু আপনার কাছ থেকে আপনার দিক দিয়ে অনেক ভালো একটি মুহূর্ত আপনি কাল উদযাপন করেছেন। অনেক স্মরণীয় হয়ে থাকবে দিনটা। সবার প্রতি শুভ কামনা রইল ভালবাসা ও দোয়া রইল।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই ♥️
আপনারাও আমার পরিবারের সদস্য। আমার বাংলা ব্লগের প্রতিটি মানুষ নিয়ে আমি আমাদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠান উৎযাপন করলাম যা স্মরনীয় হয়ে থাকবে স্মৃতির পাতায়। অনেক বেশি কৃতজ্ঞতা আমার বাংলা ব্লগের প্রতিটি সদস্যের প্রতি। দোয়া করবেন আমাদের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 60930.84
ETH 2666.09
USDT 1.00
SBD 2.44