You are viewing a single comment's thread from:

RE: নিউজ প্রেজেন্টার ট্রেনিং কোর্সের চমৎকার গল্প।। পর্ব ০২( শেষ)।।10% beneficially @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসলে একটা জিনিস ভালো লাগলো আপনাকে সবাই ভালোবেসে মিষ্টি মেয়ে
বলে ডাকতো এবং আপনি অনেক গুছিয়ে কথা বললেন প্রথম পর্বের চেয়ে এইটা পড়তে আরো ভালো লাগলো যে সকলের সালাম শেখার জন্য 38 জনের ভেতর সবাই ফেল মাত্র তিনজন পারছিলাম মনে হয় আপনি তার ভিতরে একজন ছিলেন খুবই ভালো লাগলো। একটা জিনিস হচ্ছে যদি চাকরি করতে হয় আমার জানা মতে আমি শুনছি সুন্দর এবং শিক্ষিত হতে হয় তা আপনি ভুল প্রমান করলেন ভালো লাগলো। তারপরও আপনি একজন ভালো
মানুষ আমার যা মনে হলো। একটা আনসার দিয়েছেন সেটা আমার সবথেকে ভালো লেগেছে যে আপনার জীবনের লক্ষ্য কি আদর্শ মা হওয়া।
আর সত্যিই আপনি কবিতাও পারতেন এবং খবরের মাঝেমাঝে কবিতা চলে আসছিল যে কোন একটা বেছে নিতে হবে এইটা খুবই কষ্টকর মুহূর্ত কোনটা বেছে নেবেন। আপনার
প্রতি দোয়া রইল

Sort:  
 3 years ago 

ঠিকই বলেছেন স্যার যখন বলেছিল যে কোন একটি বেছে নিতে হবে হয় কবিতা না হয় খবর মনে মনে ঠিক করেছিলাম কবিতা তো ছাড়তে পারবো না সেটি আমার রক্তে মিশে আছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40