লাইফ স্টাইল পোস্ট ||প্রিয় মানুষটির ছোট্ট একটি স্বপ্ন পূরণ

in আমার বাংলা ব্লগ5 months ago

IMG20240228152559.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আর আমার সহধর্মনী ঘুরতে গেলাম কুস্টিয়া🥺। বাসায় কিছু ভাললাগছিল না।তাই আমি আর সে আর আব্বু গেছিলাম। তার ছোট একটি সপ্ন পূরন এর জন্য।তো আমরা বিকেল এর দিকে রওনা দিলাম

1709127881966.jpg

Device: Relame 8 5G

এইতো সকাল সকাল ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে ওঠার পর ফ্রেশ হলাম ফ্রেশ হলাম। তারপর দুজন রওনা দিলাম। মাঝে মাঝে একঘেয়েমি লাগে কিছুই ভালো লাগেনা তাই মনটা ফ্রেশ করার জন্য একটু হলেও তাকে নিয়ে ঘুরতে মন চাই।তাই আমরা আর দেরি না করে আমরা সেই উদ্দেশ্যে রওনা দিলাম। আসলে এই সিএনজিতে করে আমরা যাওয়ার জন্য রওনা দিলাম খুব ভালো লাগছিল বাইরে হিমেল হাওয়া বাতাস মনটা একদম ভরে যাচ্ছিল প্রকৃতির সৌন্দর্য আরো আলোকিত করছিল মনকে। তার হাতে হাতটি ধরে আমি ভীষণ ভালো সময় উপভোগ করছিলাম। হাজারো হতাশা ডিপ্রেশন সবকিছু ভুলে যায় তাকে কাছে পেলে।তো তার ছোট্ট একটি স্বপ্ন পূরণ করতে যাচ্ছি।সে একটি ডায়মন্ডের নাকফুল নিবে।তো তার স্বপ্ন পূরণ করার উদ্দেশ্যে আমরা চলে গেলাম। খুঁজতে খুঁজতে অনেক দোকান পেরিয়ে আসলাম তো হঠাৎ একটি দোকান পেলাম। আমরা সেখানে ঢুকলাম ঢুকে আলাপ আলোচনা করলাম ভিতরে ডিজাইনগুলো অনেক ভালো লাগছিল।

IMG20240228195011.jpg

তারপর আপনারা দেখতে পারতেছেন অনেক ডিজাইন দেখালো তারপর এটি আমার সহধর্মিনী পছন্দ করলো এবং এটি আমরা অবশেষে কেনার জন্য সিদ্ধান্ত নিলাম।আমারও ভীষণ ভালো লাগছিল এবং সে অত্যন্ত খুশি।তাকে খুশি করতে পেরে ভীষণ ভালো লাগতেছে। প্রতিটা মানুষেরই স্বপ্ন থাকে এই ছোট ছোট স্বপ্নগুলো পূরণ করতে পারলেই জীবন সুন্দর ।

IMG20240228171337.jpg

তারপর এখানে আমরা ওখান থেকে বের হয়ে আসলাম সবকিছু ঠিক করার পর আমরা একটি শপে ঢুকলাম একটা আয়রন কিনার জন্য। আগের আয়রন টা নষ্ট হয়ে গেছিল এবং এখানে অনেক কিছু দেখতে পেলাম ভীষণ ভালো লাগতেছে অনেক ঘড়ি এবং আসবাবপত্র আমাদের দৈনন্দিন জীবনে। তারপর আমরা কেনাকাটা করে বাসার উদ্দেশ্যে রওনা দিলাম কিছুক্ষণ ছিলাম সন্ধ্যা হয়ে গেছিল।

IMG20240228195054.jpg

অতঃপর আমরা ওখানে বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করলাম অনেক গল্প করলাম। আসলে তার সাথে সব সময় এইভাবে কথা বলতে ভীষণ ভালো লাগে তার সাথে সাথে থাকতে। জানিনা তার সাথে থাকতে পারবো কি? একটাই কারণ বেকারত্ব বেকারত্ব আমাকে মানসিক চাপ সৃষ্টি করে দিচ্ছে। আসলে প্রতিটা বেকার ছেলে জানে একটা পরিবারে থাকতে কত কথা কত কি সহ্য করতে হয়? জানিনা কবে এই বেকারত্ব থেকে মুক্তি পাবো। প্রতিদিনের মতো আবারো কথাটি আমি আপনাদের মাঝে তুলে ধরলাম। তারপর বাসায় এনে আমার দেখে ভীষণ ভালো লাগছিল গিফটটি । জানিনা কতদিন ভালোবাসতে পারবো এইভাবে। আপনারা সকলে দোয়া করবেন আমাদের জন্য আজকের মত এখানেই শেষ করলাম আমাদের লাইফস্টাইল পর্বটি

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Sort:  
 5 months ago 

বেশ ভালো লাগলো ভাইজান প্রিয় মানুষের জন্য সুন্দর স্বপ্ন পূরণ করেছেন দেখে। ঠিক তেমনি আমিও আপনার ভাবীর স্বপ্ন পূরণ করেছি। ভালো লাগলে আপনাদের সুন্দর এক মুহূর্ত আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে।

 5 months ago 

আমিও শুনে খুশি হলাম। আপনিও ভাবির স্বপ্ন পূরণ করেছেন। আসলে আপনাদের এই কথাগুলো শুনলে ভীষণ ভালো লাগে। মনের ভেতর ভালো লাগা কাজ করে। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

বেশ ভালো লাগলো আপনার পোষ্ট টি পড়ে! প্রিয় মানুষ টিকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। ভালোলাগার মানূষের এমন স্বপ্ন পূরণ করতে পেরে আপনার যে অনেক ভালো লেগেছে তা তো আপনার পোষ্ট পড়েই বুঝা যাচ্ছে। আপনাদের কষ্টের দিন শেষ হয়ে ভালো দিন আসুক- এই শুভকামনা রইলো আপনাদের জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন আমার কষ্টের দিন যেন শেষ হয়ে যায়। আমি যেন অনেক সুন্দর সাবলীলভাবে বেঁচে থাকতে পারি সবাইকে নিয়ে। তার স্বপ্নটি পূরণ করতে পেরে ভীষণ ভালো লাগতেছে। ধন্যবাদ প্রিয় আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অবশ্যই আপনার এবং আপনার পরিবারের জন্য মন থেকে দোয়া রইলো। কষ্ট করে যান, সুখের দেখা একদিন মিলবেই...

Posted using SteemPro Mobile

 5 months ago 

আজকে আপনি আপনার প্রিয় মানুষটির একটি ছোট স্বপ্ন পূরণ করলেন, দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। আজকে আপনি আপনার প্রিয় মানুষটি কে ডায়মন্ডের নাকফুল কিনে দিয়ে তার ছোট একটি স্বপ্ন পূরণ করলেন। আসলে এরকম ছোট খাট আবদার পূরণ করতে পারলে তারা অনেক বেশি খুশি হয়ে যায়। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 5 months ago 

আপনার ভালো লাগাতেই আমার ভালোলাগা। ছোট্ট একটি স্বপ্ন পূরণ করতে পেরে আমার নিজের কাছে ভীষণ ভালো লাগতেছে। আশা করব সারা জীবন যেন এভাবেই পাশে থাকতে পারি। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 5 months ago 

এই মুহূর্তটা জীবনের সেরা মুহূর্ত । প্রিয় মানুষকে নিয়ে ঘুরতে যাওয়া তাকে কিছু গিফট করা সত্যিই অনেক বড় একটি প্রাপ্তির বিষয়। যেটা আপনি মাঝে মাঝেই আমাদের সাথে শেয়ার করে থাকেন খুবই ভালো লাগে। আজীবন এভাবেই আপনাদের ভালো কাটুক সেটাই কামনা করি। আমাদের সাথে এত সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমি যখনই সুযোগ পাই তাকে নিয়ে একটু ঘোরার চেষ্টা করি। মনটা ভালো রাখার চেষ্টা করি। আসলে প্রিয় মানুষের পাশে থাকতে ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময় দারুন মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66785.43
ETH 3494.10
USDT 1.00
SBD 2.83