6 টি ছবি নিয়ে অ্যালবাম পর্ব তৃতীয় /১০ % @shy-fox এর জন্য বরাদ্ধ

in আমার বাংলা ব্লগ3 years ago
আসসালামু আলাইকুম

তারিখ:২ অক্টোবর ২০২১

আপনারা সকলে কেমন আছেন। আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আজ আমি আপনাদের মাঝে 6 টি ছবি নিয়ে একটি অ্যালবাম। আশা করি আপনারা সকলে দেখবেন

আমার বাংলা ব্লগ কমিউনিটি



পিকচার ১

IMG20211001112029-01.jpeg

ডিভাইসঃRealme 8 5g
লোকেশনঃ

  • চারিদিকে মনমুগ্ধকর দৃশ্য চোখ দিয়ে তাকালে যেন প্রাণটা জুড়িয়ে যায়। আকাশের যে সৌন্দর্য আকাশটা নীল। প্রকৃতি যেন তার নিজের আপন মনে ফুটে উঠেছে। কখনো মেঘ কখনো রোদ এবং অতিরিক্ত রোদ এর কারোনে আকাশটাও আরও সুন্দরভাবে ফুটে উঠেছে। আমি বসে ছিলাম আকাশটাকে নিয়ে এবং ফসলের মাঝখানে ফটোগ্রাফি টা করলাম খুবই দেখার মতো পরিবেশ ছিল।জমিতে ধান লাগানো হচ্ছে এককথায় এখানে মানুষ ফসল আবাদ করে জীবিকা নির্বাহ করে। বাড়ির পিছনের পরিবেশটা খুবই ভালো লাগে বসে থাকতে।

পিকচার ২

IMG20210925165315-01.jpeg

ডিভাইসঃRealme 8 5g
লোকেশনঃ

  • এই গাছটি আমাদের গ্রাম থেকে একটু দূরে অবস্থিত। এই গাছটি সচরাচর সব জায়গায় দেখা যায় এমন গাছের নাম আমার জানা নাই কিন্তু গাছটি অনেক বড় আয়তনের এবং গাছটির নিচে অনেক ঠান্ডা থাকে খুবই উপকার করে সাধারণ মানুষের। প্রতিটা রাস্তার পাশে এই গাছের জন্ম হয় আমার জানামতে এবং অত্যন্ত সুন্দর লাগে এবং এটার ফুল ও ফোটে।

পিকচার ৩

IMG20211001112022-01.jpeg

ডিভাইসঃRealme 8 5g
লোকেশনঃ

  • এটি দেখতে পারছেন এটি হচ্ছে প্রকৃতির সৌন্দর্য গাছপালা নিয়ে অবস্থিত । প্রকৃতির সৌন্দর্য গাছপালা মাধ্যমে ফুটে উঠেছে এবং একটা খুবই সুন্দরভাবে দেখা যাচ্ছে এবং তার এর আবহাওয়া ও সুন্দর ছিল আমি বসে ছিলাম তখন ক্যামেরাবন্দি করছিলাম। আসলেই অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। এগুলো দেখতে পারছেন মেহগনি গাছ এবং গাছকে অনেক লম্বা হয়।

পিকচার ৪

IMG20211001112039-01.jpeg

ডিভাইস:Realme 8 5g

লোকেশনঃ

  • খোলা মাঠের ভেতর বাড়িটি অবস্থিত এবং আশপাশে আপনি যে দিকে তাকান না কেন পরিবেশ অনেক সুন্দর। পরিবেশ শান্ত হয় কারন বাড়িটি খোলা মাঠের মধ্যে অবস্থিত । বাড়িতে অত্যন্ত ঠাণ্ডা পরিবেশে থাকে সবসময় এবং ঘরের জানালা খুলে মাঠে প্রকৃতি খুব সহজেই দেখা যায় খুবই ভালো লাগে এবং চারিধারে আবহাওয়া অনেক সুন্দর ছিল এবং আকাশটা অনেক সুন্দরভাবে ফুটে উঠেছে সেইসাথে প্রকৃতির সৌন্দর্য।

পিকচার ৫

IMG20211002170101-01.jpeg

ডিভাইস:Realme 8 5g

লোকেশনঃ
এটা হচ্ছে জবাফুল এবং জবা ফুলের রক্তের মত হওয়ার কারণে এদিকে রক্ত জবা বলা হয়ে থাকে। জবা ফুল বিভিন্ন রংয়ের হয় গোলাপি সাদা এবং বিশেষ করে সাদা গুলো দেখতে অনেক সুন্দর লাগে। অনেক সুন্দর লাগে আমাদের গ্রাম অঞ্চলে সাধারণত দেখা যায় রক্ত জবা ফুল। বাড়ির আঙ্গিনায় লাগানো হয়ে থাকে

পিকচার ৬

IMG20211002170218-01.jpeg

ডিভাইসঃRealme 8 5g
লোকেশনঃ

  • হঠাৎ মন যেন বলল একটু বাড়ির বাইরে বাড়ায় বাড়ির বাইরে বেড়িয়ে সূর্যর কারণে তাকানো যাচ্ছে না উপরের দিকে এবং আমি ক্যামেরা টা বার করে অনেক সুন্দর ভাবে ক্যাপচার করলা। আকাশটা অনেক সাদা হয়ে আছে রঙিন সাদা একদম মিলে গেছে একদম প্রকৃতির সৌন্দর্য ফুটে উঠেছে। আমি যেদিকেই তাকাই শুধু সৌন্দর্য প্রকৃতির সৌন্দর্য ফুটে উঠেছে। হালকা ঘরের পাশ দিয়ে যাচ্ছিল ।
আমি আজকের মত শেষ করছি ৬ টি ছবি নিয়ে অ্যালবামের পর্ব তৃতীয়। আপনারা সকলে ভাল থাকবেন। ইনশাল্লাহ সামনে আমি আবার হাজির হব আপনাদের মাঝে ।

Sort:  
 3 years ago 

বাহ আপনার ফটোগ্রাফি খুব ভাল প্রাকৃতিক সৌন্দর্য তাই নিখুঁত এবং সবুজের খুব উপভোগ্য।

ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

প্রতিটা চিত্র অসাধারন ছিলো।আর অনেক সুন্দর উপস্থাপনা।দারুন লেগেছে।আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোকপি গুলো খুবই সুন্দর ছিল এবং এই ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে,

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার ছয়টি ছবি নিয়ে অ্যালবামটি। আসলে প্রত্যেকটা ছবি আমার কাছে খুবই খুবই জীবন্ত মনে হয়েছে। এবং আমার হৃদয়কে ছুঁয়ে গেছে। ধন্যবাদ আপনাকে শুভকামনা আপনার জন্য

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে,,, প্রকৃতির সৌন্দর্য ফুটে উঠেছে সব গুলো ছবিতেই।

ধন্যবাদ আপনাকে ভাইয়া,আমাদের মাঝে এটি তুলে ধরার জন্য। 🙂

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। আমার কাছে প্রতিটি ছবিই অসাধারণ লেগেছে। আকাশ ,প্রকৃতি ,ফুল সবকিছু খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন আপনার ফটোগ্রাফিতে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে আপনার ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

অসাধারণ হয়েছে ভাই আপনার ফটোগ্রাফিগুলো।প্রত্যেকটি ছবিতে প্রকৃতির পরিপূর্ণ রূপ ফুটে উঠেছে।অপেক্ষায় রইলাম আপনার পরবর্তী পর্বের জন্য।শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

প্রত্যেকটি ছবিই মনমুগ্ধকর ভাইয়া।খুব সময় ও সুন্দরভাবে ক্যামেরাবন্দি করেছেন ছবিগুলো।দেখে মন জুড়িয়ে গেল।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64269.87
ETH 3393.79
USDT 1.00
SBD 2.48