ভিডিওগ্রাফি পোস্ট ||হঠাৎ বানরের ভিডিওগ্রাফি ও সুন্দর মুহূর্ত

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG20240218160618.jpg

IMG20240218160458.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

বানরের এর কিছু ছবি

IMG20240218160506.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে বাজারে গিয়েছিলাম তখন হঠাৎ আর সামনে একটা বানর চলে আসলো তারপর আমি তার কিছু ভিডিওগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।আপনাদের সামনে তুলে ধরবো। সত্য কথা বলতে আমি মানসিক দিক দিয়ে ভালো নেই, আমি এত সুন্দর কাজ করতাম। এত ভালো ভালো কাজ করতাম কিন্তু একটা সময় আমি এভাবে চলে গেলাম সত্যি কথা বলতে নিজেকে আমি মেলে ধরতে পারতেছি না। একেবারে চাকরিটা চলে গেল তারপর চাপ এবং সবকিছু মিলিয়ে অনেক টেনশনের মধ্যে সময় পার করতেছি। জানিনা কবে আবার সঠিকভাবে নিজেকে মেলে ধরতে পারবো।আশা করি আপনারাও ভিডিওটি উপভোগ করবেন

🔥 বানরের এর ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে।এরকম মুহূর্ত গুলো দেখতে ভীষণ ভালো লাগে। ভিডিওগ্রাফি টা আপনাদের ভালো লাগবে বানরটিকে সবাই ভিডিও করছিল এবং সে কলা খাচ্ছিল। বড়া খাচ্ছিল ও চপ খাচ্ছিল এবং তাকে আমরা কাছ থেকে দেখতে গিয়েছি উপরে চলে যাই । আশা করি আপনারা এটা উপভোগ করবেন

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

বানরের ছবি এবং ভিডিও দেখে ভালো লাগলো। অনেক দিন পরে বানর দেখলাম। বাইকের উপরে বসে দেখছি অনেক সুন্দর করে খাচ্ছে। এধরনের দৃশ্য গুলো দেখতে একটু বেশি ভালো লাগে। সব মিলিয়ে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাইয়া আপনার খুবই তাড়াতাড়ি ভালো সময় আসবে। কয়েকদিন ধর্য ধারন করেন, আল্লাহ আপনার সহায় হবেন। আজকে আপনি একটি বানরের ভিডিওগ্ৰাফী করেছেন, এবং ভিডিওগ্ৰাফী টি আমাদের মাঝে শেয়ার করে, প্রত্যেক কে দেখার সুযোগ করে দিয়েছেন। বানর টি মটরসাইকেলের উপর বসে মানুষের দেয়া বিভিন্ন ধরনের খাবার নিচ্ছিলো।সব মিলিয়ে খুবই সুন্দর একটি ভিডিওগ্ৰাফী আমাদের মাঝে শেয়ার করেছেন।

 6 months ago 

অবশ্যই ভাইয়া ভালো সময় আসবে। আপনারা দোয়া করবেন আমার জন্য আমি বেশ খারাপ সময়ের মধ্যে সময় পার করতেছি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

গ্রাম অঞ্চলে মাঝেমধ্যে বানরের আগমন দেখা যায়। এসব বানরগুলো গ্রামে খেলা দেখে তারা কিছু উপার্জন করে। তবে অনেকদিন বানরের এসব খেলা দেখা হয়নি। তবে আজকে আপনার পোষ্টের মাধ্যমে ভিডিওগ্রাফি দেখে বেশ ভালো লাগলো। এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি বেশ সুন্দর একটি মন্তব্য করেছেন গ্রাম অঞ্চলে মাঝেমধ্যেই বানরের দেখা পায় এবং তাদের সাথে বেশ সুন্দর একটি মুহূর্ত উদযাপন করতেও পারি। ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাই টেনশন বেশি করতে নেই। ধৈর্য ধরলে সবকিছু ঠিক হয়ে যাবে। তবে আজকে আপনি খুব সুন্দর করে বানরের ভিডিওগ্রাফি করেছেন। তবে আমাদের এদিকে বানর তেমন দেখা যায় না। সত্যি বলতে আপনার ভিডিওগ্রাফিটি অসাধারণ হয়েছে। এত সুন্দর করে বানরের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ধন্যবাদ ভাই অনেক সুন্দর অনুপ্রেরণা দেয়ার জন্য। দোয়া করবেন ভাই আমি যেন আবার সুন্দরভাবে কাজে ফিরতে পারি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65