DIY-এসো নিজে করি:৷ একটি তরুণী এবং তার একটি পোষা কুকুর এর চিত্র অংকন /@razuan12 /১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

আপনারা সকলে কেমন আছেন আশা করি ভাল আছেন আমি ভালো আছি আজ আমি আপনাদের মাঝে একটি তরুণী এবং তার একটি
পোষা কুকুর এর চিত্র অংকন ১০% @shy-fox জন্য বরাদ্দ

একটি তরুণী এবং তার একটি
পোষা কুকুর এর চিত্র অংকন

IMG20211010200603-01.jpeg

প্রয়োজনীয় উপকরণ

IMG20211010201841.jpg

  • সাদা কাগজ
  • কাল মার্কার পেন
  • পেন্সিল
  • সবুজ সিগনেচার পেন
  • নীল কালার ও হলুদ কালার
  • রাবার
  • লাল সিগনেচার পেন
  • জেল পেন

siam,.png

১ম ধাপ

IMG20211010192700.jpg

👈 প্রথমত আমি একটি সাদা কাগজ নিলাম। সাদা কাগজের সাথে আমি একটি জেল কলম নিলাম। জেল কলম নিয়ে আমি এম তরুনীর মাথার আকৃতি চুলের অংশ অংকন করলাম।

২য় ধাপ

IMG20211010193016.jpg

তারপর তরুণীর জেল কলম দিয়ে জামা এবং হাতের অংশ আমি অঙ্কন করে ফেললাম। জামাটা গোল করে অঙ্কন করলাম এবং দুই হাতে দুই ধারে অংকন করলাম

৩য় ধাপ

IMG20211010193539.jpg

👈 তারপর তরুনীর একটি গলায় লকেট অংকন করলাম।

৪র্থ ধাপ

IMG20211010193909.jpg

তারপর তরুনীর প্যান্টের নিচে কিছু নকশা ডিজাইন এবং জামার হাতের নকশা তৈরি করলাম এবং কুকুরের হচ্ছে নিচের অংশ দিয়ে দাগ টেনে নিলাম।

৫ম ধাপ

IMG20211010194134.jpg

👈তারপর তরুণের হাতের চিত্র অঙ্কন করলাম।

৬ষ্ঠ ধাপ

IMG20211010194227.jpg

তারপর কুকুরের মাথার অংশ অংকন করলাম। নাকটা মার্কার পেন দিয়ে কালো করে দিলাম নিশ্বাস নেওয়ার জন্য তৈরি করলাম এবং ওপরের নকশাটি তৈরি করলাম। তরুণী মনে হচ্ছে কুকুরের গায়ে হাত দিয়ে আছে 👉

৭ম ধাপ

IMG20211010195353.jpg

👈তারপর তরুণীর জামার ভেতর ফোটা ফোটা জল কালি দিয়ে নকশা করে নিলাম। নকশার ভিতরে হলুদ কালার দিয়ে রং করে নিলাম এবং পকেট মার্কার কালি দিয়ে রং করলাম। প্যান্টটা নীল কালি দিয়ে রং করে নিলাম

৮ম ধাপ

IMG20211010200330.jpg

এরপর মাথার চুল মার্কার পেন মোটা কালি দিয়ে কালো করে নিলাম এবং চুলের উপর টায়রা ছিল ধারাটি হলুদ কালি দিয়ে রং করে নিলাম। তারপর কুকুরের গায়ে আমি হচ্ছে বাদামি কালার সম্পূর্ণ রং করে দিলাম। রং করার পর একটা সময়ের পর আমার অংকন টি সম্পূর্ণ হয়ে গেল।

সর্বশেষ ধাপ অঙ্কনের সাথে আমি

IMG20211010200704-01.jpeg

অবশেষে আমি আমার অঙ্কনের সাথে একটি সেলফি দিলাম এবং আমি আমার অংকনটি শেষ করলাম। একটি তরুণী তার হাত কুকুরের ওপর দিয়ে আছে খুবই ভালোবাসার একটি মহব্বত।আশাকরি মন্তব্য করে জানাবেন ভাল থাকুন

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাইয়া। কালার কম্বিনেশন অসাধারণ। আপনি তো অনেক ভালো আর্ট করতে পারেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

অসাধারণ আর্ট করেছেন ভাইয়া। আপনার প্রতিভা প্রকাশ পেয়েছে আপনার আর্ট এর মাধ্যমে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এটি শেয়ার করার জন্য,,, শুভকামনা রইল আপনার জন্য ☺️

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

একটি তরুণী এবং তার একটি পোষা কুকুর এর চিত্র অংকন অনেক সুন্দর হয়েছে ভাই আপনার প্রশংসা করতে হয় আপনার প্রতিটা পোস্ট অনেক সুন্দর হয় ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাইয়া অঙ্কনটি।আসলে আপনি খুবই নিপুনতার সাথে রঙের ব্যবহার করেছেন।উপস্থাপনাটি ও দারুণ ছিল।যা আমার কাছে খুব ভালো লেগেছে।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

তরুণীটির চুলটা আমার কাছে খুব ভালো লেগেছে। একদম পারফেক্ট এঁকেছেন। আর মেয়েটার জামার কাজটাও দারুণ হয়েছে।
কুকুরটা যেনো মেয়েটার দিকেই তাকিয়ে আছে,সুন্দর হয়েছে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

ভাই সত্যি বলতে খুব সুন্দর হয়েছে। আমার দেখার খুব পছন্দের অঙ্কন ছবির মধ্যে আপনারটি একটি হয়ে গেল। পছন্দের অংকন বলতে স্টিমিট এর কথা বলেছি বাহিরের কথা বলিনি। দোয়া রইল ভাই সামনের দিকে এগিয়ে যান।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার অংকনের হাত বেশ চমৎকার ভাই।আপনার আকা একটি মেয়ে এবং কুকুরের বসে থাকার চিত্র অনেক ভালো হয়েছে।এবং সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

প্রাণীর সাথে আমাদের মহব্বত থাকা অত্যন্ত জরুরী। পৃথিবীতে মানুষ বিশ্বাসঘাতকতা করলো কোন প্রাণী কখনো বিশ্বাসঘাতকতা করে না।
পুরো বিষয়টি স্টেপ বাই স্টেপ আপনি তুলে ধরেছেন আমাদের মাঝে। বিশেষ করে মেয়েটির গায়ের রংটি খুব সুন্দর লেগেছে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

ভাইয়া অনেক সুন্দর হয়েছে আপনার আর্টটি ।আপনার হাতে অনেক যাদু আছে ভাইয়া।আপনা র জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64623.67
ETH 3421.73
USDT 1.00
SBD 2.51