ট্রাভেল পোস্ট ||ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্কে ঘুরাঘুরি পর্ব-১

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG_20240318_172017.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ট্রাভেল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে ট্রাভেল পোস্ট নিয়ে হাজির হলাম।এই তো কিছুদিন আগে।বড় আপুদের স্কুল থেকে বেড়াতে যাচ্ছে। তো আমরা পাঁচজন ফ্যামিলি মেম্বার সহ ঘুরতে গেলাম।ঘোরাঘুরি করতে ভীষণ ভালো লাগে একটা আলাদা জ্ঞান অর্জন করা যায়। ঘোরাঘুরি করলে মন ও দেহ দুটিই ভালো থাকে। তো চলুন শুরু করা যাক

Picsart_24-03-18_17-16-15-707.jpg

Device: Relame 8 5G

এইতো আমি সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করলাম। হঠাৎ বড় আপু ফোন দিছে,তোরা কখন আসবি। তারপর আমরা সকল সকল রান্না করে নিলাম। কিছু নুডলস রুটি ও আলু ভাজি।তারপর আমরা সকালে খাওয়া দাওয়া করে অটোতে করে আমরা হাঁটবোলিয়ার উদ্দেশ্যে রওনা দিলাম।মূলত গাড়িটা ওখান থেকে যাবে।আমি আমার স্ত্রী, আব্বু, ছোট ভাই ও ছোট শালা। তারপর আমরা ওখানে গিয়ে পৌঁছলাম 8 থেকে 9 টি বাস ঢাকা আছে এখানে।বাসের ভিতর আমরা দুজন বসেছিলাম তারপর আমার ছোট অনেক খালা পিক করে দিল।

IMG20240309120237.jpg

Device: Relame 8 5G

তারপর আমরা বাসের ভিতর বেশ আনন্দ করতে লাগলাম।ছোট ছোট ছেলেমেয়েরা ভীষণ মজা করছিল। তারা বক্সে গান বাজাচ্ছিল।তারপর আমরা দুই ঘণ্টা পর ওই জায়গায় পৌছালাম।জায়গাটি নতুন তৈরি করতেছে। এখনো সম্পূর্ণরূপ এই সৌন্দর্য হয় নাই। সাধারণের ভেতর বেশ ভালোই লাগলো জায়গাটি। জায়গাটির নাম হচ্ছে ঝিনাইদহ ডিম ভ্যালি পার্ক।

IMG20240309123631.jpg

তারপর ভিতরে ঢুকতে গেটের ছবি।আমরা তাড়াতাড়ি খাওয়া-দাওয়া শেষ করে, একবারে ঘোরাঘুরি প্লান করলাম । এই গেটটি আমার কাছে ভীষণ ভালো লাগছিল দেখতে । তারপর আপনারা এখানে দেখতে পারবেন ছোট ছোট ব্রিজ তৈরি করা হয়েছে বেশ সুন্দরভাবে এবং ব্রীজের ধারে ধারে অসংখ্য সুন্দর ফুল গাছ লাগানো হয়েছে।

IMG20240309122612.jpg

তারপর আপনারা দেখতে পারতেছেন পুকুরের উপর দিয়ে কি সুন্দর ব্রিজ। ব্রিজটা দেখে আমি প্রথমত মুগ্ধ হয়ে গিয়েছিলাম এবং সকলে ছবি তোলার জন্য ওখানে যাচ্ছিল। আমিও ছবি তোলার জন্য গিয়েছিলাম।

1709995055384-01.jpeg

এই মুহূর্তটি অনেক সুন্দর। চারিধারে ফুল আর ফুল ফুল দেখে যেন চোখ জুড়িয়ে যাচ্ছে।এই ফুলের রাজ্যে ঢোকার জন্য ২০ টাকা দিয়ে টিকিট কিনতে হলো। ২০ টাকার টিকিট কিনে আবার আব্বু ফোন দিয়েছিল বের হয়ে আবারও আবার ২০ টাকা টিকিট কিনলাম । একটু লস হয়ে গেল।কেননা ফুলের রাজ্য অনেক সুন্দর আবারও যেতে মন বললো। চারিদিকে অনেক সুন্দর সুন্দর দৃশ্য দেখতে পারতেছেন আপনারা। < /sub>

IMG20240309130422.jpg

IMG20240309131324.jpg

এখানে স্পিডবোর্ড আছে।দেখতে পারতেছেন এই গোলকৃত অংশের ভিতরে স্পিডবোর্ড তিনবার ঘুরাবে ৮০ টাকা করে আমরা তিনজন চড়লাম। ভীষণ ভালো লাগছিল। এটাতে বেশ মজা আছে এবং আমি পরবর্তীতে আমি ভিডিওগ্রাফি দেওয়ার চেষ্টা করব।তারপর আশপাশে ঘোরাফেরা করে আরো অনেক সুন্দর সুন্দর পর্ব আছে। আমি পরবর্তী পর্বে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Sort:  
 2 months ago 
 2 months ago 

ড্রিম ভ্যালি পার্ক মনোরম পরিবেশে ঘোরাঘুরি করতে আমার কাছে অনেক ভালো লেগেছিল। আমিও কিছুদিন আগে এই পার্ক থেকে ঘুরে এসেছি। সবুজ প্রকৃতি খুবই ভালো লেগেছে। আপনি দেখছি খুবই সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন। সাথে সুন্দর সুন্দর ফটোগ্রাফি ও শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোষ্ট শেয়ার করার জন্য। পরের পর্বের জন্য অপেক্ষা করতে হবে তাহলে।

Posted using SteemPro Mobile

 2 months ago 

সবুজ প্রকৃতি ও ফুল আমার কাছে ভীষণ ভালো লেগেছে ওই পার্কের।চারিদিকে ফুল আর ফুল। ধন্যবাদ ভাই আশা করি আবারও ঘুরে আসবেন।

 2 months ago 

আপনার পোস্টটি পড়ে মনে হলো আপনি সত্যিই একজন দক্ষ ভ্রমণ প্রেমী। আপনার লেখনী ও ফটোগ্রাফির মাধ্যমে আপনি যে সৌন্দর্য তুলে ধরেছেন, তা সত্যিই প্রশংসনীয়। আপনার পরবর্তী পোস্টের জন্য অপেক্ষায় থাকবো, ভাইয়া।

 2 months ago 

ধন্যবাদ ভাই প্রশংসা করার জন্য। চেষ্টা করি সবকিছু ভালোভাবে উপস্থাপনা করার জন্য। যখনই সুযোগ পাই ভ্রমণে বেরিয়ে পড়ি।

 2 months ago 

ড্রিম ভ্যালি পার্কে আমিও গিয়েছি দুইবার তবে বেশ আগে এখন দেখছি আরো বেশি সুন্দর করেছে। আপনার ভ্রমন পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

Posted using SteemPro Mobile

 2 months ago 

এখন বেশ সুন্দর করতেছে । আরো কাজ চলতেছে ভিতরে। আশা করি এবার ঘুরতে যাবেন । বেশ ভালো একটা মুহূর্ত পাবেন। ধন্যবাদ।

 2 months ago 

ফ্যামিলির সবাই মিলে ঘুরতে গেলে মজাই আলাদা। আর ঘুরাঘুরি করলে মেধা বাড়ে অনেক কিছুর পর অভিজ্ঞতা হয়।ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্কে খুব ভালোই সময় কাটিয়েছেন। আসলে প্রত্যেক মানুষের মাঝেমধ্যে কোথাও ঘুরাঘুরি করা ভালো। যাইহোক সবাই মিলে খুব সুন্দর সময় কাটিয়েছেন ।এবং আমাদের মাঝে শেয়ার করেছেন অনুভূতি তাই ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ঠিক কথা বলেছেন, ঘোরাঘুরি করলে মেধা বাড়ে। বাইরে গেলে অনেক কিছু সম্পর্কে জ্ঞান অর্জন করা যায়। পরিবারকে সাথে নিয়ে বেশ সুন্দর সময় কাটানোর চেষ্টা করেছি। ধন্যবাদ।

 2 months ago 

আপনার বড় আপুদের স্কুল থেকে ঘুরতে যাওয়ায় আপনারাও কয়েকজন ফ্যামিলি মেম্বার গিয়েছেন। সবাই মিলে যেকোনো জায়গায় ঘুরতে গেলে এর আনন্দটাই অন্যরকম। ড্রিম ভ্যালি পার্কটা খুবই সুন্দর, ফটোগ্রাফি গুলো দেখে মনে হল। পরিবেশটা খুবই মনোরম একটা পরিবেশ। ফুলের সৌন্দর্যগুলো আসলে মুগ্ধ হওয়ার মত ছিল। আপনার ভ্রমণের দ্বিতীয় পর্ব দেখার অপেক্ষায় রইলাম।

 2 months ago 

আমার কাছে বেশ সুন্দর লাগলো পার্কটা। চারদিকে মনোরম পরিবেশ।যেদিকেই তাকাই শুধু ফুল আর ফুল। ফুলের সৌন্দর্য আমাদের মনকে বিমোহিত করে তুলল। ধন্যবাদ দারুন মন্তব্য করার জন্য।

 2 months ago 

কোথাও ঘুরতে গেলে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার বড় আপুর কারণে আপনার ফ্যামিলির পাঁচজন মিলে ঘুরতে গেলেন পার্কে।ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্কে ঘুরতে গিয়ে ভালো সময় কাটিয়েছে মনে হয়। আর সবাই একসাথে ঘুরতে গেলে অন্যরকম মজা লাগে। কিছুদিন আগে আমরাও একসাথে সবাই ঘুরতে গেলাম। আসলে ঘুরতে গেলে অনেক ধরনের অভিজ্ঞতা হয়। ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্কে ঘুরতে গিয়ে খুব সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 months ago 

আমার কাছেও ভালো লাগে কোথাও ঘুরতে গেলে। ঘোরাঘুরি করতে সব সময় মন বলে। পারিপার্শ্বিক কারণে অনেক সময় হয়ে ওঠে না। অনেক অভিজ্ঞতা অর্জন হয়। আমাদের জন্য বেশ ভালো ফটোগ্রাফি ও পোস্ট করা হয়। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.12
JST 0.031
BTC 61258.08
ETH 2873.80
USDT 1.00
SBD 3.56