কবিতা আবৃত্তি ||ভালবাসি||রেদোয়ান মাসুদ||🌺🌺

in আমার বাংলা ব্লগ4 months ago

Picsart_24-04-11_14-09-09-095.jpg

picsart থেকে এডিট

standard_Discord_Zip.gif

standard_Discord_Zip.gif

picsart থেকে এডিট করা

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আসসালামু আলাইকুম। সবাইকে ঈদ মোবারক এবং ঈদের শুভেচ্ছা রইল সবার প্রতি। আজকে ঈদের ব্যস্ততার মাঝেও পোস্টটি করলাম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।আজকে আমি রেদোয়ান মাসুদ " ভালবাসি"কবিতাটি আবৃত্তি করতে যাচ্ছি।আস্তে আস্তে আমার ভীষণ ভালো লাগতেছে আমার নিজের কাছে।এখন মোটামুটি বেশ সুন্দরভাবে আবৃত্তি করতে পারি। প্রথমে নিজের কাছে অনেক ভয় লাগতো। এখন খুব একটা ভয় লাগে না।কবিতা আবৃত্তি আমি আমার বাংলা ব্লগের মাধ্যমেই শিখেছিলাম। তাদের দেখে অনুপ্রেরণা পেয়ে আমি প্রথম সাহস করেছিলাম কবিতা আবৃত্তি করার জন্য। তারপর আস্তে আস্তে উন্নতি হচ্ছিল তারপর এখন নিজের কাছে ভীষণ ভালো লাগে।আশা করি মন্তব্য করে জানাবেন কেমন হলো। আজকেও শত ব্যস্ততার মাঝে পোস্টটি করে রাখলাম।বাস্তবতা মেনে প্রতিনিয়ত জীবনের সাথে তাল মিলিয়ে টিকে থাকতে হয়েছে। আজকের মত আমি এই কবিতাটি আবৃত্তি করছি।

কবিতার নাম : ভালবাসি
কবি: রেদোয়ান মাসুদ
আবৃত্তি :@razuan12

কবিতার লাইনগুলোর নিম্নরুপ:

শুধু একটি বার বল ভালবাসি
তোমাকে আর কোনদিন ভালবাসতে হবে না।
মরুভূমির তপ্ত বালিতেও পা দিতে হবে না।
আমার জন্য তোমকে নিশি রাতে পা ভিজাতে হবে না।
আকাশ বাতাস শুনুক তোমার প্রতিধ্বনি।
সবাই জানুক কেউ আমাকে ভালবেসেছিল।
আমার হৃদয়ের ডাকে কেউ সাড়া দিয়েছিলো।
শুধু এতটুকুই আমি চাই, এর চেয়ে বেশি চাই না।
কাছে আস বা না আস, তাতে আমার কোন আপত্তি নেই।
হৃদয়কে না হয় একটি বার হলেও সান্তনা দিতে পারব
কেউতো অন্তত একটি বার হলেও প্রাণের ছোয়া দিয়েছিল।
কয়েক সেকেন্ড এর জন্য হলেও শুকিয়ে যাওয়া নদীতে
আবার ঝড়ের বেগে অশ্রুর বন্যা বয়েছিল।
শুধু এতটুকুই আমি চাই, এর চেয়ে বেশি চাই না।
এর জন্য তুমি কি চাও?
হয়তোবা আমি তোমাকে আকাশের চাঁদটি এনে দিতে পারবোনা
পূর্ব দিকে উঠা সূর্যটিকেও হাতে তুলে দিতে পারবোনা।
কিন্তু পারবো তোমার জন্য আমি রজনীর পর রজনী জেগে থাকতে
পারবো আজীবন তোমার জন্য অপেক্ষা করতে।
হয়তো আমার এই শুন্য হৃদয়ে এক সময় কেউ স্থান করে নিবে
কিন্তু তুমিতো আর আমার হলে না।
কি হবে ভরে এই শুন্য হৃদয় ?
আমি তো চাইনি অন্য কেউ এসে আমার হৃদয়ে গোলাপ ফুটাক
পোড়া মন আবার সতেজ হয়ে উঠুক।
আমি চেয়েছি শুধু তোমার মুখ থেকে একটি বার হলেও
প্রতিধ্বনি হয়ে বেজে উঠুক একটি শব্দ “ভালবাসি”
শুধু এতটুকুই আমি চাই, এর চেয়ে বেশি চাই না।

Source

কবিতা আবৃত্তির লিংক

আজকের মত আমি এখানেই শেষ করলাম আমার কবিতা আবৃত্তি। আশা করি প্রতিটা মানুষের ঈদ ভালো কাটবে এবং নিচের পরিবার আত্মীয়-স্বজন নিয়ে সুন্দরভাবে যেন দিনটি উদযাপন করতে পারেন। এই কামনাই করি, দোয়া রাখবেন আপনারা সকলে। আপনারা দোয়া করবেন আমার জন্য।অনেক কিছু পর আবারও সুন্দরভাবে কাজে ফিরতে পারতেছি। আমি আমার সর্বোচ্চ দিয়ে কাজ করে যাব। আশা করি আপনারা সকলেই পাশে থাকবেন।চেষ্টা করলে প্রতিটা মানুষ সব কাজে জয়ী হতে পারবে। যদি তার ভেতর বিশ্বাস ও আত্মবিশ্বাস থাকে। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিজের অবস্থানটা ধরে রাখার জন্য। আপনাদের ভালোবাসা পেলে অবশ্যই আবার ও সুন্দর ভাবে ফিরতে পারবো

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 4 months ago 

কবিতা টা অসাধারণ লেগেছে আমার কাছে। লেখকের প্রশংসা করতেই হয়। শুধুমাত্র একবার ভালোবাসি শোনার জন্য একজন মানুষ কতটা উদগ্রীব কতটা আশা করে থাকতে পারে সেটা এই কবিতা টা শুনে বোঝা যায়। কবিতা টা অসাধারণ আবৃত্তি করেছেন ভাই। চমৎকার। ধন্যবাদ আমাদের সাথে কবিতা আবৃত্তি টা শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অসংখ্য ধন্যবাদ দারুন মন্তব্য করার জন্য। চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত দারুন আবৃতি করার জন্য।

 4 months ago 
 4 months ago 

কবিতার লাইন গুলো অনেক রোমান্টিক ছিল আর আপনিও দারুণভাবে আবৃত্তি করেছেন। কবিতা আবৃত্তি শুনে মনে প্রেম জাগা স্বাভাবিক ভাই। চমৎকার কবিতাটি আমাদের মাঝে আবৃত্তি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

কবিতার লাইন গুলি আসলেই বেশ রোমান্টিক ছিল।আপনি আমার আবৃত্তি শুনে খুশি হয়েছেন জেনে আমি আরো খুশি হলাম। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

আপনি প্রতি সপ্তাহে খুব দারুণ দারুণ কবিতা লিখে যাচ্ছেন। এই ধারাবাহিকতায় আজকেও খুব চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতা গুলো পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে। ভালোবাসার কথা গুলো আপনি আপনার কবিতার মধ্যে কত সুন্দর করে তুলে ধরেছেন। আপনাকে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি হয়তো রেদোয়ান নাম দেখে ভেবেছেন আমি লিখেছি। আমি লিখি নাই কবিতাটা ভাই, আমি আবৃত্তি করার চেষ্টা করেছি। ধন্যবাদ।

 4 months ago 

খুবই সুন্দর একটা কবিতা আবৃত্তি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে প্রতিনিয়ত কবিতা আবৃত্তি শুনতে পারি বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত দারুণ আবৃত্তি করার জন্য।

 4 months ago 

বেশ চমৎকার হয়েছে ৷ আপনার আবৃত্তি শুনে অনেক ভালো লাগলো ৷ খুবই সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন চমৎকার ভাবে ৷ বেশ ভালো লাগলো আমার , আপনার এমন সুন্দর একটি কবিতা আবৃত্তি শুনে ৷ ধন্যবাদ আপানকে এতো সুন্দর একটি কবিতা আবৃত্তি শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি বরাবরের মত বেশ সুন্দর মন্তব্য করেন। আপনাদের মন্তব্য পেলে আমি ভাল কাজ করার অনুপ্রেরণা পাই। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58397.49
ETH 2619.60
USDT 1.00
SBD 2.42