ভিডিওগ্রাফি পোস্ট ||ঢাকা জাদুঘরের ভিতরে হাতির ভিডিওগ্রাফি||🌺

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG_20240416_202816.jpg

IMG_20240416_202750.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

জাদুঘরের ভিতরের হাতির ভিডিওগ্রাফি

IMG_20240416_202829.jpg

IMG_20240416_202804.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি যখন ঢাকায় ছিলাম তখন জাদুঘরে গিয়েছিলাম। ওখানকার পরিবেশটা খুবই ভালো লেগেছিল। অনেক কিছু দেখতে পেলাম। অনেক অভিজ্ঞতা অর্জন হলো সেখানে গিয়ে অনেক বছর আগের পুরনো জিনিসগুলো সেখানে রাখা আছে।ওখানে এমন এমন জিনিস দেখতে পেলাম। আমি মুগ্ধ হয়ে গেলাম হাতিগুলো মনে হচ্ছে বাস্তবে কিন্তু এগুলো আসলেই কারুকার্য। ও রাজাদের আমলের দরজা দেখতে পারতেছেন ও আরেকটি কঙ্কাল দেখতে পারতেছেন। এটা দেখে আমি রীতিমতো অবাক হয়ে গেলাম।সামনে আপনাদের মাঝে আরো দারুন কিছু ভিডিওগ্রাফি তুলে ধরার চেষ্টা করব। আশা করি আপনারা ভিডিওগ্রাফি টা দেখবেন।

🔥 ঢাকা জাদুঘরে হাতির ভিডিওগ্রাফি🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে।সর্বোপরিবেশ সুন্দর একটি মুহূর্ত কাটানোর চেষ্টা করেছি।তখন কাজ করতাম না আজকে কাজে লাগতেছে ভিডিওটা।আজকের মত এখানেই শেষ করলাম পরবর্তীতে আরো সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 
 6 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ঢাকা জাদুঘরের ভিতরে হাতির ভিডিওগ্রাফি। আপনার শেয়ার করা পোস্ট দেখতে সত্যি আমার কাছে বেশ অসাধারণ লেগেছে ভাই। আমিও ভাই প্রথমে দেখে মনে করেছিলাম হাত এগুলো সত্যি বাস্তব। রাজাদের আমলের দরজা দেখতে পেয়ে সত্যি বেশ ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আশা করি সব সময় পাশে থাকবেন।

 6 months ago 

ভাই করছেন টা কী। গত বছর আমি যখন গিয়েছিলাম বেশ কয়েকবার আমাদের নিষেধ করা হয় ছবি তুলতে। এছাড়া কয়েক জায়গা আবার নির্দেশনাও দেওয়া ছিল। কিন্তু আপনি সেখানে একধাপ এগিয়ে ভিডিও ধারণ করেছেন। কেউ কিছু বলেনি আপনাকে?? ভিডিও টা বেশ সুন্দর করেছেন। বেশ চমৎকার লাগছে। আমি নিজেও প্রথমবার দেখে বেশ অবাক হয়েছিলাম এই কারুকার্য গুলো দেখে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মানা করছিল আমিও চেষ্টা করেছি। ভিডিওগ্রাফি করার জন্য স্টিমিট এ তখন কাজ করতাম না, তাও এখন কাজে লাগতেছে। ধন্যবাদ ভাই।

ভাই, হাতির কারুকার্য গুলো সত্যিই একদম বাস্তব বলেই মনে হচ্ছে। ঢাকার জাদুঘরে গিয়ে আপনি খুব সুন্দর হাতির ভিডিওগ্রাফি উপস্থাপন করেছেন, যা দেখে খুবই ভালো লাগলো। অনেক অনেক ধন্যবাদ ভাই, আপনার সুন্দর ভিডিওগ্রাফি উপস্থাপন করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 6 months ago 

ঢাকার জাদুঘরে যদিও এখনো যাওয়া হয়নি। সামনে দিয়ে অনেকবার যাতায়াত করা হয়েছে। তবে আমি যতগুলো জাদুঘরেই ভ্রমণ করেছি আমার জানা মতে কোথাও কখনো ছবি তোলা কিংবা ভিডিও করা এলাও করা হয় না। তবে আপনি তো দেখছি ভিডিও করে নিয়েছেন। জিনিসগুলো দেখে বেশ ভালো লাগলো। যাইহোক ভিডিওটা শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ওখানে ছবি তোলা ও ভিডিওগ্রাফি করা নিষেধ। তাও চুরি করে আমি ভিডিও করার চেষ্টা করেছি 😆😆

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64866.50
ETH 2555.14
USDT 1.00
SBD 2.65