আমার করা সাতটি রেনডম ফটোগ্রাফি||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবারো ফটোগ্রাফিক পোস্ট নিয়ে হাজির হলাম। আসলে কিছু ব্যস্ততার কারণে আমি যে ফটোগ্রাফি পর্ব করেছিলাম তা বিলম্ব হয়ে গেছিল আবার শুরু করলাম ফটোগ্রাফি পোস্ট আশা করি। আপনারা সকলে দেখবেন
🛤️পিকচার-১🛤️

_MG_3728-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে শালিক পাখি এটিকেও আমরা শালিক পাখি বলে থাকি। এটিকেও শালিক পাখি বলা হয়ে থাকে এবং এই শালিক পাখিটি দেখতে বেশ ভালো লাগে আর একটা শালিক পাখি এর আগে দেখেছেন ওটাও বেশ সুন্দর লাগে কিন্তু এইটা আমার কাছে একটু বেশি ভালো লাগে। ছাদের উপর অলটাইমই দেখা যায় আমার পাখি খুঁজতে হয় না ছাদে উঠলে পাখিগুলো হাজির হয়। এটা সবথেকে ভালো লাগে

🛤️পিকচার-২🛤️

_MG_3790-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই পাখির নাম সাত ভাই চম্পা এবং এরা একত্রিত একসাথে থাকে সাত ভাই একটি বোন চম্পা এবং বেশ দারুন লাগে যে জায়গায় যায় 7 জন একত্রিত হয় আমি তো প্রথমে বিশ্বাস করছিলাম না তারপর অতঃপর দেখতে আস্তে আস্তে সাত ভাই চম্পা দেখতে পেলাম বেশ দারুন লাগলো।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_3712-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এই লোকটি জমিতে সার দিচ্ছে। লোকটির ছবি আমি এর আগেই শেয়ার করেছিলাম হাসি বিক্রেতা অনেক সুন্দর হাসি দিয়েছিল আবারও আমি তুলে ধরলাম। লোকটি সার দিচ্ছে খালি গায়ে। আসলে এরা অনেক কষ্ট পরিশ্রম করে জীবন যাপন করে। অনেকটা বিদেশ থাকার মতো বাড়ি থেকে এসে এখানে থাকে ৩০০ টাকা ও খাওয়া-দাওয়াসহ আসলে এই বয়সেও তারা ফ্যামিলির জন্য নিজের কষ্ট করছে

🛤️পিকচার--৪🛤️

_MG_2926-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

তিনি একজন না সবজি বিক্রেতা।তিনি শসা বিক্রি করছে। আমরা তখন একটি জায়গায় বেড়াতে গিয়েছিলাম। অনেকটা ট্রাফিক জ্যামের কারণে আটকে ছিলাম। বেচাকেনা হচ্ছিল না লোকটি বসেছিল।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_2927-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
ওনি একজন পেঁয়াজ বিক্রেতা। আসলে অতিরিক্ত জ্যামের কারণে একটা মানুষ বাজারে আসতে পারছেনা। ওনি বলছে আমাদের ব্যবসা বন্ধ হয়ে গেল। এত ভিড় ছিল মানুষ আসছে না এত জ্যাম।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_3625-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এটি হচ্ছে দেশি কবুতর ও দেশি কবুতরের প্রতি আমার ভালোবাসা কাজ করে এবং এগুলোকে শান্তির প্রতীক বলা হয় এবং এগুলো দেখতে যেমন সুন্দর লাগে। সত্যি বলতে এগুলো ভালবাসার আরেক জিনিস

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

_MG_2922-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এটিতে আমি একবার চড়ছিলাম এবং খুবই ভয় লাগে। জোরে জোরে ওঠে এবং আমার বুকে সমস্যা করে তাই কিন্তু বেশ মজার

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমার ফটোগ্রাফী পর্ব। আশাকরি আপনাদের কবুতরের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে ভাল থাকুন। আবার দেখা হবে

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ফটোগ্রাফি পোস্ট মানেই হচ্ছে বাড়তি একটা আকর্ষণ। নতুন কিছু দেখার সৌভাগ্য হওয়া। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দারুন ছিল। তবে পাখির ফটোগ্রাফি দেখে আমার কাছে একটু বেশি আকর্ষণ লেগেছে। কারণ পাখির প্রতি ভালোবাসা আমার একটু বেশি হয়তো আপনিও জানেন। আপনার ফটোগ্রাফি গুলো এতটাই ভাল লেগেছে যে সত্যি অকল্পনীয় ছিল। শুভেচ্ছা রইল এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

পাখির ফটোগ্রাফি আমার কাছে বেশ আকর্ষনীয় লেগেছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবে পাশেই থাকবেন

 2 years ago 

ভাইয়া আপনার কয় ঘন্টায় একদিন হয়? এত সময় কিভাবে পান ? এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে তো অনেক সময়ের প্রয়োজন হয়। অনেক সময় নিয়ে না করলে ফটোগ্রাফিগুলো এত সুন্দর হওয়ার কথা না প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে।

 2 years ago 

আপু ফটোগ্রাফি গুলো অনেক দিনের তোলা ছিল। সময় পাচ্ছিলাম না তাই ফটোগুলো আমি শেয়ার করলাম কিন্তু সবগুলো প্রায় বলতে গেলে এক দিনে সকাল বিকাল সন্ধ্যা ধন্যবাদ আপু মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার রেনডম ফটোগুলো সব সময় অনেক বেশি সুন্দর হয়। আজকে ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই পছন্দ হয়েছে। আপনি খুব সুন্দর করে এই ফটোগ্রাফির উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি সবসময় দারুন মন্তব্য করেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

ভাইয়া আপনার ছবি তোলার মধ্যে যে দক্ষতা আছে তাতে কোন সন্দেহ নেই। আপনি অনেক সুন্দর ভাবে সাতটি ফটোগ্রাফি করে আমাদের মাঝে তুলে ধরেছেন। প্রতিটি ছবি দেখতে দুর্দান্ত লাগছে ভাইয়া। আপনি সব সময় অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দিয়েছেন। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বরাবরের মতই আপনি দারুন মন্তব্য করেছেন। আপনি সব সময় ভাল মন্তব্য করে করে ইউজারদের উৎসাহ দেন। ধন্যবাদ আপু এভাবে পাশে থাকার জন্য

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে ।একদম প্রাণবন্ত ফটোগ্রাফি হয়েছে। এ ধরনের ফটোগ্রাফি আপনারা কি করে তুলেন তাই তো বুঝতে পারিনা ।এত সুন্দর লাগে দেখতে ।সত্যিই মন ভরে গেল দেখে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় আপু সবথেকে ভালো লাগলো মন্তব্যটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি ভবিষ্যতে এভাবেই পাশে থাকবেন

 2 years ago 

বরাবরই আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনার এই পর্বে শেয়ার করা ছবিগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। স্বচ্ছ আর প্রকৃতির সুন্দর দৃশ্য গুলো একদম নিখুঁত ভাবে তুলে ধরেন আমাদের মাঝে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি আপনি এইভাবেই পাশে থাকবেন

 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটা ফটোগ্রাফি দেখতে অসাধারণ হয়েছে। পাখি গুলোর কি সুন্দর ফটোগ্রাফি করেছেন। তারপর ক্ষেতের মধ্যে সার দিচ্ছে একজন চাচার অসাধারণ ফটোগ্রাফি করেছেন। যা দেখতে আমার কাছে অনেক ভাল লেগেছে। এরকম দৃশ্য দেখতে সত্যিই অনেক ভালো লাগে। আমাদের সাথে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি দারুন হয়েছে। আপনি বরাবরই খুবই সুন্দর ফটোগ্রাফি করেন যা আমার কাছে সব সময়ই খুবই ভাল লাগে। আমার কাছে সাত ভাই চম্পা পাখির ফটোগ্রাফি এবং সেই পাখির ব্যাপারটি খুবই ভাল লেগেছে ভাইয়া। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

সাত ভাই চম্পা এটা আমিও চিনছিলাম না কিন্তু অতঃপর বেশ ভালই লাগলো একসাথে আমিও দেখলাম সাত ভাই চম্পা। এদের আমিও হাজির করবো আপনাদের মাঝে শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি এভাবেই পাশে থাকবেন সবসময়

 2 years ago 

ভাইয়া আপনার পাখির ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে, তবে ভাইয়া প্রথম পাখিটিকে আমাদের এই দিকে গাঙ্গুলি পাখি বলে থাকে, যাই হোক আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেন, আমি আমার ফটোগ্রাফি গুলো ভক্ত হয়ে গিয়েছি ভাইয়া, সত্যি আপনার ফটোগ্রাফি গুলোর তুলনা হয় না, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি আমার ফটোগ্রাফিক ভক্ত হয়েছেন জেনে খুশি হলাম। আশা করি সবসময় এভাবে পাশে থাকবেন ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45