আমার সর্বশেষ পাঁচটি জল রং দিয়ে পেইন্টিং এর রিভিউ ||১০% @shy-fox ||@razuan12

in আমার বাংলা ব্লগ2 years ago
কি অবস্থা আপনারা সকলে কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে আমার জলরং দিয়ে পেইন্ট করা আমার সর্বশেষ পাঁচটি পোস্টের রিভিউ দেবো। আশা করি আপনারা সকলে দেখবেন। তো চলুন শুরু করা যাক
আসলে এই চেষ্টায় সব কিছু। মানুষ পারে না এমন কোন কথা নাই। আমি প্রথমত কোন কিছুই পারতাম না। না জলরং, না ওয়ালমেট। আসলে ইচ্ছা শক্তি এবং আপনাদের অনুপ্রেরণার কারণে কিন্তু আমি আজকে মোটামুটি পারি। আসলে প্রথম পর্যায় কিন্তু কিছুই পারতাম না। তাও আপনারা সুন্দর অনুপ্রেরণা দিয়েছেন। যাতে করে উৎসাহিত পেয়ে সুন্দর কাজ উপহার দিতে পেরেছি
চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ পাঁচটি জলরংয়ের পেইন্টিং রিভিউ
১ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে বর্তমান করোনা পরিস্থিতির চিত্র অংকন করেছি||১০% @shy-fox

IMG20220227194353-01.jpeg

২নং পেইন্টিং
  • বর্তমান পরিস্থিতি পৃথিবীকে করোনা আবদ্ধ করে রেখেছে তার একটি চিত্র||১০% @shy-fox

IMG20220301110410-01.jpeg

৩ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে দুটি মেয়ে ঝু্ঁড়ি নিয়ে যাওয়ার দৃশ্য||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

IMG20220306111806-01.jpeg

৪ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে সমুদ্র সৈকতের প্রাকৃতিক দৃশ্য||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

IMG20220308115416-01.jpeg

৫ নাম্বার পেইন্টিং
  • করোনা ভাইরাস স্যানিটাইজার যুদ্ধ পেইন্টিং||১০% @shy-fox||@razuan12

IMG20220311210840-01.jpeg

আসলে আজকে আমি আপনাদের মাঝে পাঁচটি পেইন্টিং রিভিউ দিলাম। আসলে কোন কাজে সহজ না। সব জায়গায় এখন প্রতিযোগিতায় টিকে থাকতে হলে দক্ষতার প্রয়োজন হয়। আসলে বর্তমান সময়টা প্রতিযোগিতার যুগ।আসলে আমি কোন কিছুই পারতাম না। সত্যি বলতে আমার বাংলা ব্লগের মাধ্যমে আমি আমার ভিতরে যে এত সুন্দর দক্ষতা। এটা আমি তুলে ধরতে পেরেছি। আমি নিজেকে ধন্য মনে করছি আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে।সত্যি বলতে একটা সময়ের পর মানুষ দেখলেই ক্যান জানি আমি লজ্জা পেতাম কিন্তু এখন যদি আমার রুমের ভিতরে কোন মানুষ আসে তাহলে আগেই আমার ওয়ালমেট আমার হাতের কাজের প্রতি নজর দেয় বা ছেলেটা কত সুন্দর কাজ করে। আসলেই তখন যে কি ভালো লাগে বলার মতো না।এই ভাবেই আমি আপনাদের মাঝে দারুন দারুন কাজ নিয়ে হাজির হব। আপনারা সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন আবারো সামনে আপনাদের মাঝে নতুন কোন কিছু নিয়ে হাজির হব।

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 2 years ago 

এখানের বেশির ভাগ ছবি আমি দেখেছি। খুব ভালো ছবি আঁকেন আপনি। ছবি গুলো অনেক সুন্দর হয়। প্রতিটা ছবির একটা কথা থাকে। তাই আরো বেশি ভালো লাগে। শুভেচ্ছা রইলো ভাই। আর ধন্যবাদ এতো সুন্দর কিছু ছবি আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি পেয়ে বেশ ভালো লাগলো। আমি আরও উৎসাহ পেলাম। সুন্দর কাজ করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 
আপনার সর্বশেষ পাঁচটি জল রঙের ছবি অনেক বেশি সুন্দর লেগেছে আমার কাছে তবে সবচেয়ে বেশী ভালো লেগেছে 5 নাম্বার ছবি দিয়ে যা অনেক সচেতনতার বহিঃপ্রকাশ।♥♥
 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগলো আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুন। একটি মন্তব্য করার জন্য।

বাহ!! ভাইয়া আপনার অংকন তো অনেক সুন্দর। বেশ সুন্দর করে উপস্থাপন করেছেন। সাজানো গোছানো উপস্থাপন। সত্যি আমার কাছে অনেক ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া 💞💞

 2 years ago 

বেশ ভাল মন্তব্য করতে পারেন আপনি ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

পোস্টের রিভিউ দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। পোস্টের রিভিউ এর কারণে অনেক কয়টি পেইন্টিং একসঙ্গে দেখতে পেলাম। এই পেইন্টিং গুলোর মধ্যে সবগুলোতে মন্তব্য করার সুযোগ থেকে বঞ্চিত ছিলাম যার কারণে পোস্ট এর রিভিউ দেওয়ার জন্য এখন সেই সুযোগটি ফিরে পেলাম। ধন্যবাদ আপনাকে আপনার অসাধারণ সুন্দর পেইন্টিং পোষ্টের রিভিউ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সবগুলো পেইন্টিং একসাথে দেখতে পেয়েছেন দেখে। আমি বেশ আনন্দিত।দারুন মন্তব্য করেছেন ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ওয়াও ভাই আপনি তো দেখছি দারুন চিত্র অঙ্কন করতে পারেন । আপনার উপস্থাপন করার জল রং দিয়ে করা প্রত্যেকটা চিত্র অংকন অনেক চমৎকার ছিল । আমি তেমন একটা ভালো চিত্রাংকন করতে পারি না তবে আপনার এই পোষ্টের মাধ্যমে মনে হচ্ছে খুব সহজে এটা শিখে নিতে পারবো আপনি অনেক সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যটি চমৎকার ছিল ভাই। ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য এবং আপনার জন্য ভালোবাসা রইলো।

 2 years ago 

ভাইয়া জল রং দিয়ে করা সবগুলো পেইন্টিং ই ভীষণ সুন্দর হয়েছে। তবে ৫ নম্বর পেইন্টিংটি সবথেকে বেস্ট ছিল। করোনাভাইরাস স্যানিটাইজার যুদ্ধ পেইন্টিং আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আপনার করা পেইন্টিং গুলোর রিভিউ আপনি খুব সুন্দর ভাবে গুছিয়ে করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনারা ভালোলাগাই আমার ভালোলাগা ভাইয়া।সুন্দর মন্তব্য করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার রিভিউ দেখে আমার খুবই ভালো লেগেছে। পেইন্টিং গুলো খুব অসাধারণ পাবে করেছিলেন আপনি । প্রত্যেকটি পেইন্টিং আমি দেখেছিলাম। আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই

আপনার সর্বশেষ পাঁচটি পেইন্টিং এর মধ্যে শেষের পেইন্টিংটি আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। সেখানে আমাদের সচেতন এর মাধ্যমে করোনা যে ধীরে ধীরে পালিয়ে যাচ্ছে তার দৃশ্যটি আপনি অনেক সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। বাকি পেইন্টিং গুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। ধন্যবাদ জানাই সবগুলো পেন্টিং একসাথে দেওয়ার জন্য।

 2 years ago 

সত্যি বলতে সচেতনমূলক পেইন্টিং করতে আমার বেশ ভাল লাগে যাতে করে সকলে একটু ভিন্ন কিছু তথ্য জানতে পারে। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার জল রং দিয়ে করা বেশ কয়েকটা পেইন্টিং দেখে আমার কাছে খুব ভালো লাগলো। বর্তমান বৈশ্বিক মহামারী করোনাকে নিয়ে আমি বেশ কয়েকটি পেইন্টিং করেছেন দেখে সত্যি প্রশংসা করতে হয়। বর্তমান বৈশ্বিক মহামারীর এই মুহূর্তে আপনার সচেতনতামূলক পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার দারুন মন্তব্য পেয়ে আমি খুব আনন্দিত। ধন্যবাদ ভাইয়া আপনি দারুন মন্তব্য করতে পারেন

 2 years ago 

আপনার সর্বশেষ পাঁচটি পেইন্টিং অনেক সুন্দর ছিল। প্রত্যেকটা পোস্টে রিভিউ খুব সুন্দর ভাবে সুন্দর একটি পোষ্টের মাধ্যমে তুলে ধরেছেন। আপনার এই রিভিউ পোস্ট এর মাধ্যমে সুন্দর সুন্দর কিছু পেইন্টিং দেখতে পেলাম। এত সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনারা ভালোলাগাই আমার ভালোলাগা ভাইয়া। ধন্যবাদ দারুন মন্তব্য করেছেন

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54134.64
ETH 2467.37
USDT 1.00
SBD 2.16