"এসো নিজে করি"||পেন্সিল দিয়ে সাই ফক্সের অংকন||🌺🌺🌺

in আমার বাংলা ব্লগ4 months ago

IMG20240409201302-01.jpeg

ফটোরুম স্ন্যাপড থেকে এডিট

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আসসালামু আলাইকুম

standard_Discord_Zip.gif

| আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে রং পেন্সিল এর সাহায্যে সকলের প্রিয় সাই ফক্স তৈরি করার চেষ্টা করেছি।আমাদের কমবেশি সকলের প্রিয়।আমার বাংলা ব্লগের প্রতিটা মানুষের অন্তরের ভেতর গেথে আছে সাই ফক্স।আপনারা কি বলেন?সেই চিন্তাধারা থেকে সকলের প্রিয় জিনিসটা আমি অংকন করার চেষ্টা করলাম।জানিনা কতটুকু পেরেছি আপনারা সকলে মন্তব্য করে জানাবেন।সামনে আরো ভালো কিছু আপনাদের মাঝে নিয়ে হাজির হব।দেখি কেমন হয়।তো চলুন শুরু করা যাক।|
standard_Discord_Zip.gif

প্রয়োজনীয় উপকরণ

  • রঙ(কালো, লাল ,সাদা,কমলা )
  • স্কেল
  • খাতা
  • পেন্সিল

১ম ধাপ

IMG20240409195508.jpg

প্রথমে আমি আমি সাই ফক্সের দুইটা কানের অংশ ও মাথার উপরের অংশ অংকন করে নিলাম
২য় ধাপ

IMG20240409195557.jpg

তারপর সাইফক্স এর মুখের ও ঠোঁটের চিত্রটি আমি অঙ্কন করে নিলাম।
৩য় ধাপ

IMG20240409195855.jpg

তারপর আমি দুইটা চোখ ও মুখের অংশ আমি তৈরি করে ফেললাম পর্যায়ক্রমে।

❇️৪র্থ ধাপ ❇️

IMG20240409200038.jpg

তারপর আমি ইংরেজিতে সাই লিখে দিলাম।এইচ এর মতো করে লেজ তৈরি করে ফেললাম।

❇️৫ম ধাপ❇️

IMG20240409200341.jpg

তারপর আমি পাশে ইংরেজিতে ফক্স লিখে রাখলাম। তারপর সাইফক্স এর মুখে আমি কমলা কালারের রং করে দিলাম এবং উপরের অংশটি রং করলাম।

❇️ষষ্ঠ ধাপ❇️

IMG20240409201302.jpg

অতঃপর আমি পর্যায়ক্রমে আমি নিচের অংশটি রং করে নিলাম। লাস্ট ফিনিশিং দিয়ে ফেললাম অতঃপর সম্পূর্ণ হয়ে গেল আমার সাইফক্স অংকনটি।

ফটো রুমের মাধ্যমে এডিট করা

IMG20240409201302-01.jpeg

আজকের মত এখানেই শেষ করলাম। আজকে দারুন কিছু নিয়ে হাজির হলাম সাই ফক্সের অংকনটি।দারুন কিছু আপনাদের মাঝে নিয়ে হাজির হবো। নতুন কিছু শিখতে পারতেছি প্রতিনিয়ত আমার বাংলা ব্লগের মাধ্যমে। আমার বাংলা ব্লগের মাধ্যমে আস্তে আস্তে সকল কাজে পারদর্শী হতে পারতেছি। অনেক ভালো লাগতেছে। আজকের মত এখানেই শেষ করলাম।অনেক ভালো লাগলো, আজকে আপনাদের মাঝে পোস্টটি করতে পেরে । আপনাদের সামনে প্রতিনিয়ত আমি আরো সুন্দর সুন্দর আর্ট তৈরি করার চেষ্টা করবো

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Banner.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Sort:  
 4 months ago 

পেন্সিল দিয়ে সাই ফক্সের অনেক সুন্দর চিত্র অংকন করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। চিত্র অঙ্কন করার ক্ষেত্রে যে আপনার এত সুন্দর দক্ষতা রয়েছে তা আমার জানা ছিল না। আপনি আজকে আমাদের সকলের প্রিয় একটা জিনিসের চিত্র অঙ্কন করে শেয়ার করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো।

 4 months ago 

এই কাজগুলো করার জন্য বেশ দক্ষতার প্রয়োজন। নিজের দক্ষতা গুলোকে খাঁটিয়ে সবসময় চেষ্টা করি ভালো কিছু আপনাদের মাঝে শেয়ার করার জন্য।ধন্যবাদ।

 4 months ago 
 4 months ago 

দারুন একটি চিত্র অঙ্কন করেছেন ভাইয়া। সাই ফক্স দেখতে অনেক সুন্দর লাগছে। যদিও এইভাবে কখনো আর্ট করা হয়নি। তবে আজকে আপনার পোষ্টের মাধ্যমে নতুন একটি আর্ট দেখার সুযোগ হলো। দারুন একটি আর্ট সবার মাঝে উপস্থাপন করেছেন এজন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 4 months ago 

নতুন ভাবে আর্টটি করার চেষ্টা করলাম। এটি আপনাদের ভালো লেগেছে যেন খুশি হলাম। ধন্যবাদ।

 4 months ago 

ভাই আপনি দেখছি অনেক নিখুঁতভাবে। পেন্সিল দিয়ে সাইফক্স তৈরি করেছেন, প্রতিটি ধাপ অনেক দক্ষতার সহিত আপনি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন অনেক ভালো লেগেছে আমার। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 4 months ago 

সব সময় চেষ্টা করি ভাই দক্ষতা সম্পন্ন কাজগুলো আপনাদের মাঝে তুলে ধরার জন্য। যেগুলো আপনারা পছন্দ করেন। ধন্যবাদ ভাই পাশে থাকার জন্য।

 4 months ago 

পেন্সিল ও রং দিয়ে দারুণ সুন্দর একটি সাই ফক্স একেছেন।অংকনের প্রতিটি ধাপ সুন্দর ভাবে দেখিয়েছেন।কালারটাও একদম পারফেক্ট হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর অংকন আমাদের মধ্যে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

কালারটা পারফেক্ট ভাবে তৈরি করার চেষ্টা করেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

বাহ্ ভালো তো । এসো নিজে করি কাজের মাঝে আমরা আমাদের ক্রেয়েটিভিটিকে আরও বেশী বাড়িয়ে তুলতে পারছি। আপনি কিন্তু বেশ সুন্দর করে সাই ফক্স অঙ্কন করে আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা সাই ফক্স দেখে তো বেশ ভালোই লাগলো। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। সব সময় চেষ্টা করি ভালো কিছু আপনাদের মাঝে তুলে ধরার জন্য।

 4 months ago 

বাহ ভাইয়া অনেক ট্যালেন্টফুল কাজ করেছেন। আসলে লাজুক খ্যাক আমাদের সকল ইউজারদের হ্নদয়ের বাঁধন। আপনি খুবই সুন্দর করে লাজুক খ্যাকের দৃশ্য অম্কন করেছেন। আপনি আঁকা সাই ফক্সের দৃশ্য টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি আর্ট করতে অনেক বেশি পারদর্শী।

 4 months ago 

ট্যালেন্ট ফুল কাজ করতে পেরে ভীষণ ভালো লাগতেছে। প্রতিটা ইউজারদের হৃদয়ের বাঁধন। সব সময় চেষ্টা করি ভালো কিছু শেয়ার করার জন্য।

 4 months ago 

সবার নিজের জায়গা থেকে ভালো কিছু তৈরি করার চেষ্টা করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় আপনিও আজকে বেশ চমৎকার একটি পেন্সিল দিয়ে সাইফক্স অঙ্কন করেছেন। এটি অংকনের প্রতিটা ধাপ আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাকে অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমিও চেষ্টা করতেছি প্রতিনিয়ত নিজের দক্ষতা গুলোকে প্রকাশ করার জন্য। অসংখ্য ধন্যবাদ ভাই সবসময় সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

পেনসিল দিয়ে অনেক সুন্দর একটি সাই ফক্স এর চিত্র অঙ্কন করেছেন। এক ছবিটি দেখতে খুবই সুন্দর লাগছে। যদিও আপনি পেনসিল সহ কালার পেন ব্যাবহার করেছেন কিন্তু কথাটা উল্লেখ করেননি। ধন্যবাদ ভাই বেশ চমৎকার একটি আর্ট আমাদের শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইয়া আমি তো প্রয়োজনীয় উপকরণ গুলিতে পেন্সিল ব্যবহার করেছি আর রং আমি উপরে লিখে দিয়েছি। যাইহোক অসংখ্য ধন্যবাদ আমার ভুলটা ধরিয়ে দেয়ার জন্য।

 4 months ago 

ঠিক আছে ভাই ভুল তো আমারও হতে পারে।

 4 months ago 

সাইফক্স এর চিত্র অংকন দেখতে বেশ ভালো লাগছে। আপনার পোষ্টের মধ্যে নতুনত্ব খুঁজে পেলাম। ধাপগুলো সুন্দর ভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

পোষ্টের মাধ্যমে নতুনত্ব খুঁজে পেলেন দেখে ভালো লাগলো। আমিও চেষ্টা করতেছি প্রতিনিয়ত নতুনত্ব নিয়ে কাজ করার জন্য। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58919.17
ETH 2647.00
USDT 1.00
SBD 2.43