আর্ট পোস্ট||চা কেটলি এবং কাপ এর ম্যান্ডেলা আর্ট♨️♨️

in আমার বাংলা ব্লগlast month

IMG20240422201447-01.jpeg

ফটোরুম স্ন্যাপড থেকে এডিট

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আসসালামু আলাইকুম

standard_Discord_Zip.gif

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে মার্কার পেনের সাহায্যে চা কেটলি এবং কাপ ম্যান্ডেলা তৈরি করেছি। প্রতিটা ইউজার বেশ ভালো মেন্ডেলা আর্ট করে থাকেন।এই কাজগুলো করতে বেশ দক্ষতা লাগে। দক্ষতা ছাড়া কখনোই সম্পূর্ণ করা যায় না। হাতে যদি সময় না থাকে কখনোই মেন্ডেলা আর্ট সুন্দরভাবে ফুটে ওঠে না। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত ভালো কিছু করার জন্য। জানিনা কতটুকু পেরেছি। আপনারা সকলে মন্তব্য করে জানাবেন।সামনে আরো ভালো কিছু আপনাদের মাঝে নিয়ে হাজির হব।দেখি কেমন হয়।তো চলুন শুরু করা যাক।

standard_Discord_Zip.gif

প্রয়োজনীয় উপকরণ

  • মার্কার পেন(কালো,লাল)
  • স্কেল
  • খাতা
  • পেন্সিল

১ম ধাপ

IMG20240422195537.jpg

প্রথমে চায়ের কেটলির প্রথম অংশ আমি তৈরি করে নিলাম লাল মার্কার পেন দিয়ে আপনারা সকলেই দেখতে পারতেছেন।
২য় ধাপ

IMG20240422195642.jpg

তারপর কম্পাস ও পেন্সিল নিয়ে কেটলির উপরের অংশটুকু আমি সম্পূর্ণ করে নিলাম গোল করে।
৩য় ধাপ

IMG20240422200111.jpg

তারপর আমি কেটলির হাতা আমি কালো মার্কার পেন দিয়ে তৈরি করলাম এবং কেটলির মুখের অংশটুকু আমি অঙ্কন করে নিলাম পর্যায়ক্রমে

❇️৪র্থ ধাপ ❇️

IMG20240422200240.jpg

তারপর নিচে চায়ের কাপের অংশটি আমি কালো মার্কার পেন দিয়ে পর্যায়ক্রমে অংকন করে নিলাম।

❇️৫ম ধাপ❇️

IMG20240422200725.jpg

তারপর তারপর চায়ের কেটলির ভিতরের অংশে সুন্দর নকশা তৈরি করার চেষ্টা করলাম। প্রতিটা ধাপে সুন্দর সুন্দর নকশা আমি তৈরি করে ফেললাম।

❇️ষষ্ঠ ধাপ❇️

IMG20240422201433.jpg

অতঃপর আপনারা দেখতে পারতেছেন চায়ের কেটলি থেকে চা পড়তেছে, কাপের উপর তার একটি দৃশ্য আমি তৈরি করেছিলাম। কাপের অংশটি আমি সুন্দরভাবে নকশা তৈরি করে নিলাম অতঃপর সম্পূর্ণ হয়ে গেল আমার মেন্ডেলা আর্টটি

ফটো রুমের মাধ্যমে এডিট করা

IMG20240422201447-01.jpeg

আজকের মত এখানেই শেষ করলাম। আজকে দারুন কিছু নিয়ে হাজির হলাম চা কেটলি এবং কাপ ম্যান্ডেলা অংকনটি।দারুন কিছু আপনাদের মাঝে নিয়ে হাজির হবো। নতুন কিছু শিখতে পারতেছি প্রতিনিয়ত আমার বাংলা ব্লগের মাধ্যমে।আশা করি আপনারা সকলে ভাল থাকবেন। আমার বাংলা ব্লগের মাধ্যমে আস্তে আস্তে সকল কাজে পারদর্শী হতে পারতেছি। অনেক ভালো লাগতেছে। আজকের মত এখানেই শেষ করলাম।অনেক ভালো লাগলো, আজকে আপনাদের মাঝে পোস্টটি করতে পেরে । আপনাদের সামনে প্রতিনিয়ত আমি আরো সুন্দর সুন্দর আর্ট তৈরি করার চেষ্টা করবো

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Banner.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Sort:  
 last month 

চায়ের কেটলিbও কাপের অসাধারণ চিত্র অংকন করেছে বন্ধু. তোমার মেন্ডেলা চিত্র অংকন দেখে আমারও মেন্ডেল চিত্র অঙ্কন করার ইচ্ছা জাগলো। ধাপগুলো অসাধারণ হয়েছে

 last month 
 last month 

খুব সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। চায়ের কেটলি এবং কাপের আর্টটি দেখতে অনেক সুন্দর লাগছে। ধাপে ধাপে এত সুন্দর ভাবে উপস্থাপনা করার জন্য অনেক ধন্যবাদ।

ওয়াও ভাই আপনি আজ আমাদের মাঝে আট পোস্ট শেয়ার করেছেন।কেটলি এবং কাপ এর ম্যান্ডেলা আর্ট তৈরি দেখে আমি মুগ্ধ হয়েছি অসাধারণ একটি আর্ট আপনি আজ আমাদের মাঝে ধাপে ধাপে তৈরি করে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি কোয়ালিটি সম্পন্ন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

কেটলি সহ চায়ের কাপের দারুন একটি মান্ডেলা প্রস্তুত করেছেন।
দেখতে সত্যি অনেক সুন্দর দেখাচ্ছে।
ছোট ছোট নকশাগুলো দারুন ভাবে একত্র করে পূর্ণাঙ্গ রূপ দিয়েছেন।
কালার কম্বিনেশন টাও দারুণ ফুটেছে।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি চিত্র আমাদের সাথে শেয়ার করে নেয়ার জন্য।

 last month 

কেটলিও কাপের মেন্ডেলা চিত্র অংকনটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুবই দক্ষতার সাথে চিত্রটি অঙ্কন করলেন। কালার করার কারণে আরো সুন্দর হয়েছে অসাধারণ, ছিল আজকে চিত্রাটি।

 last month 

হলুদ পেপারের উপরে অনেক সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট উপস্থাপন করেছেন।‌ এই ধরনের আর্ট আমরা অনেক পছন্দ, আপনি একদম প্রফেশনাল ভাবে এটি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন এটা আসলেই চমৎকার একটা বিষয়। আর ঠিকই বলেছেন এগুলো করতে আসলে দক্ষতা লাগে যা আপনার মধ্যে বিদ্যমান । দেখে অনেক ভালো লাগলো।

 last month 

আপনার করা চায়ের কেটলি এবং কাপের ম্যান্ডেলা আর্ট টি দুর্দান্ত হয়েছে ভাইয়া।খুবই নিখুঁত ভাবে প্রতিটা ধাপ তুলে ধরেছেন।খুবই চমৎকার একটি ম্যান্ডেলা আর্ট করেছেন ভাইয়া।দেখে বেশ ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

অনেক সুন্দর কালার কম্বিনেশন। আপনি কিন্তু দারুন একটি ম্যান্ডেলা আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা আজকের ম্যান্ডেলা আর্টটি কিন্তু সত্যি সত্যি বেশ অসাধারণ হয়েছে। তার সাথে তো কালার কম্বিনেশেন আর্টটি আরও বেশী ফুটিয়ে তুলেছে। ধন্যবাদ এমন সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67597.54
ETH 3772.68
USDT 1.00
SBD 3.55