🐬🐬ডাবল ডলফিনের পথে🐬🐬২৯ স্টিম পাওয়ার আপ ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago
আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আসলে এটি আমার জীবনের সবথেকে বড় পাওয়া। আমি আজকে ডাবল ডলফিনের পথে। সত্যিই আমার নিজের কাছে এতটা ভাল লাগছে। আমি যা কখনোই আশা করতে পারি নাই। আমি আমার স্বপ্ন পূরণের পথে।তো চলুন শুরু করা যাক

Picsart_22-03-31_19-36-19-806.jpg

সত্যি বলতে আমি পাওয়ার আপ কি বুঝতাম না। প্রথমত আমি ৬ স্টিম পাওয়ার আপ করতে অন্তত ২০ বার ভাবছি। আসলে আমি দেখতে দেখতে প্রায় ৯ হাজার স্টিমের কাছে কাছি। আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি। আসলে আমি আমার লক্ষ্য পূরণ করতে চাই। আমি সামনে ডিসেম্বরে আমি ২০০০০ এসপি গুছাতে চাই। আপনাদের ভালবাসা এবং অনুপ্রেরণাই ইনশাল্লাহ আমার স্বপ্ন যেন পূরণ করতে পারি দোয়া করবেন।

আগে ছিল ৮৬৬৭ স্টিম 🙊

১ম ধাপ

Picsart_22-03-31_19-24-59-597.jpg

২য় ধাপ

Picsart_22-03-31_19-25-19-839.jpg

৩য় ধাপ

Picsart_22-03-31_19-25-44-383.jpg

৪র্থ ধাপ

Picsart_22-03-31_19-26-08-756.jpg

অবশেষে আমি ৮৬৯৬ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

আসলে আমাদের উচিত নিজের শক্তিতে বলিয়ান হওয়া। নিজের অবস্থান শক্ত করা। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আসলে আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতেই হবে। আসলে আমি অনুপ্রাণিত হয়ে ছিলাম। এডমিন মডারেটরদের দেখে ইনশাআল্লাহ সামনে আমি আমার লক্ষ্য পূরণ করতে পারব। আপনারা সকলে দোয়া করবেন এবং সাথে থাকবেন। ধন্যবাদ আজকের মতো এখানেই শেষ করছি
Sort:  
 3 years ago 

বাহ সুন্দর ব্যাপার। শুভেচ্ছা রইল দ্রুত ডাবল ডলফিন হোন এই কামনাই করি ।

 3 years ago 

আপনার মন্তব্য পেয়ে আমি ভীষণ খুশি। দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি ভাইয়া।

 3 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাই। আপনি যে হারে পাওয়ার করতেছেন তাতে বেশি দেরি লাগবে না। খুবই তাড়াতাড়ি আপনার ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হবে ইনশাআল্লাহ।

 3 years ago 

বাহ আপনার পোস্ট দেখে খুব ভালো লাগলো। আপনি ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করে এখন ডাবল ডলফিন এর পথে এগোচ্ছেন দোয়া করি আপনি যেন খুব দ্রুত ডাবল ডলফিন অর্জন করতে পারেন

 3 years ago 

আপনার দোয়া যেন কবুল হয় ভাইয়া। দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই ডাবল ডলফিনে পৌছাতে পারি এবং আপনিও আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি।

 3 years ago 

ডলফিন হওয়ার স্বপ্ন পূরন করে আপনি ডাবল ডলফিন এর পথে এগোচ্ছেন। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আপনার পাওয়ার অপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি আস্তে আস্তে পাওয়ার অপ করতে থাকলে আপনার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হবে। পাওয়ার অপ করার মাধ্যমে আপনার স্টিমেট আইডির সক্রিয়তা বৃদ্ধি পাবে। পাওয়ার অপ করলে আপনি বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবেন।

 3 years ago 

আসলে একটা সময় পাওয়ার কম থাকার কারণে বেশি পোস্ট ও কমেন্ট করতে পারতাম না। এখন অনেক কাজ করতে পারি। আসলে সব কিছুই পাওয়ার আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। বিষয়টি বোঝার জন্য অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে আমার খুব ভালো লাগলো। আমি নিজে পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। আসলে আমরা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাই এখানে ভালো কিছু করতে করতে চাইলে পাওয়ার আপের বিকল্প নাই। আমি নিয়মিত পাওয়ার করছেন জেনে খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত বপাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন টু তে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি।

 3 years ago 

আসলে নিয়মিত করতে করতে একসময় অনেক পাওয়ার এর মালিক হওয়া যাবে। আপনিও পাওয়ার আপ করবেন এবং পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ
।আমাদের উচিত নিজের শক্তিতে বলিয়ান হওয়া।

 3 years ago 

দারুন দারুন ♥️
খুব দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছো তুমি।
দেখে সত্যিই ভীষণ ভালো লাগে।
এভাবে এগিয়ে যেতে থাকলে তুমি একদিন সত্যিই তোমার লক্ষ্যে পৌঁছাতে পারবে।
দোয়া সবসময়ই রয়েছে 🤲

 3 years ago 

আসলে আপনার মন্তব্য পেয়ে আমি ভীষণ অনুপ্রেরণা পেলাম ভাইয়া। এভাবেই যেন সব সময় পাশে থাকেন। এই কামনাই করি। আপনিও আপনার লক্ষ্য পূরণ করতে পারেন দোয়া রইল।

 3 years ago (edited)

ভালো কাজে সবার উৎসাহ দেয়া উচিত।
আমি শুধুমাত্র চেষ্টা করছি তোমাকে উৎসাহ দেয়ার জন্য যা আগামীর পথচলা সুন্দর করবে।
ভালো থেকো। আর এগিয়ে যাও।
আর আমিও চেষ্টা করছি এগিয়ে যাওয়ার জন্য।
দোয়া করবে আমার জন্য ♥️

 3 years ago 

খুব শীঘ্রই তো দেখছি ডাবল ডলফিন এর লক্ষ্যে পৌঁছে যাবেন। নিয়মিত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকুন। আর নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago (edited)

জি ভাইয়া ধারাবাহিকতা বজায় রাখলে পৌঁছে যাব এবং আপনি সুন্দর মন্তব্য করেছেন। আপনার জন্য ভালোবাসা রইলো

শক্তি সঞ্চয়ের কোন বিকল্প দেখিনা।যদি আমরা ব্লক চাইন এ কাজ করি। সবার এভাবে এগিয়ে যাওয়া উচিত।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া😍

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62684.33
ETH 2456.60
USDT 1.00
SBD 2.66