ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG_20240412_164307.jpg

আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করব। পশু পাখির ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি সবসময় চেষ্টা করি ভালো পাখি ও কবুতরের ফটোগ্রাফি করার জন্য। এর আগে আমি কিছু কবুতরের ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করেছি। আজকে রেনডম ফটোগ্রাফি করব আশা করি আপনারা মন্তব্য করে জানাবেন। যারা আমার ফটোগ্রাফি দেখে থাকেন তারা বুঝতে পারবেন। কতটা সময় ও দক্ষতা নিয়ে ফটোগ্রাফি গুলো করি।আস্তে আস্তে চমৎকার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরবো।
🛤️পিকচার-১🛤️

standard_Discord_Zip.gif

IMG_5094 (1).jpg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100 d lens-75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন, এটি হচ্ছে শালিক পাখি।ছবিটি ছাদের উপর থেকে তুলেছিলাম। উড়ন্ত অবস্থায় প্রস্তুতি নিচ্ছে পাখিটি। তখন আমি দেখামাত্রই ক্লিক করেছিলাম।আশা করি এই ছবিটি আপনাদের ভালো লাগবে।শালিক পাখি আমার কাছে ভীষণ ভালো লাগে।

🛤️পিকচার-২🛤️

standard_Discord_Zip.gif

IMG_5245.jpg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

একটি হচ্ছে সিরাজী কবুতর।দুটি সিরাজী কবুতর আমার কাছে ভীষণ ভালো লাগছিল। অন্যান্য কবুতরের থেকে এদের সাদাকালো কম্বিনেশনটা আমার অনেক ভালো লাগে। আমি উপর থেকে ক্লিক করেছিলাম এবং একসাথে তিনটা কবুতর দেখতে পারতেছেন এই মুহূর্তে আমার ভালো লেগেছিল সবথেকে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_4888.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন। এটি হচ্ছে শালিক পাখি। শিমুল গাছের উপর বসে ছিল আমাদের বাড়ির পাশে অনেকে শালিক পাখি দেখা যায়। আমি এর আগেও বিভিন্ন শালিক পাখি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে তুলে ধরার চেষ্টা করেছি আরেকটি নতুন অ্যাঙ্গেল থেকে তোলার চেষ্টা করলেন।

🛤️পিকচার--৪🛤️

IMG_5029.jpg

Location
Device :Realme 8 5 G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি ও শালিক পাখি। টিনের উপর বসে ছিল এবং বাকিগুলো থেকে এগুলো একটু ভিন্ন লাগলো আমার।শালিক পাখি সৌন্দোর্য আমাকে মুগ্ধ করে প্রতিনিয়ত, তাই আমি সবসময় চেষ্টা করি আপনাদের মাঝে শেয়ার করার জন্য।আশা করি আপনাদের এটা ভালো লাগবে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_5053 (1).jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এটি হচ্ছে কবুতর। সাদা আকৃতির কবুতর। এই কবুতরটি দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগতেছে। পেছনে অনেক সুন্দর গাছপালা এবং সুন্দর এডিট এর মাধ্যমে আরো সুন্দরভাবে ফুটে উঠেছে। সব থেকে ভালো লাগতেছে সাদা বর্ণের হওয়ার কারণে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_5052.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এই ছবিটি আমার কাছে ভীষণ ভালো লাগছিল। আকাশটা বেশ সুন্দরভাবে উঠেছিল। আমি দেখামাত্রই ক্যামেরা বন্দি করে ফেলেছিলাম। আকাশের মেঘগুলো আমার কাছে আরো বেশি ভালো লাগছিল এবং অনেক সুন্দরভাবে সাজানো।চমৎকার ভাবে আকাশটি ফুটে উঠেছে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_5122.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
অত্যন্ত সুন্দরভাবে দেশি কবুতরের ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।এটি দেশি কবুতর হলেও দেখতে ভীষণ ভালো লাগতেছে আমার কাছে । অনেক সুন্দর ভাবে তাকিয়ে ছিল। আমি দেখামাত্র ক্লিক করে ফেলেছিলাম পিছনে গাছগুলো বেশ সুন্দর। কোয়ালিটিফুল ভাবে ফটোগ্রাফি করার জন্য

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। হাজারো ব্যস্ততার মাঝে ফটোগ্রাফি করলাম যেহেতু ঈদের উৎসব চলতেছে তাই ব্যস্ততা। ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।ইদানিং খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছি।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য।সবসময়ই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি ও পশুপাখি ফটোগ্রাফি করতে।সামনে আরো সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করব। দোয়া করবেন আমার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ৷ আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো ৷ প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে ৷ তবে কবুতরের ফটোগ্রাফি দেখতে একটু বেশিই ভালো লাগছে ৷ যাই হোক , ধন্যবাদ আপনাকে এতো সুন্দর কিছু ফটোগ্রাফি সুন্দর ভাবে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 2 months ago 

সব সময় চেষ্টা করি দারুন ফটোগ্রাফি করার জন্য।আপনার কবুতরের ফটোগ্রাফি টা ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ।

 2 months ago 

পশুপাখির ফটোগ্রাফি করতে আমারও অনেক ভালো লাগে ভাইয়া ।কিছুদিন আগে আমিও পশুপাখির ফটোগ্রাফি করেছিলাম ।আমার সব থেকে গিরিবাজ কবুতরের ফটোগ্রাফিটা বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

দেখেছিলাম আপনার পশু পাখির ফটোগ্রাফি গুলো।গিরিবাজ কবুতর আজকে তো প্রথম নাম শুনলাম ? অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনার ধারণ করা ফটোগ্রাফি গুলো আমার কাছে আসলেই অনেক ভালো লাগে। যেহেতু আপনি পশু পাখির ফটোগ্রাফি ধারণ করেন তার মধ্যে আমার কাছে কবুতরের ফটোগ্রাফি গুলো সব থেকে বেশি ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ফটোগ্রাফি ধারণ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

সবথেকে কবুতরের ফটোগ্রাফি গুলো করতে আমি বেশি সাচ্ছন্দ বোধ করি। আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

ফটোগ্রাফি করতে আপনার ভালো লাগে এটা আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখেই বুঝা যায়। দারুন একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। দেখতে খুবই সুন্দর ছিল।

 2 months ago 

চেষ্টা করি প্রতিনিয়ত দারুন ফটোগ্রাফি ও পোস্ট শেয়ার করার জন্য। ধন্যবাদ সব সময় পাশে থেকে সাপোর্ট করার জন্য ।

 2 months ago 

আপনার ফটোগ্রাফি সব সময়ই ভালো লাগে। শালিক পাখি আমার ভীষণ পছন্দের। সিরাজী কবুতর দেখে অনেক ভালো লাগলো। ফটোগ্রাফি এবং বর্ননা পড়ে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে ভাই। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

সিরাজি কবুতর গুলো দেখতে অসম্ভব সুন্দর। আমার কাছেও ভীষণ ভালো লাগে। আপনি প্রতিনিয়ত গঠনমূলক মন্তব্য করেন। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 2 months ago 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করলেন আপনি। প্রতিটি ফটোগ্রাফি এতই চমৎকার হয়েছে দেখেই চোখ ফেরানো যাচ্ছে না। আপনি ইদানিংবেশ ভালো ভালো ফটোগ্রাফি পোস্ট করেন মুগ্ধ করার মত। বিশেষ করে কবুতরের ফটোগ্রাফি গুলো আমার বেশ ভালো লেগেছে। এছাড়াও অন্যান্য দৃশ্যের ফটোগ্রাফি গুলো চমৎকার দেখাচ্ছে।

 2 months ago 

আজকে দেখতেছি অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন। আপনি আমার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলেন দেখে খুশি হলাম। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 2 months ago 

বাহ্ আপনি দারুণ দারুণ কিছু পাখির ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারণ হয়েছে। আপনি ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

ফটোগ্রাফি পর্বটি দারুন উপভোগ করেছি ভাই বিশেষ করে শালিক পাখির ফটোগ্রাফি টা বেশি ভালো লেগেছে। স্বচ্ছ সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 2 months ago 

মুক্ত আকাশ এবং প্রকৃতিতে মুক্ত পাখি দুইটাই অনেক ভালো লাগে দেখতে। এই দুইটা ফটোগ্রাফিই আপনি করেছেন। দারুণ লাগছে ফটোগ্রাফি গুলো ভাই। শালিকের বেশ কিছু ফটোগ্রাফি দেখলাম। কবুতর এর গুলোও বেশ সুন্দর ছিল। সবমিলিয়ে দারুণ করেছেন ফটোগ্রাফি গুলো ভাই। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65200.45
ETH 3535.76
USDT 1.00
SBD 2.45