সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি ৮ম পর্ব♥️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ//১০% abb-charity

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফির অস্টম পর্ব নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলে দেখবেন ।

১০% সম্মানিত মডারেটর @veigo আপুর জন্য

🛤️পিকচার-১🛤️

_MG_8406-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে আমরা যারা গ্রামে বসবাস করি এই মুহূর্তগুলো সকলেরই চিরচেনা। আসলে পুকুরপাড়ে আমরা সকলে একসাথে যেতাম কত আনন্দ করতাম। আসলে একটি টায়ার নিয়ে যেতাম। টায়ার নিয়ে পানির ভেতর খেলা খেলতাম বল নিয়ে। আসলেই শৈশবটা কত সুন্দর ছিল এদের দেখে আমার শৈশবের কথা মনে পড়ে গেল এবং আমি যখন ছবি তুলছিলাম। ওরা কি হাসি হাসল। বলছিল ভাইয়া আপনি কি সাংবাদিক😆😆🤭

🛤️পিকচার-২🛤️

_MG_8422-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

ছোট বাচ্চাটি মায়ের সাথে ঘাঁস কাটতে এসেছে এবং ছোট বাচ্চাটি ঘাস খুঁজে বেড়াচ্ছে। সত্যিই মুহূর্তগুলো অনেক ভালো লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_8428-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এখানে দেখতে পাচ্ছেন ছেলেটির মা ঘাস কাটছে। ছেলেটি খেলা করে বেড়াচ্ছে। আসলে তাদের মুহূর্তগুলো দেখে আমার বেশ ভালো লাগলো। সচরাচর গ্রামবাংলায় এরকম মুহূর্ত দেখায় যায়। মানুষ অনেক পরিশ্রমী কাজ করে খায়। ছেলে মেয়ে বলে কথা নাই উভয়ই পরিশ্রম করে

🛤️পিকচার--৪🛤️

IMG_8327-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে কবুতর আমার খুবই প্রিয়। আপনারা জানেন আমি কবুতরকে কতটা ভালোবাসি এবং আমিও কিছুদিন আগে কবুতরের ফটোগ্রাফি করেছিলাম এবং খোলা আকাশের নিচে ধানক্ষেতের ওপর দিয়ে কবুতরগুলো উড়ে যাচ্ছে খাদ্য এর জন্য কবুতরগুলো মাঠে আসে। বেশ ভালই লাগছিল মুহূর্তগুলি

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_8217-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে শালিক পাখি এবং শালিক পাখি পিছনের দিকে তাকিয়েছিল এবং এটি দেখতে বেশ ভালো লাগে। সচরাচর আমার বাড়িতে এখন দেখা যায় এই পাখিগুলো। গ্রাম অঞ্চলে বেশিরভাগ সময় বাড়িতে গাছে থাকে পাখি গুলো এবং দেখতে ভালো লাগছিল। আমি আমার অনুভূতি গুলো তুলে ধরলাম

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

_MG_8439-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
একটি লোক নদীর ওপারে বসে ঘাস কাটছিল এবং আমি নদীর এপারে থেকে ছবিটি তুলছিলাম। আসলে মানুষের জীবন এটাই। এভাবেই তারা জীবিকা নির্বাহ করে এবং আসলে জীবন যেখানে যেমন একটি কথায় আছে না

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_8303-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে একটি কলেজ প্রাঙ্গণ এবং কলেজটি মাঠের মধ্যে অবস্থিত এবং কলেজের পাশে একটি আম গাছ রয়েছে। আমার দেখে অনেক ভালো লাগলো। কলেজের সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে মাঠের ভিতরে খোলা আকাশের নিচে অবস্থান করায় এবং এর পরিবেশটা অনেক সুন্দর ছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমার ফটোগ্রাফী পর্ব।আবারও আপনাদের মাঝে দারুন কোন কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হব। ভালো থাকবেন। সুস্থ থাকবেন

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

সবগুলো ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে তবে আমার কাছে 4 নাম্বার ফটোগ্রাফি টি সবথেকে বেশি ভালো লেগেছে। ধানক্ষেতে পাখি উড়ে যাওয়ার দৃশ্যটি আসলেই মনমুগ্ধকর।

 2 years ago 

মাঝেমধ্যে মন্তব্য করেন সত্যিই আমি আরো অনুপ্রেরণা পায় ফটোগ্রাফি করার জন্য। আপনার চমৎকার মন্তব্যে আমি ভীষণ আনন্দিত ভাইয়া।

আপনার দক্ষতার প্রশংসা করতেই হয় শালিকের এতো কাছে থেকে ফটোগ্রাফি করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। একজন দক্ষ ফটোগ্রাফার ছাড়া এতো কাছে থেকে ফটোগ্রাফি করা সম্ভব নয়। আপনার রেনডম ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।আপনার কাছে ভাল লেগেছে জেনে। আমারও বেশ ভালো লাগলো শুভকামনা রইল

 2 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন প্রতিটা ফটো আমার কাছে অনেক ভাল লেগেছে তবে বিশেষ করে শালিক পাখির ছবিটা আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার চমৎকার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল। আসলে আমার কাছেও শালিক পাখিটি বেশ ভালো লেগেছে

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দিন দিন যত দেখছি ততই আপনার ফটোগ্রাফির ফ্যান হয়ে যাচ্ছি। সত্যি ভাই এবারের ফটোগ্রাফি গুলো অনবদ্য ছিল এবং হৃদয়। একদম নিখুঁত ক্যামেরাবন্দি, ধন্যবাদ প্রিয় সুন্দর কিছু মুহূর্ত ক্যামেরাবন্দী করে আমাদের সামনে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য এবং আপনার মন্তব্য আমাকে ভাল কাজ করার অনুপ্রেরণা যোগায়

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। প্রত্যেকটি ছবি আমার খুব ভালো লেগেছে। আপনার ছবিগুলো মাঝে প্রাকৃতিক সৌন্দর্য খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ছবিগুলো দেখে আমি খুব মুগ্ধ হয়েছি। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

সব গুলো ছবি খুব সুন্দর হয়েছে। এডিট টাও বেশ হয়েছে। আমি ছবি তোলা এবং এডিট করা এসব ব্যাপারে একদম কাচা। এই পোষ্টে বেশি ভালো লাগলো গ্রাম বাংলার চিরায়িত দৃশ্যগুলো সামনে তুলে আনার ব্যাপারটা।

 2 years ago 

আসলে গ্রাম বাংলার দৃশ্য দেখলে মনটা এমনিতেই ভালো হয়ে যায়। আপনার মন্তব্য পেয়ে আমি ভীষণ খুশি দাদা

 2 years ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার ৪নং ফটোগ্রাফিটা আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেনডম ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। গম ক্ষেতের উপরে এক ঝাঁক পাখি উড়ে যাচ্ছে কি অপূর্ব লাগছে দৃশ্যটি তার ভাষা খুজে পাচ্ছি না। অসাধারণ সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাই আপনার প্রথম ছবিটা পুকুরে বাচ্চারা গোসল করার দৃশ্য দেখে তো মন চাচ্ছে এখনই গ্রামে চলে যাই। আর গিয়ে পুকুরে বেশ কিছুক্ষণ গোসল করে আসি। আপনার সাতটি রেনডম ফটোগ্রাফি গুলো এক কথায় অসাধারণ ভাই, প্রাকৃতিক দৃশ্য গুলো আমাকে খুবই মুগ্ধ করেছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই অনেক সুন্দর গ্রাম।আমার রাও ছোটবেলায় অনেক পুকুরে গোসল করে এসেছি। আপনার মন চাচ্ছে বেশ ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি এত সুন্দর ছবির ফটোগ্রাফি করেছেন ভাবতেই আমার ভালো লাগছে।একেবারে প্রফেশনাল ফটোগ্রাফার হয়ে গেছেন আপনি ।প্রতিটি ফটোগ্রাফি এত সুন্দর হয়েছে তার জন্য আলাদা করে আর বলার কিছু নাই ।তবে পাখির ফটোগ্রাফি ও নদীতে গোছলের ফটোগ্রাফি আমার মন ছুঁয়ে গেছে ।এত সুন্দর একটি ফটোগ্রাফি ও সুন্দর বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 53615.59
ETH 2344.94
USDT 1.00
SBD 2.13