সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি ৪র্থ পর্ব♥️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফির চতুর্থ পর্ব নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলে দেখবেন ।
আসলে আমার ফটোগ্রাফি করতে বেশ ভাল লাগে।তাই আমি একটু আপনাদের মাখে কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম।
🛤️পিকচার-১🛤️

_MG_8213-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে ময়না পাখি। ময়না পাখি গ্রাম অঞ্চলের সচরাচর দেখা যায় এবং ময়না পাখিটি আমাদের বাসার ভিতরে আসছিলো। আমি বসে ছিলাম তখন দেখামাত্রই ক্লিক করলাম।

🛤️পিকচার-২🛤️

_MG_8155-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

ছোট্ট ছেলেটি সাইকেল চালাতে পারে না তাও সাইকেল নিয়ে বেড়াচ্ছে। সাইকেল চালানোর প্রচেষ্টা। তার ভালোই লাগে এভাবেই ঠেলে নিয়ে বেড়াচ্ছে। এটার মাঝে সে আনন্দ পায়।আসলে আমি ওই ভাবে ছোটবেলায় টেনে নিয়ে বেড়াতাম

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_8152-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

অত্যন্ত রোদের মধ্যে লোকটি আজকে ঘাস কাটতে যাচ্ছি।আমি রাস্তায় দাঁড়িয়ে ছিলাম তখন ছবিতে ক্লিক করলাম এবং অন্য পাশে ভুট্টার জমি এবং একপাশে গম।

🛤️পিকচার--৪🛤️

_MG_8187-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

উপরে যে ছবিটি দিলাম উনি উনার আব্বু। ঘাস গেমা কাটছে অতঃপর তার ছেলে সাইকেলে বেঁধে নিয়ে যাচ্ছে ।আসলেই গ্রামবাংলা এরকম মুহূর্ত দেখা যায়। প্রাকৃতিক সৌন্দর্য ফুটে ওঠে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_8158-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আসলেই এই বৃদ্ধ বয়সে লোকটি মাঠে থেকে ঘাস কেটে বস্তায় করে মুরুব্বী লোক বাসায় যাচ্ছে। আমি তখন ছবিটি তুললাম।আসলে এ বয়সে কষ্ট পরিশ্রম করে। তিনি এই ভাবে জীবন যাপন করছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

_MG_8222-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে আমাদের বাসার কবুতর।এগুলা বুনো কবুতর হিসাবে বলা হয়। বাসায় কবুতর থাকলে বেশ ভাল লাগে।এগুলা মানুষ শখ করে পুষে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_8279-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
দিনের বেলায় চাঁদ দেখা যাচ্ছে সত্যিই আমি দেখামাত্র ক্লিক করলাম। বেশ ভালই লাগলো। আমি সবসময় একটি করে সূর্য ও চাঁদের ছবি রাখার চেষ্টা করি। ফটোগ্রাফি করতে বেশ ভালই লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমার ফটোগ্রাফি। আবারো আপনাদের সামনে দারুন কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হবো

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  

সবগুলো ছবি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে চাঁদের ছবিটা আমার কাছে অসম্ভব ভালো লেগেছে।
ধন্যবাদ

 3 years ago 

মাশাআল্লাহ ভাইয়া। অসাধারণ কিছু ছবি ফটোশুট করেছেন। আমার কাছে দারুন লেগেছে। আপনাকে আন্তরিক ধন্যবাদ ভাইয়া। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি নিয়ে নতুন করে কি আর বলবো! বরাবরের মতন আপনার এবারের রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে আপনি কবুতরের যে ফটোগ্রাফি টি করেছেন তা দেখলেই বোঝা যায় কতটা নিখুঁতভাবে ছবিগুলো তুলেছেন।
শুভ কামনা রইল আপনার জন্য প্রিয় ভাই আমার।

 3 years ago 

আপনার মন্তব্যটি শুনে বেশ ভালো লাগলো |সত্যি আমার অনেক ভালো লাগলো| আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে ভাইয়া মুগ্ধ হয়ে গেলাম। আপনার ফটোগ্রাফিতে একটি ছেলে সাইকেল না চালাতে পারলেও সাইকেল চালানোর প্রচেষ্টায় সাইকেল টিকে ঠেলে নিয়ে বেড়াচ্ছে, এই দৃশ্য দেখে আমি আমার ছোটবেলায় হারিয়ে গিয়েছিলাম। আমিও যখন ছোটবেলায় সাইকেল চালাতে পারতাম না বা সাইকেলে উঠে বসতে পারতাম না তথাপিও আমি সাইকেল ঠেলে নিয়ে এলাকার রাস্তায় ঘুরে বেড়াতাম। ভীষণ আনন্দ পেতাম এই সাইকেলটি কে ঠেলে নিয়ে বেড়াতে। অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো সত্যি দেখতে অনেক সুন্দর লাগছে ভাইয়া। গ্রামবাংলা এরকম দৃশ্য দেখতে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে প্রতিটি ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আসলে ভাইয়া গ্রামবাংলা এরকম দৃশ্য দেখতে বেশ ভালো লাগে। আপনার ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ

 3 years ago 

জাস্ট অসাধারণ। আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে বিশেষ করে 6 নম্বর ফটোগ্রাফি টা অসাধারন ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আসলে ভাইয়া আমারও ৬নং নাম্বার ছবিটি বেশ ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি দারুন ছিল। আপনার পোষ্টের মার্ক ডাউন বরাবরের মতই যথেষ্ট ভাল ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আপনার দারুন মন্তব্যে আমি আরো উৎসাহ পেলাম। ধন্যবাদ ভাইয়া ।

 3 years ago 

ফটোগ্রাফিতে আপনি বরাবর সেরা অসাধারণ কিছু ফটোগ্রাফি আপনার কাছে আমরা দেখতে পাই। এবং আজকের প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ ছিল বিশেষ করে 4 আর 5 নাম্বার ফটোগ্রাফি টি আমার কাছে অসাধারণ লেগেছে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ফটোগ্রাফিগুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। ফটোগ্রাফি গুলো সত্যিই চমৎকার। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে জেনে আমারও বেশ ভাল লাগল। আমি চেষ্টা করি সবসময় দারুন দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরার জন্য। ধন্যবাদ

কি বলব ভাইয়া গ্রাম বাংলার এই ছবিগুলো দেখে অনেক ভালো লাগলো। বিশেষ করে প্রথম ছবিটা অনেক সুন্দর হয়েছে। বাকি ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67801.51
ETH 2617.25
USDT 1.00
SBD 2.72