পাওয়ার আপ কন্টেস্ট || ||🦊 ২৫ স্টিম পাওয়ার আপ🦊 আমার বাংলা ব্লগ কমিউনিটি।@১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আমিও ভাল আছি। আমি আপনাদের মাঝে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি এবং আমাদের মাঝে সুন্দর একটি কনটেস্ট আয়োজন করছে @rex-sumon ভাইয়া। আমি এটাতে জয়েন করছি। আশা করি আপনারা সকলে দেখবেন।

আসলে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আসলে আমরা প্রথমে পাওয়ার আপ সম্বন্ধে তেমন জ্ঞান না থাকায় আমরা প্রতিদিন এইটা বুঝতে পারিনা। পোস্ট করতে পারিনা। যারা নতুন তাদের জন্য অনেক ঝামেলা হয় কিন্তু পাওয়ার আপ করার পর একটা সময় অনেক ভালভাবে কাজ করা যায়। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের অবস্থান শক্ত করা খুবই গুরুত্বপূর্ণ একটা জিনিস। চলুন শুরু করা যাক আমি কিভাবে ২৫ স্টিম পাওয়ার আপ করব তার ধাপগুলো দেখাচ্ছি।

১ম ধাপ

আমার আগে ১৫৬৫.০৭৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছি

PicsArt_11-09-09.23.00.jpg

২য় ধাপ

PicsArt_11-09-09.23.29.jpg

৩য় ধাপ

PicsArt_11-09-09.23.53.jpg

৪র্থ ধাপ

PicsArt_11-09-09.24.17.jpg

৫ম ধাপ

PicsArt_11-09-09.24.58.jpg

অবশেষে আমি ১৫৯০.০৭৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

images_1.png

আমি ২৫ স্টিম পাওয়ার আপ করে এই কনটেস্টে জয়েন করলাম। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় এবং এটি স্টিমিট সবথেকে ভালো একটি বিষয়। নিজের অবস্থান শক্ত করতে সহায়তা করে এবং একটু একটু বালুকণা একদিন বিশাল মরুভূমিতে পরিণত হবে তাই আমাদের উচিত এ পাওয়ার আপ করা

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = 1.59744%

 3 years ago 

আপনার কাজকে আমি সাধুবাদ জানাই ভাইয়া। কমিউনিটি তে পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আপনি সেই কাজটিই করেছেন। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আমি আমার বন্ধুদের দেখে খুশি হলাম যারা পাওয়ার আপ করে উঠতে চায়, চেতনা বজায় রাখে এবং আসুন একসাথে উঠি। এটা আমার বন্ধু রাখা

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আমারা পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ কনটেস্ট এ আপনাকে দেখে খুবই ভালো লাগলো। আসলে আমাদের সকলের ই পাওয়ার আপ কনটেস্ট এ অংশগ্রহণ করে এই কনটেস্টের সৌন্দর্যকে এবং কনটেস্ট কে সফল করা উচিত। আর আপনার কনটেস্টের জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

 3 years ago 

#club5050

♥️♥️

 3 years ago 

আমরা পাওয়ার আপকে পছন্দ করি পাওয়ার আপ করা মানেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনার পাওয়ার আফ দেখে আমরা উৎসাহিত হয়ে নিজের একাউন্টে পাওয়ার আফ করার জন্য। আপনার জন্য শুভকামনা থাকলো এভাবেই এগিয়ে যান এবং সক্ষমতা অর্জন করুন নিজের একাউন্ট এর।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47