🐬🐬অবশেষে ডাবল ডলফিন অতিক্রম করলাম🐬🐬||২০ স্টিম|পাওয়ার আপ||১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-05-08_00-45-23-930.jpg

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আজ। আমি আপনাদের মাঝে অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি আমি ডাবল ডলফিন অতিক্রম করলাম। এইতো গত মাসে আমি ৮৭৬১ স্টিম পাওয়ার আপ করছিলাম। আমি লক্ষ্য নিয়েছিলাম এই মাসের মধ্যেই আমি ডাবল ডলফিন অতিক্রম করবো এবং সফলতা অর্জন করতে পেরেছি আলহামদুলিল্লাহ। সত্য কথা বলতে শুরুতে পাওয়ার আপ কি বুঝতাম না। কোন কাজ এ বুঝতাম না। আস্তে আস্তে যে কাজে হাত দিয়েছে সকল কাজে সফল ভাবে সম্পন্ন হয়েছি।আমার জেদ ও আত্মবিশ্বাস রয়েছে প্রবল।

কিছুদিন আগেই সম্পন্ন হয়েছে আমি আবারো তুলে ধরলাম।

১ম ধাপ

Picsart_22-05-08_00-46-00-706.jpg

২য় ধাপ

Picsart_22-05-08_00-46-24-982.jpg

৩য় ধাপ

Picsart_22-05-08_00-46-50-871.jpg

৪র্থ ধাপ

Picsart_22-05-08_00-47-16-432.jpg

অবশেষে আমি ১০,০২৯.৮৮৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

সত্যি বলতে আমি কখনো কল্পনা করতে পারি নাই। আমি এতো কম বয়সে এতো বড় অর্জন করতে পারব। ডাবল ডলফিন যা আমি কল্পনায় করতাম না। প্রথমত স্বপ্ন দেখতাম ১০০ স্টিমের। আমার আজকে কান্না বেরিয়ে যাচ্ছে এতটা কষ্ট পরিশ্রম করতে হয়েছে আমাকে। সত্যিই সবকিছু সম্ভব হয়েছে আপনাদের ভালোবাসা ও নিজের আত্মবিশ্বাস এর উপর। আমি সত্যিই আজকে অনেক আনন্দিত এবং আমার কাছে সব থেকে বড় একসময় আমাকে অবহেলা করত যে আমার মধ্যে কোন কোয়ালিটি নাই কিছু নাই। কিছু পারতাম না কিন্তু এখন নিজেকে নিয়ে নিজের গর্ব হচ্ছে। আমার বাংলা ব্লগের মাধ্যমে আমার এত অর্জন আমি মন থেকে বলি বিশ্বাস করি। আশা করি এভাবেই আপনাদের সাথে কাজ করে যাবো সৎ নিষ্ঠার সাথে। আমি আমার দক্ষতা গুলোকে কাজে লাগাতে চাই। আমিঃ সত্যি আজকে আনন্দিত। আমি সবথেকে খুশি ডাবল ডলফিন অতিক্রম করতে পেরেছি। আশা করি আপনারা ভালো থাকবেন আবারো আপনাদের মাঝে হাজির হবো

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার জন্য রইলো অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। সবুরে মেওয়া ফললো তাহলে।

থেমে থাকলে হবেনা রাজুয়ান ভাই। আরো এগিয়ে যেতে হবে। 🤗

 2 years ago 

ধন্যবাদ দাদা মন্তব্য করে অনুপ্রেরণা দেয়ার জন্য আর দারুণ উপদেশ দিয়েছেন। থেমে থাকা যাবে না ইনশাল্লাহ আবারো আমি ২০ হাজার এস্পির লক্ষ্য নিলাম

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন ডাবল ডলফিন অতিক্রম করার জন্য। এইভাবে সবারই উচিত নিজের সক্ষমতা বৃদ্ধি করে স্টিমিট প্ল্যাটফর্মকে সমর্থন করা। আমিও আপনার মত পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনি পাওরার আপ করতে ভালোবাসেন জেনে খুশি হলাম। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে স্থায়ী ভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে ধন্যবাদ

 2 years ago 

শুরুতেই জানাই আপনার প্রতি প্রাণ ডালা শুভেচ্ছা, আপনি ডাবল ডলফিনে উঠেছেন এটা দেখে খুবই ভালো লাগলো, আপনার জন্য অনেক অনেক দোয়া রইলো আপনি আরো দ্রুত এগিয়ে যান, শুভকামনা রইলো আপনার জন্য প্রিয় ভাইয়া।

 2 years ago 

আপনি আমার জন্য দোয়া করেছেন জেনে খুশি হলাম। আসলে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য ভালবাসায় আমি ভালো কাজ করার অনুপ্রেরণা পেয়েছি। আশা করি সবসময় এভাবেই পাশে থাকবেন। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার প্রতি

 2 years ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই ডাবল ডলফিন অতিক্রম করার জন্য। আপনি খুব অল্প সময়ে অনেক বড় একটা অর্জন করেছেন।আপনি সৎ পরিশ্রম, ধৈর্য ও নিষ্টার সাথে কাজ করেছেন বলেই আজ এ অর্জন লাভ করতে পেরেছেন। আপনার এই অর্জন দেখে আমি নিজেও অনেক উৎসাহ পাচ্ছি একদিন হয়তো আমিও এই সফলতা অর্জন করতে পারবো ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল এভাবেই যেন সামনে এগিয়ে যেতে পারেন।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন একটা মানুষের কতটা ধৈর্য থাকলে এতটা পাওয়ার আপ করতে পারে। আসলে এটা করতে প্রবল আত্মবিশ্বাস এর প্রয়োজন। আপনাকে অসংখ্য ধন্যবাদ । এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

অভিনন্দন ভাইয়া।
আপনার পরিশ্রমের ফল অনুসারে আপনি আপনার সফলতায় পৌঁছে গিয়েছেন। আপনার সফলতার বিষয়টি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ কারন আপনার এই সফলতা দেখে আরো সবাই উৎসাহিত হবে এবং বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করবে।

 2 years ago 

আসলে অনেক পরিশ্রম করেছি। অনেক কষ্ট করেছি কিন্তু আজকে লক্ষ্যে পৌঁছানোর পর আর কোন কষ্ট মনে হচ্ছে না। আপনাদের দারুন মন্তব্য ভালবাসায় আমি সত্যিই অনেক আনন্দিত। আপনাদের অসংখ্য ধন্যবাদ এই ভাবে পাশে থাকার জন্য

 2 years ago 

শত কষ্টের পরেও যদি সফলতা অর্জন করা যায় তাহলে সেই সফলতার সুবাদে সব কষ্ট ভুলে যাওয়া যায়।

 2 years ago 

তোমাকে অভিনন্দন ডাবল ডলফিন হওয়াতে। অনেক বিশাল টার্গেটে তুমি অতি সহজে পৌছে গেছো এটা দেখে খুবই ভালো লাগলো, এবং দোয়া করি সামনে আরও এগিয়ে যাও ভালো থেকো সুস্থ থাকো এই কামনা করি।

 2 years ago 

আমার স্বপ্ন ছিল ডাবল ডলফিন ছাড়া যেন ঘুম আসছিল না। এখন একটু শান্তিতে আছি। সত্যি আমি খুব জেদ নিয়ে কাজ করি। আমি হাল ছাড়ি না সহজে ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ তোমাকে নিজের সফলতার পিছনে নিজেরই অনেক বড় অবদান রাখার জন্য। আশা করি আরো এগিয়ে যাবে এই কামনা করি।

 2 years ago 

ভাই আপনি ডাবল ডলফিন হয়ে গেলেন একটা পার্টির আয়োজন করে দাওয়াত দিয়েন ভাই৷ আপনি খুব দ্রুত গতিতে এগিয়ে গেছেন। দোয়া করি এভাবেই এগিয়ে যান ভালোবাসা অবিরাম ভাই।

 2 years ago 

হবে হবে ভাইয়া সব হবে আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি এভাবেই পাশে থাকবেন। সবসময় শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার প্রতি

 2 years ago 

অভিনন্দন ভাই,এতো বড় একটা অর্জন দেখে খুবিই ভালো লাগল।কাছাকাছি থাকলে আজকে মিষ্টি খাওয়াতাম তারপর ও নিজে কিনে খেয়ে নিও।তোমার এই অর্জন দেখে খুবিই ভালো লাগল। জানি লং প্রোসেস এর মধ্য দিয়ে এতো দূরে আসতে হয়েছে ধৈর্য্য ছিল বলে পারছ।

আমি এতো কম বয়সে এতো বড় অর্জন করতে পারব।

এটাই ছিল তোমার লেগে থাকার ফল, আরো কিছু করো এই কামনা করি।

 2 years ago 

মন্তব্যটি আমার কাছে ভীষণ ভালো লাগলো। আসলে আমি মুগ্ধ হলাম আপনার মন্তব্যটি পড়ে ভাইয়া। সবসময় ভালোবাসা রইলো আপনার জন্য। আমি মন থেকে ভালবাসি। কেন জানিনা আসলে আপনাকে আমি চিনি না কিন্তু আপনার সাথে আমার একটা ভালো সম্পর্ক তৈরী হয়ে গেছে। আশা করি এভাবেই পাশে থাকবেন ভাই আমার

 2 years ago 

অভিনন্দন আপনাকে ডলফিন রেঞ্জে পৌঁছার জন্য। আশা করি আপনার পাওয়ার আপ অব্যাহত থাকবে সামনের দিনগুলোতে। শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনার ডাবল ডলফিন স্বপ্ন পূরণ হয়েছে জেনে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য,পাওয়ার আপ এর মাধ্যমে এভাবেই এগিয়ে যাবেন, ভালোবাসা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এভাবে পাশে থাকার জন্য আশা করি আপনি সবসময় এভাবেই পাশে থাকবেন এবং আপনাদের মন্তব্য আমাকে ভীষণ অনুপ্রেরণা যোগায় ভালো কাজ করার

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33