টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ11 months ago

Picsart_23-11-15_10-29-54-961.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।আমি আবারো নতুন করে শুরু করতে যাচ্ছি পাওয়ার আপ। ছোট ছোট ধাপে আমি এগিয়ে যেতে চাই। একটা সময় অনেক বড় এমাউন্ট তৈরি করে ফেলতে পারবো।আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।পাওয়ার আপ এইজন্য আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না তেমনি এই প্লাটফর্মের টিকে থাকতে হলে পাওয়ার দরকার। পাওয়ার ছাড়া কোনমতেই টিকে থাকা অসম্ভব।আমাদের উচিত প্রতি সপ্তাহে অল্প হোক তাও পাওয়ার আপ চালিয়ে যাওয়া। একটা সময় অনেক বড় আকারে পাওয়ার আপ আমরা পরিণত করতে পারবো।
১ম ধাপ

IMG_20231115_102503.jpg

২য় ধাপ

IMG_20231115_102526.jpg

৩য় ধাপ

IMG_20231115_102549.jpg

৪র্থ ধাপ

IMG_20231115_102608.jpg

অবশেষে আমি ৩৫৩ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে। ঠিক মত কাজ চালিয়ে যেতে পারতেছে।তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমি আবারো নতুন করে সবকিছু শুরু করতে যাচ্ছি। দোয়া করবেন আমার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 11 months ago 

ভাই আমার কাছে পাওয়ার আপ পোস্ট দেখলেই অনেক বেশি ভালো লাগে। একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অনেক বেশি। আমিও পাওয়ার আপকে অনেক বেশি ভালোবাসি। আর পাওয়ার আপ পোস্টগুলো দেখলে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যি খুব ভালো লেগেছে।

 11 months ago 

আমার কাছেও ভীষণ ভালো লাগে পাওয়ার আপের পোস্টগুলি দেখলে এবং আপনি সুন্দর একটি মন্তব্য করেছেন এবং আমি ধারাবাহিকতা বজায় রাখবো ভাইয়া। খুবই ভালো লাগছে আপনি সুন্দর মন্তব্য করেছেন।

 11 months ago 

প্রতিসপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 11 months ago 
 11 months ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করা যায় এটা আমরা সকলে বিশ্বাস করি এবং জানি। যেহেতু আমরা সকলেই জানি এবং বিশ্বাস করি তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করা। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন তাহলে খুব দ্রুতই লক্ষ্যে পৌঁছে যাবেন বলে আশা রাখি,শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সব সময় মন্তব্য করেন সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য এবং আমরা যত আমাদের নিজেদের অবস্থান শক্ত করব তত আমাদের এই প্লাটফর্মে টিকে থাকতে সহয়তা হবে।

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

জি ভাইয়া আপনাদের সুন্দর সুন্দর অনুপ্রেরণায় আমি চেষ্টা করব আমার ধারাবাহিকতা বজায় রাখতে। ধন্যবাদ ভাইয়া পাশে থাকার জন্য। আপনি সবসময় সুন্দর মন্তব্য করে থাকেন

 11 months ago 

টার্গেট ডিসেম্বরে থ্রি সামনে রেখে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল সামনের দিকে এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 11 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অনেক।আপনি ঠিক বলেছেন ভাইয়া। আমাদের উচিত নিয়মিত পাওয়ার আপ করা ও নিজেদের অবস্থান শক্ত করা

 11 months ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে ততো তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি কিন্তু নিজের স্থান অনেক বেশি শক্ত করতে পারবেন এবং নিজের একাউন্টের ক্ষমতা ও বৃদ্ধি করতে পারবেন পাওয়ার আপের মাধ্যমে। ধারাবাহিকতা বজায় রেখে আপনি এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন দেখে সত্যি খুব ভালো লেগেছে।

 11 months ago 

জি আপু যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। ধন্যবাদ আপু সবসময় সুন্দর মন্তব্য করার জন্য।

 11 months ago 

আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা অনেক তাড়াতাড়ি বৃদ্ধি করে ফেলতে পারবেন। একই সাথে আপনার নির্ধারিত টার্গেটে পৌঁছাতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 11 months ago 

দোয়া করবেন যেন আমি আমার নির্ধারিত টার্গেটে পৌঁছাতে পারি এবং আপনারা যদি পাশে থাকেন এভাবে অবশ্যই পৌঁছাতে পারবো। ধন্যবাদ

 11 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা টিকে থাকতে হলে আমাদের কোন বিকল্প নেই। তবে আপনার মত আমিও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। আজকে ১০ স্টিম সহ আপনি এখন পর্যন্ত মোট ৩৫৩+পাওয়ার আপ করেছেন। আশা করে নিয়মিত পাওয়ার আপ করলে অনেক দূর পর্যন্ত যেতে পারবেন।

 11 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে এবং এখন পর্যন্ত আমি ৩৫৩ স্টিম পাওয়ার আপ করেছি। আশা করব সামনে খুব সুন্দর গতিতে এগিয়ে যাব। আপনারা যদি পাশে থাকেন। সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60767.58
ETH 2376.67
USDT 1.00
SBD 2.57