ফুফাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে কিছু মুহূর্ত ||১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ10 months ago

Picsart_23-10-21_10-18-17-269.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ছোট ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে আমরা

আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। অনেকদিন হয়ে গেল। বিয়ে খায় নাই। তো হঠাৎ করে আমার ফুফাত ভাইয়ের বিয়ে।আমার ফুফাতো ভাইকে আপনারা হয়তো চিনে থাকবেন।তার ছবি আমি মাঝে মাঝে পোস্ট করতাম। আমার পোষ্টের মধ্যে।সে এক বছর ধরে একটা মেয়েকে পছন্দ করতো। পছন্দ করার পর পরিবারের সম্মতিতেই সে বিয়ে করে ফেলল তারপর পরিবারের মধ্যে আনন্দ জোয়ার বলতে লাগলো। তো কথা না বলে শুরু করা যাক

IMG20221120180656.jpg

Device : Realme 8 5G

এক বছর আগেই কথা।প্রথমে সকলের সম্মতিতে বিয়েটা প নেয়ার জন্য সবাই প্রস্তুতি গ্রহণ করল এবং পরে অনুষ্ঠান করে বিয়ে তুলবে।তো পরিবারের সবাই আসলো। এসে মিষ্টিমুখ করয়ে দিল আমার ছোট ভাইটাকে।সে অনেক হাসিমুখে মিষ্টি নিচ্ছে সবার কাছ থেকে।আমার ফুফুর শখ ছিল ছেলের বিয়ে দেয়া। ফুপুর একটা ছেলে সব সময় একা লাগে। আমার জামাই চাকরি করে বান্দরবান এ। চাকরি সুবাদে সবসময় বাইরে থাকে। তাই সকলে তাড়াতাড়ি বিয়ে দিয়ে দিছিলো।তারপর আমরা বিয়ে পড়ানোর জন্য কয়েকটি বন্ধু মিলে আরো অনেকজন চলে গেলাম

IMG20221120184838.jpg

Device : Realme 8 5G

তারপর আপনারা দেখতে পারছেন এখানে ইমাম। আসলো বিয়ে পড়ানোর জন্য এবং অনেক বন্ধু চাচা সবাই বসে আছে এবং আমি ফটোগ্রাফি করলাম। ভাই এর বিয়ে পড়ানো হল অত্যন্ত সুন্দরভাবে রাত্রে। রাতে বিয়ে করানো হলো কারণ বাল্য বিবাহ এবং তার বয়স বুঝে নেই এই কারণে বিয়ে পড়িয়ে রাখা হলো পরবর্তীতে বিয়ে তোলা হবে।সেদিন অনেক আনন্দ করছি।সব থেকে মজার বিষয় সেদিন ছিল ভূগোল এক্সাম। সেই রাতে না পড়ে আমরা বিয়ে খেতে গেছিলাম এবং তা পরের দিন ভূগোল এক্সাম দিয়েছি আমি এবং ফুফাতো ভাই বিয়ের পরের দিন।না পড়ে এক্সাম ভালই দিয়েছিলাম😅😅

IMG20221120190710.jpg

Device : Realme 8 5G

তারপর আমি সেলফি তুললাম আমার বন্ধু এবং আমার ভাইদের সাথে। আপনারা দেখতে পারছেন। মাঝখানে যে বসে আছে তার বিয়ে। অনেক সুন্দর দিনটি উপভোগ করছিলাম। তারপর আমারও মনে ইচ্ছা জাগলো। যে আমিও বিয়ে করে ফেলব। সে আর আমি সমবয়সী।তার কিছুদিন পরে আমিও বিয়ে করে ফেলছিলাম। খুব শীঘ্রই আমার বিয়ের অনুভূতি জানাবো আপনাদের

PhotoRoom-20231021_101254-01.jpeg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

পাঁচ ছয় মাস হয়ে গেল এভাবে দেখতে দেখতে। তারপর বিয়ে তোলার পালা।আমার জামাই বান্দরবান থেকে আসছে এবং বিয়ের আয়োজন করছে। এটা হচ্ছে হলুদ সন্ধ্যা। ক্ষীর তৈরি করেছিল অত্যন্ত সুন্দরভাবে। ডেকোরেশন করছে অনেক অসাধারণ ভাবে। আমি একটু অ্যাপসের মাধ্যমে সুন্দর করে এডিট করলাম আরো সুন্দরভাবে ফুটে উঠেছে। আস্তে আস্তে পরিবারের সবাই আসলো।

PhotoRoom-20231021_101110-01.jpeg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

তার বউয়ের ফটোগ্রাফি করতে আমি তার বাড়িতে চলে গেলাম। ফটোগ্রাফি করলাম। অনেক মেয়ে ছিল তাদেরও ছবি তুলে দিলাম।ভালোই আপ্যায়ন করল। যখন চলে আসছিলাম তখন আমাদের খেতে দিল। বেশ ভালো লাগছিল।দিনটা অনেক সুন্দর ছিল

IMG20230425191359.jpg

তারপর আমার ছোট ভাইয়ের মুখে আমি ক্ষীর তুলে দিলাম। ফটোগ্রাফি করলাম। বেশ ভালই লাগছিল। অনেকজন মুখে ক্ষীর তুলে দিল মুখে। বাড়ির সবাই বাবা-মা -দাদী ও বউ সুন্দর একটি রাত কাটছিল সেদিন। অনেক এনজয় ছিল করছিলাম

IMG20230426125124.jpg

তারপর দুপুরবেলায় আত্মীয়-স্বজন সবাই মিলে বিয়েতে চলে এলাম। এটা বিয়ের গেটের মুহূর্ত। অনেক ভালো লাগছিল এবং এখানে সুতা কাটছিল। এই মুহূর্তটি সবারই জানা থাকে। অনেক মজা হয় এখানে। তারপর সব মিটমাট করে ফিতা কাটা হলো। ভিতরে গিয়ে বসলাম আমরা খাওয়া-দাওয়া সম্পূর্ণ করলাম তারপর একটা সময় আমরা চলে আসলাম।তারপর ওদের নতুন জীবন শুরু হয়ে গেল ওদের জন্য অনেক দোয়া রইল ওরা যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে ।

আজকের মত এখানেই শেষ করলাম। অনেক ভালো লাগলো। আমার ফুফাতো ভাইয়ের বিয়েতে অনেক ইনজয় করেছিলাম এবং দিনটা স্মরণীয় হয়ে থাকবে। বিশেষ করে আমি ফটোগ্রাফি করি তো আমার খুব ভালো লাগছিল। মানুষের ফটোগ্রাফি করতে। অনেক ভালো উদযাপন করেছিলাম তাদের বিয়েতে।তাদের জন্য দোয়া করবেন আপনারা। তারা যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

কি বলেন পরীক্ষার আগের দিন বিয়ে!! যাই হোক ফুফাতো ভাইয়ের বিয়েতে খুব সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন। আপনার পোষ্টের কিছু ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। খুব ইনজয় করেছেন। তাদের নতুন জীবনের জন্য শুভকামনা রইল।

 10 months ago 

জ্বি আপু পরীক্ষার আগের দিন বিয়ে। না পড়ে এক্সামটা ভালই হয়েছিল। আগে তো বিয়ে খায় তারপরে এক্সাম। দোয়া করবেন আপু। তারা যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে

 10 months ago 

ফুপাতো ভাইয়ের বিয়েতে বেশ আনন্দ করেছিলেন বোঝা গেল। ফুফাতো ভাইয়ের বিয়ে খেয়ে নিজেরও বিয়ের ইচ্ছে জেগেছিল এবং তার পরপরই বিয়ে করেছেন ব্যাপারটা বেশ মজার লেগেছে। যাই হোক আপনার বিয়ের ফটোগ্রাফি শেয়ার করলে দেখতে পাবো আপনার বিয়ের অনষ্ঠানটি।ধন্যবাদ।

 10 months ago 

জি আপু আমারও ইচ্ছা জাগছিল এবং আমিও স্বপ্নটা সত্যি করে ফেলেছি দোয়া করবেন আমাদের জন্য এবং অবশ্যই আপু আমি শেয়ার করব আমার বিয়ের অনুষ্ঠানটি। বিস্তারিত লিখে জানাবো পাশে থাকবেন

ফুফাত ভাইয়ের বিয়েতে বেশ দারুন ইন জয় করেছেন। তবে পরীক্ষার আগে এই অনুষ্ঠান গুলো হলে খুবই সমস্যা সম্মুখীন হতে হয়।ফুফাতো ভাইয়ের বিয়েতে কাটানো কিছু সুন্দর মুহূর্ত ও ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।তাদের দুজনার সংসারিক জীবনের জন্য শুভকামনা রইল।

 10 months ago 

কিছু সুন্দর মুহূর্ত তুলে ধরার চেষ্টা করেছি এবং পরীক্ষার আগে অনুষ্ঠানগুলো সত্যিই অনেক সমস্যা সৃষ্টি করে কিন্তু তাও মানিয়ে নিতে হয় দিনশেষে। যাই হোক ওদের জন্য দোয়া করবেন ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60371.26
ETH 2609.98
USDT 1.00
SBD 2.54