ভিডিওগ্রাফি পোস্ট ||আ্যাকুরিয়াম এ মাছের ভিডিওগ্রাফি||🌺🌺

in আমার বাংলা ব্লগ2 months ago

Screenshot_2024-04-07-15-17-52-65_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

Screenshot_2024-04-07-15-17-41-87_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

অ্যাকুরিয়াম সুন্দর মাছের ভিডিওগ্রাফি

Screenshot_2024-04-07-15-18-02-14_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। রমজান মাস রহমতের মাস।প্রথম ২০ টা রোজা কিছুই বুঝতে পারি নাই কিন্তু লাস্টে রোজাগুলো যে দিন যাচ্ছে রোদের তাপমাত্রা দিন দিন বেড়েই চলতেছে। তাও সৃষ্টিকর্তার সন্তুষ্টির জন্য আমরা সন্তুষ্ট থাকছি।আজকে আমি আপনাদের মাঝে মাছের ভিডিওগ্রাফি নিয়ে হাজির হলাম।মাছগুলি দেখতে চমৎকার লাগতেছে এবং আমরা অনেকে শখের বয়সে মাছগুলি বাড়িতে লালন পালন করে থাকি।আ্যাকুরিয়ামে গ্লাসের মধ্যে আমরা এগুলো রাখি।মাঝে মাঝে পানি পরিষ্কার করতে হয়। সব সময় সতেচন থাকতে হয় নাহলে মাছ মরে যায় । আশা করি আপনারা ভিডিওগ্রাফি টা দেখবেন

🔥 আ্যাকুরিয়াম এ মাছের ভিডিওগ্রাফি🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে।এরকম মুহূর্ত গুলো দেখতে ভীষণ ভালো লাগে। ভ্রমণ করার পথে আমি রাস্তার ধারে এটি দেখতে পেয়েছিলাম। তখন দেখামাত্রই আমি ভিডিওগ্রাফি করে নিয়েছিলাম।ভিউ টা আমার কাছে অনেক সুন্দর ও দারুন লাগলো। সর্বোপরিবেশ সুন্দর একটি মুহূর্ত কাটানোর চেষ্টা করেছি।তখন কাজ করতাম না আজকে কাজে লাগতেছে ভিডিওটা।আজকের মত এখানেই শেষ করলাম পরবর্তীতে আরো সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

এমনিতে রঙের মাছগুলো দেখতে ভীষণ ভালো লাগে। আর এই মাছগুলো যখন আ্যাকুরিয়াম থাকে তখন দেখতে আরো বেশি সুন্দর লাগে। রঙিন মাছের এই ভিডিওগ্রাফি দেখে ভীষণ ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

একুরিয়ামের মধ্যে মাছের দৃশ্য খুবই সুন্দরভাবে ভিডিওগ্রাফি করেছেন। আপনার ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো মএই ভিডিওগ্রাফির মাধ্যমে বিভিন্ন সুন্দর সুন্দর মাছ দেখতে পেলাম। শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

দৃশ্যগুলি সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। অনেক সুন্দর সুন্দর মাছগুলো দেখে আমার কাছেও ভীষণ ভালো লাগছিল। ধন্যবাদ।

 2 months ago 

একুরিয়ামের মধ্যে মাছের সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। জেলি ফিশগুলো দেখতে অনেক কিউট লাগছে। একুরিয়ামের মাছের মধ্যে জেলি ফিস আমার কাছে বেশি পছন্দের।আমার বাসায় ও ছোট একুরিয়াম আছে যেটাতে আমি গাপ্পি মাছ রেখেছি। অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

আপনার বাসায় গাপ্পি মাছ রেখেছেন দেখে ভীষণ ভালো লাগছে। অবশ্যই শেয়ার করার চেষ্টা করবেন একদিন। ধন্যবাদ সব সময় পাশে থাকার জন্য।

 2 months ago 

বন্ধু তোমার আজকে খুবই সুন্দর একটি ভিডিওগ্রাফি দেখতে পেলাম। আসলে তুমি অনেক সুন্দরভাবে এই একুরিয়ামের মাছের দৃশ্য গুলো ফুটিয়ে তুলেছো তোমার এই ভিডিওগ্রাফির মাধ্যমে। ভিডিওটি অসাধারণ লেগেছে আমার কাছে।

 last month 

চেষ্টা করেছি বন্ধু, সুন্দরভাবে ভিডিওগ্রাফিটা তুলে ধরার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবে।

 2 months ago 

রাস্তার ধারে এত সুন্দর একটি দৃশ্য দেখতে পেয়ে ভিডিওগ্রাফিটি ক্যাপচার করেছেন। ভিডিওগ্রাফি টা খুবই সুন্দর। একুরিয়াম আমারও খুব পছন্দ। কয়েকদিন ধরেই ভাবছি বাসায় একটা একুরিয়াম নিয়ে আসবো। যাইহোক আপনার এত সুন্দর দৃশ্যের ভিডিওগ্রাফিটি দেখে ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 last month 

রাস্তার ধারে এত সুন্দর দৃশ্য দেখে আমি আর বসে থাকতে পারি নাই। আমি দেখামাত্রই ভিডিওগ্রাফি করে নিয়েছিলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আ্যাকুরিয়ামের ভিতর বিভিন্ন রং বেরঙের মাছ গুলো দেখতে আমার বেশ ভালোই লাগে। আপনি আজকে আ্যাকুরিয়ামে মাছের ভিডিওগ্ৰাফী শেয়ার করেছেন।আ্যাকুরিয়ামের ভিতর মাছ গুলো খুবই সুন্দর ভাবে চলাফেরা করছে আর পানি খাচ্ছে।এটা দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো।মাছ গুলো দেখতে বেশ কিউট। আপনি খুবই সুন্দর করে আ্যাকুরিয়ামের ভিতরে থাকা মাছ গুলোর চলাফেরা এবং পানি খাওয়ার দৃশ্য ভিডিও আকারে শেয়ার করেছেন।

 last month 

এই মাছগুলি দেখতে ভীষণ ভালো লাগে। এরা সুন্দরভাবে চলাফেরা করছে ও পানি খাচ্ছে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

ঠিক বলেছেন ভাইয়া একুরিয়ামের মাছ চাষ করতে গেলে অনেক ঝামেলা হয়। এটা দেখতে যেমন বেশি সুন্দর লাগে এর প্রতি কাজও আছে অনেক।। প্রতিনিয়ত মাছের খাবার দিতে হয় তার সাথে পানি পরিষ্কার করতে হয় ঠিকভাবে অক্সিজেন পাচ্ছে কিনা অনেক কিছু। আপনি অনেক সুন্দর ভাবে একুরিয়ামের মাছের ভিডিওগ্রাফি করেছেন। দেখতে পেরে খুবই ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

একুরিয়াম থেকে মাছের অসাধারণ ভিডিও ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই দারুন ভিডিওটা আমার খুবই ভালো লেগেছে। এমনিতে করে আমের মাছগুলো দেখতে ভালো লাগে কারণ এখানে বিভিন্ন প্রকার রঙিন মাছ বিদেশি মাছ দেখতে পাওয়া যায়। ঠিক তেমনি ছিল আপনার ভিডিওর ধারণ করা মাছগুলো।

 2 months ago 

আ্যাকুরিয়াম এ মাছের ভিডিওগ্রাফি দেখে ভীষণ ভালো লাগলো। আসলে বিভিন্ন কালারের মাছ গুলো যখন আ্যাকুরিয়ামের মধ্যে সাঁতার কাটে তখনের দৃশ্যটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। আপনার ধারণ করা ভিডিওটি আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

সাঁতার কাটে তখন দৃশ্যটি আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। ধন্যবাদ পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68870.08
ETH 3734.86
USDT 1.00
SBD 3.73