আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি ||আমার বাংলা ব্লগ||১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ10 months ago
আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করবো।আশা করি আপনারা সকলেই দেখবেন। আমি আমার ভাইরা ভাইয়ের ছেলের জন্য গিয়ে গিফট কিনতে গিয়েছিলাম। সেখানে অনেক আর্টিফিশিয়াল ফুল দেখতে পেলাম এবং আমার অনেক ভালো লাগলো তাই আমি আপনাদের মাঝে তুলে ধরতেছি। আশা করি সকলেই দেখবেন 🥰🥰
🛤️পিকচার-১🛤️

IMG20231021141239.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে নীল কালারের গোলাপ ফুল। আপনারা দেখতে পারছেন এটা হচ্ছে আর্টিফিশিয়াল ফুল। গোলাপ ফুলকে ফুলে রানী বলা হয়।অনেক সুন্দর মাধুর্যতা কাজ করে গোলাপ ফুল দেখতে এবং প্রিয় মানুষকে গিফট করলে মানুষ গোলাপ ফুলে গিফট করে। সর্বোপরি গোলাপ ফুলটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বাস্তবে না হলেও আর্টিফিশিয়াল ভাবে অনেক সুন্দর ছিল

🛤️পিকচার-২🛤️

IMG20231021141242.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে সূর্যমুখী ফুল এবং আর্টিফিশিয়ালি হলেও এটি আমার কাছে ভীষণ ভালো লাগতেছে এবং অনেক সুন্দরভাবে ফুটে উঠেছে সূর্যমুখী ফুল। সূর্যমুখী ফুল শীতকালে দেখা যাবে সম্ভবত আমিও চেষ্টা করবো বাস্তব ফুলটি তুলে ধরার আপনাদের মাঝে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG20231021141246.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে মিষ্টি মটর ফুল বলা হয়ে থাকে।মিষ্টি মটর ফুল অনেক ধরনের কালার হয়ে থাকে এবং আপনারা এটি দেখতে পাচ্ছেন । বেগুনি কালারের এই ফুলটি এবং পাতাগুলি সবুজ এবং ফুলটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে অনেক সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করেছি

🛤️পিকচার--৪🛤️

IMG20231021141237.jpg

Location
Device :Realme 8 5 G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে আর্টিফিশিয়াল কচু গাছ।দেখে মনে হচ্ছে একদম বাস্তবে। আর্টিফিশিয়াল কাজগুলো সত্যিই অবাক করে দেয় আমাকে মাঝে মাঝে। ধরাই যায় না যে আসল না নকল। অনেক সুন্দর ভাবে পাতাগুলি ছড়িয়ে আছে চারিদিকে। আমার কাছে ভীষণ ভালো লাগলো

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG20231021141235.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
এই ফুলটির বাংলায় নাম আমি খুঁজে পেলাম না। একটি বিদেশি নাম বলতেছে এবং ফুলটা আমার কাছে ভীষণ ভালো লাগলো। এটা সম্ভবত গ্রীনহাউজে তৈরি করা হয়ে থাকে।ফুলটির কালার কম্বিনেশনটি অনেক ভালো ছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG20231021141233.jpg

Location
Device :Realme 8 5G
Photo Edit:Snapped
এটাও সূর্যমুখী ফুল কিন্তু প্রথমের থেকে এটা একটু আলাদা লাগলো। তাই আমি আপনাদের মাঝে শেয়ার করলাম। দুইটা দুই রকমের ফুল।ফুলগুলি আমাকে মুগ্ধ করল।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG20231021141227.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এই ফুলটি রেনবো ফুল বলা হয় সম্ভবত। ঠিক নামটা জানি না কিন্তু ফুলটা আমার কাছে ভীষণ ভালো লাগলো। অনেক সুন্দরভাবে ফুটে উঠেছে। সর্বোপরি অনেক সুন্দর সুন্দর ফুল আমি শেয়ার করলাম। যাতে করে আপনারা পছন্দ করেন। সামনে আরো সুন্দর সুন্দর ফুল নিয়ে আমি হাজির হব

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম। আমি আমার আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি পর্ব। ফুলগুলি দেখা মাত্রই আমি ক্লিক করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে এবং পরবর্তী পর্বে আপনাদের সামনে আরো সুন্দর সুন্দর ফুল। আমি হাজির হব নিয়ে ।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 10 months ago 

আপনি খুব সুন্দর করে আর্টিফিশিয়াল ফুলের চমৎকার ফটোগ্রাফি করেছেন।আর্টিফিশিয়াল ফুল দেখতে অনেক ভালো লাগে। বিশেষ করে অফিস আদালতে এই ফুলগুলো সাজিয়ে রাখলে দেখতে বেশ চমৎকার লাগে। আপনার ভাইরা ভাইয়ের ছেলের জন্য গিফট কিনতে গিয়ে খুব সুন্দর করে ফটোগ্রাফি গুলো করেছেন। ফটোগ্রাফিগুলো শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকারভাবে আমাদের মাঝে উপস্থাপনা করলেন।

 10 months ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। জ্বি ভাইয়া অফিস আদালতে এই ফুলগুলি সাজিয়ে রাখলে বেশ চমৎকার লাগে এবং আমি চমৎকারভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমি একেবারে সত্যিকারের ফুল মনে করেছিলাম। অনেক সুন্দর করে আপনি প্রত্যেকটা ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফুলের সৌন্দর্য একেবারে বাস্তবিক মনে হচ্ছে এবং দেখতে অনেক দারুন লাগছে। এত সুন্দর করে প্রত্যেকটা ফটোগ্রাফি করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

আমার কাছেও মনে হয়েছে একদম সত্যিকারের ফুল। আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটি পেয়ে আমি ভীষণ খুশি এবং প্রত্যেকটা ফুলের সৌন্দর্য একদম বাস্তবিক মনে হচ্ছে ঠিক বলেছেন।

 10 months ago 

আর্টিফিশিয়াল ফোনের দারুন কিছু ফটোগ্রাফি ধারণ করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে মটর ফুলের ফটোগ্রাফি এবং সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 10 months ago 

আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দেয়ার জন্য তাই আজকে আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করেছি। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম সূর্যমুখী ফুলটি। ধন্যবাদ

 10 months ago 

আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে কিন্তু আমারও বেশ ভালো লাগে। মাঝে মাঝে আমি যখন শপিং করতে যাই আমিও চেষ্টা করি এগুলোর ফটোগ্রাফি করতে। আর আপনার ফটোগ্রাফি করা প্রতিটি ফুল যেন জীবন্ত ফুলই মনে হচ্ছে। ধন্যবাদ এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট করার জন্য।

 10 months ago 

হুম শপিং করতে গেলে মাঝে মাঝে কয়েকটা শপিংমলে ফুলগুলি সাজানো থাকে বেশ ভালো লাগে। তখনই ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফুলগুলো মনে হচ্ছে যেন জীবন্ত ফুল। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

 10 months ago 

এজাতীয় ফুল গুলো দেখতে আমারও খুব ভালো লাগে। আমাদের গাংনীর উপজেলার দিকে যেতে এমন কিছু ফুলের দোকান রয়েছে তবে একদিন উপস্থিত হয়েও যেন ফটোগ্রাফি করতে সক্ষম হয়নি। যাইহোক দেখে বেশ ভালো লাগলো। আশা করি যে কোন মুহূর্তে আমিও চেষ্টা করব এই জাতীয় সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি ক্যামেরা বন্দী করে আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

জি গাংনী উপজেলার দিকে যেতে এমন কিছু ফুলের দোকান রয়েছে এবং এবার আপনি ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করবেন অবশ্যই৷। আপনি সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করেন। পাশে থাকবেন এভাবেই

 10 months ago 

আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এই ধরনের ফুল গুলো দিয়ে ঘর সাজালে দেখতে বেশ চমৎকার লাগে। আবার অনেক সময় দেখা যায় এই ধরনের ফুলগুলো বিভিন্ন অনুষ্ঠানে সাজানোর জন্য ব্যবহার করা হচ্ছে। আপনি আজকে অনেক সুন্দর সুন্দর আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করেছেন ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

ধন্যবাদ সব সময় দারুন দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য। এই ধরনের ফুলগুলি অনুষ্ঠানে সাজানোর জন্য ব্যবহার করা হয়। আপনি ঠিক ধরেছেন এবং অনেক সুন্দরভাবে ফুটে ওঠে।

 10 months ago 

আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে খুবই ভালো লাগে ভাইয়া। ঘর সাজানোর কাজে খুব বেশি কার্যকরী। আমার তো আর্টিফিশিয়াল ফুল দিয়ে ঘর সাজাতে অনেক বেশি ভালো লাগে। তো আপনি খুব সুন্দর সুন্দর আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন। প্রতিটি আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি অসাধারণ ভালো লেগেছে।

 10 months ago 

আমার কাছেও বেশ ভালো লাগে আর্টিফিশিয়াল ফুলগুলি এবং ঘর সাজানোর জন্য খুবই সুন্দর। বেশ ভালো লাগলো আপনার মন্তব্যটি। অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য ।

 10 months ago 

আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে আমার কাছে অসম্ভব ভালো লাগে। আজকে আপনি খুব সুন্দর করে আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করলেন। সত্যিই ফুল গুলো দিয়ে যদি ঘর সাজানো হয় দেখতে বেশ ভালোই লাগে। সবগুলো আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি সুন্দর বর্ণনা দিয়ে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আমি চমৎকারভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করেছি যাতে করে আপনাদের আনন্দ দিতে পারি এবং আপনার মন্তব্যটি পেয়ে। আমি আরো ভালো কাজ করার অনুপ্রেরণা পেলাম।

 10 months ago 

ফুলগুলো কৃত্রিম হলেও দেখতে অনেকটাই প্রাকৃতিক ফুলের মত লাগছে মনে হচ্ছে যেন বাগানের সতেজ ফুল। আপনি আপনার ফটোগ্রাফির দক্ষতা দিয়ে এই সৌন্দর্যগুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ধন্যবাদ আপনাকে সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। বরাবরের মতই আপনি অনেক সুন্দর অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59112.75
ETH 2519.48
USDT 1.00
SBD 2.47