🐬🐬আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট রিভিউ 🐬🐬|১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্টের রিভিউ করব। আশা করি আপনারা সকলে দেখবেন।🙂🙂🙂
ডিজিটাল আর্ট গুলা দেখে মনে হয় অনেক সহজ কিন্তু আর্টগুলো করতে অনেক সময়ের প্রয়োজন হয়। সত্যি বলতে এই কাজগুলো করতে অনেক দক্ষতা এবং ধৈর্যের প্রয়োজন হয়। আমরা প্রথমে ভাবি যে এই কাজে হাত দিলেই আর্ট হয়ে যায় কিন্তু নয় কাজ করতে যথেষ্ট পরিশ্রম করতে হয়।প্রথমত আমি কিছুই পারতাম না আস্তে আস্তে প্রতিটা কাজে হাত দিয়েছে স।ততা নিষ্ঠার সাথে ধৈর্যের সাথে কাজটি করেছি। প্রথমে ব্যর্থ হয়েছি দুই-তিনদিন তাও হাল ছাড়ি নাই। আসলে কোন কিছুর পিছনে লেগে থাকলে একদিন না একদিন সফল হবেই। আমি এখন অনেক সুন্দর আর্ট করতে পারি

Picsart_22-05-19_12-02-18-008.jpg

চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ তিনটি ডিজিটাল আর্টের রিভিউ
১ নাম্বার ডিজিটাল আর্ট
  • শুভ ভাইয়া ও শায়ান বাবুর ভালোবাসার মুহূর্তের ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 35_1.png

২নং ডিজিটাল আর্ট
  • আমাদের সকলের প্রিয় সাথী ম্যাডামের ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 35_3.png

৩ নাম্বার ডিজিটাল আর্ট
  • আমাদের সকলের প্রিয় নওরীন আপুর ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য

Project 35_4.png

৪ নাম্বার ডিজিটাল আর্ট
  • শুভ ভাইয়ের ডিজিটাল আর্ট||10% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

Project 35_5.png

অবশেষে আমি আমার আর্টটি শেষ করলাম আবার আপনাদের মাঝে সামনে ভালো আর্ট আপনি হাজির হব। ততক্ষন আপনারা ভাল থাকুন সুস্থ থাকুন। এই কামনাই করি। সকলের জন্য শুভেচ্ছা রইলো

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 2 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্ট দেখে কিভাবে প্রশংসা করবো তার ভাষাই খুঁজে পাচ্ছি না। আপনার সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট এর রিভিউ দেখে খুবই ভালো লাগলো। এক কথায় অসাধারণ হয়েছে। সময় ও সুযোগের অভাবে হয়তো আপনার সবকটি ডিজিটাল আর্ট আমার দেখার সৌভাগ্য হয়নি। তাই পোস্ট এ রিভিউ দেয়ার কারণে আজ সেই সুযোগটা পেয়ে গেলাম। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য। আমি সবসময় দারুন কিছু করার চেষ্টা করি প্রতিনিয়ত

 2 years ago 

সর্বশেষ তোমার করা চারটি ডিজিটাল আর্ট ছিল খুবই স্পেশাল। আমাদের সকলের প্রিয় মানুষগুলোকে নিয়ে তুমি ডিজিটাল আর্ট করেছে। যা একত্রে দেখে খুবই ভালো লাগছে।তোমাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু আমাদেরকে ডিজিটাল আর্ট গুলো আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য ।

 2 years ago 

আমি চেষ্টা করি প্রিয় মানুষগুলোকে নিয়ে আর্ট করার। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার করা সর্বশেষ ডিজিটাল আর্ট গুলো সেরা ছিল।প্রতিটা পোস্ট এতো সুন্দর ছিল যার আলাদা করে বলার দরকার পরেনা।আপনার দক্ষতা বৃদ্ধিতে আমি অনেক অনেক খুশি হয়েছি ভাইয়া।আপনার জন্য শুভকামনা থাকবে সবসময়।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার মন্তব্যগুলো আমার ভীষণ ভালো লাগে

 2 years ago 

ভাইয়া আপনার করা প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমি দেখেছি। আমার কাছে খুবই ভালো লেগেছিলো ডিজিটাল আর্ট গুলো। এই রিভিউ পোস্টের মাধ্যমে পুনরায় দেখতে পেরে খুশি হলাম। আপনি খুব সুন্দর করে গুছিয়ে পুরো রিভিউ পোস্টটি আমাদের মাঝে উপস্থাপন করলেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি খুশি হয়েছেন জেনে ভাল লাগলো ভাইয়া। আপনাদের অনুপ্রেরণায় আমি ভালো কাজ করার অনুপ্রেরণা পায় শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার সর্বশেষ চারটি ডিজিটল আর্ট আমার কাছে অত্যন্ত ভাল লেগেছিল। সবগুলো আর্ট পোস্ট আমি দেখেছিলাম। ডিজিটাল আর্ট এর প্রতি আপনার দক্ষতা আপনি খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন। আপনার রিভিউ পোস্টের মাধ্যমে সবগুলো আবার দেখতে পেয়ে আমার খুব ভালো লাগলো। রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

এখন ডিজিটাল আর্ট বলতেই যেন আপনার কথা মনে পড়ে যায়। আপনার এক একটা ডিজিটাল আর্ট অসাধারণ। আপনার এই চারটা ডিজিটাল আর্ট অনেক ভালো হয়েছিল। আমার সবগুলো ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

যাইহোক আর্ট এর কথা মনে হলে তাহলে আমার কথা মনে পড়ে এটা শুনে আমি ভীষণ খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

তোমার প্রতিটি ডিজিটাল আর্ট আমার ভীষণ ভালো লাগে ‌।
সত্যি বলতে এই অংকনগুলো বেশ সময়সাপেক্ষ এবং কঠিন।
তুমি নিখুঁত হাতে সব করেছো।
শুভ কামনা তোমার জন্য সবসময়ই রয়েছে ❣️

 2 years ago 

আমি সব সময় নিখুঁতভাবে করার চেষ্টা করি আর্ট গুলি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সবসময় এভাবেই পাশে থাকবেন

 2 years ago 

আপনার চারটি ডিজিটাল অংকন খুব সুন্দর হয়েছে। দেখে খুবই ভাল লেগেছে, বিশেষ করে শুভম এর মোটরসাইকেল চালানোর চিত্রটি আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল ভাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে ডিজিটাল আর্ট গুলো সম্পন্ন করেন। আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট রিভিউ দেখে আমার অনেক ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান এবং নিজের প্রতিভা বিকাশ করুন এই কামনাই করছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।আপনি সবসময় দারুন মন্তব্য করেন। আপনার মন্তব্যগুলি আমার ভীষণ ভালো লাগে

 2 years ago 

আপনার সর্বশেষ এই চারটি ডিজিটাল আর্ট দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার নিরক্ষতার প্রশংসা করতে হয়। আপনি দক্ষতার সাথে আমাদের প্রিয় ভাই বোনদের ডিজিটাল আর্ট করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য। আপনাদের জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45