🐬🐬আমার করা সর্বশেষ তিনটি ডিজিটাল আর্ট রিভিউ 🐬🐬|১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার করা সর্বশেষ তিনটি ডিজিটাল আর্টের রিভিউ করব। আশা করি আপনারা সকলে দেখবেন। তো চলুন দেখে নেওয়া যাক
এইতো কিছুদিন আগেই একজনের ডিজিটাল আর্ট দেখে আমারও মনের ভিতর ইচ্ছা জাগল। আমিও ডিজিটাল আর্ট শিখবো। আমি কেন পারব না। সে যদি পারে। আমিও চেষ্টা করলাম প্রথমত দুইদিন পারলাম না অ্যাপস কেটে দিলাম আবার ইন্সটল করলাম আবারও চেষ্টা করলাম। চেষ্টা করতে করতে একটা আর্ট করতে ২১ ঘন্টা লাগল তাও হাল ছাড়লাম না অবশেষে সকলের মন্তব্যগুলোতে আমার বেশ ভালো লাগলো অনেক কষ্ট পরিশ্রমই সব মুছে গেল।আমি যে কাজে হাত দিয়েছে প্রথমত ব্যর্থ হয়েছি একটা সময়ের পর সেই কাজে দক্ষতা অর্জন করতে পেরেছি। এটা আমার সবথেকে ভালো লেগেছে। আমি আমার বাংলা ব্লগে আসার পর কোন কাজে স্থায়ীভাবে করিনাই। প্রথমত আমি কিছুই পারতাম না একটা সময় সকল কাজে হাত দিয়েছি সকল কাজে দক্ষতা অর্জন করেছি। আশা করি আপনারা সকলেই বুঝতে পারছেন যারা চিনেন। আমি চেষ্টা করি কিভাবে পাঠকের আকর্ষণ বৃদ্ধি পাবে কিভাবে নিজেকে আরো উপরে নিয়ে যায় তাই সবসময় জীবনে কিছু নতুন কিছু করার চেষ্টা করি

Picsart_22-05-11_11-54-58-390.jpg

চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ তিনটি ডিজিটাল আর্টের রিভিউ
১ নাম্বার ডিজিটাল আর্ট
  • ♥নুয়াইরার ডিজিটাল আর্ট♥||১০% @shy-fox এর জন্য বরাদ্দ||@razuan12

Project 31_22.png

২নং ডিজিটাল আর্ট
  • শুভ ভাইয়া ও হীরামনি ভাবীর ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 34.png

৩ নাম্বার ডিজিটাল আর্ট
  • নুয়াইরা ও মুরগির বাচ্চার মনমুগ্ধকর আরেকটি মুহূর্তে ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য

Project 35.png

অবশেষে আমি আর্টের রিভিউ সম্পন্ন করে ফেললাম এবং আগের থেকে আমি অনেক উন্নতি দেখতে পারছি প্রথমত কিছুই পারতাম না। এখন আর্ট গুলো দেখে নিজেই অবাক হচ্ছি। আমি এত সুন্দর আর্ট কিভাবে পারছি আমার ভিতরে এত সুন্দর দক্ষতা সত্যি আমি নিজেই অবাক হচ্ছি। আপনাদের মন্তব্য গুলো পড়ছি আর অবাক হচ্ছি সত্যি আমার কাছে ভীষণ ভালো লাগছে। ধন্যবাদ সবাইকে এভাবে পাশে থাকার জন্য

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 2 years ago 

একেবারে শেষেরটা মানে নুয়াইরা মুরগী হাতে বসে আছে ওটা যে কি মিষ্টি হয়েছে তা জাস্ট বলে বুঝানো সম্ভব ই না।

 2 years ago 

আমার কাছে অনেক ভালো লাগছে। সত্যি আমি নিজে আর্ট করছি। নিজেই অবাক হচ্ছি। পরবর্তী আর্টের জন্য অপেক্ষা করুন🤲🤲লুনা, 😢

 2 years ago 

আচ্ছা ঠিকাছে অপেক্ষা করছি তাহলে আমি।থাক আর দুঃখ করবেন না,কি আর করার আছে!

 2 years ago 

ওয়াও সবগুলো ডিজিটাল আর্টি খুবই সুন্দর। রিভিউ এর মাধ্যমে সবগুলো একসাথে দেখতে পারলাম। ছবিগুলো অনেক ভালো লেগেছে তার চেয়ে বেশি ভালো লেগেছে শুভ ভাইয়া ও হিরা মনি ভাবীর ডিজিটাল আর্ট টি। মনে হচ্ছে তাদের ভালোবাসার মুহূর্তে খোপায় ফুল গেঁথে দিচ্ছে ভাইয়া ভাবীর। অসাধারণ হয়েছে সবগুলো ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছেও ভাল লেগেছে আপনি দারুন মন্তব্য করেছেন। আপনাদের মন্তব্য গুলো পেলে আমি ভীষণ অনুপ্রেরণা পায়। ভালো কাজ করার। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাই আপনি এত সুন্দর আর্ট করেন কিভাবে এত নিখুত হয় কিভাবে সত্যিই আমি মুগ্ধ। আপনার এই তিনটি আর্ট এর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে শুভ ভাইয়া ও হীরামনি ভাবীর আর্ট টি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কাছে শুভ ভাইয়া ও হিরা মনি ভাবীর আর্ট ভালো লেগেছে জেনে খুশি হলাম। আশা করি আপনি এভাবেই পাশে থাকবেন সামনে ভালো কিছু নিয়ে হাজির হব

 2 years ago 

আপনার প্রতিটি ডিজিটাল আর্ট খুব সুন্দর হয়েছে ভাই। আপনি একজন৷ ধৈর্য্যশীল মানুষ আপনার সফলতা নিশ্চিত। আপনি এভাবেই লেগে থাকেন ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি এভাবেই পাশে থাকবেন

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্র অংকন গুলা বরাবরই আমার কাছে খুবই ভালো লাগে ।।সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।। আপনার সুন্দর পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ পোষ্টটি খুব যত্ন সহকারে দেখার জন্য। দারুন মন্তব্য করেছেন আশা করি আপনি এভাবেই পাশে থাকবেন। শুভেচ্ছা রইল

 2 years ago 

আমি বরাবরের মত মুগ্ধ হয়ে গেলাম আপনার করা ডিজিটাল আর্ট গুলো দেখে। সবগুলো আর্ট খুব বেশি সুন্দর হয়েছে যার প্রশংসা না করলেই নয়। নুয়াইরার দুইটি ডিজিটাল আর্ট ই অনেক সুন্দর হয়েছে। তার সাথে শুভ ভাই এবং ভাবীর এই মুহূর্তে কে আপনি খুব সুন্দর করে ডিজিটাল ভাবে রূপান্তর করেছেন ।আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনার কাছে শুভ ভাই ও হীরা মনি ভাবীর আর্টটি ভালো লেগেছে জেনে খুশি হলাম। আশা করি সামনে আরও ভাল কিছু নিয়ে হাজির হবেন।শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই দিন দিন যতই আমি আপনার ডিজিটাল চিত্র অংকন দেখছি ততই আমি মুগ্ধ হয়ে পড়ছি ।আপনি এত সুন্দর করে নিখুঁত ভাবে যে চিত্রগুলো অংকন করেন তার তুলনা হয় না ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি মুগ্ধ হয়েছেন দেখে আমি খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আগেই বলেছি আপনার সকল ডিজিটাল আর্ট গুলো বেশ সুন্দর হয়।শেষের দুইটা ডিজিটাল দেখেছি,প্রথমটা দেখা হয় নি।,রিভিউ এর মাধ্যমে দেখে নিলাম।ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার কাছে আমার ডিজিটাল আর্ট গুলি ভালো লেগেছে জেনে খুশি হলাম। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য। আরো সামনে ভালো কিছু নিয়ে হাজির হব

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করেন আর সর্বশেষ তিনটি ডিজিটাল আর্ট একসাথে সাজিয়েছেন। যদিও আমি সবগুলো ডিজিটাল আর্ট দেখেছি তবে যারা সবগুলো দেখতে পারেনি তারা এ পোস্টের মাধ্যমে দেখে নিতে পারবে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমি সবসময় চেষ্টা করি এ অনেক কিছু তুলে ধরার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার করা সর্বশেষ তিনটি ডিজিটাল আর্ট এর রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার প্রত্যেকটি আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান এই কামনাই করি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

সর্বশেষ আর্টগুলি আপনার ভালো লেগেছে জেনে আমিও বেশ খুশি হলাম ভাইয়া। আপনি অনেক পরিশ্রমী একজন মানুষ। কালকে হ্যাঙ্গআউট বেশ ভালোলাগছিলো। সবাই সুনাম করেছিল আসলে যে ভালো কাজ করে তাকে সবাই ভালোবাসে। আশা করি সবসময় এভাবেই পাশে থাকবেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45