ফটোগ্রাফি পোস্ট||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি🎇♨️||♨️♨️♨️

in আমার বাংলা ব্লগlast month (edited)

IMG_20240425_105723.jpg

আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করব।কিছুদিন আগে ফটোগ্রাফির জন্য আমি সেরা পোস্ট হিসেবে সিলেক্ট হয়েছিলাম। ভীষণ ভালো লাগছিল তাই আজকে আবারো দারুন কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম।পশু পাখির ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি সবসময় চেষ্টা করি ভালো পাখি ও কবুতরের ফটোগ্রাফি করার জন্য। এর আগে আমি কিছু কবুতরের ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করেছি। আজকে রেনডম ফটোগ্রাফি করব আশা করি আপনারা মন্তব্য করে জানাবেন। যারা আমার ফটোগ্রাফি দেখে থাকেন তারা বুঝতে পারবেন। কতটা সময় ও দক্ষতা নিয়ে ফটোগ্রাফি গুলো করি।আজকেও কিছু অসম্ভব সুন্দর রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। বিশেষ করে পশুপাখি ফটোগ্রাফি করতে ভালো লাগে। আশা করি দেখবেন। আস্তে আস্তে চমৎকার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরবো।
🛤️পিকচার-১🛤️

IMG20240422133510.jpg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100 d lens-75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন,মহিষ এর গাড়ি।বিলুপ্তপ্রাপ্ত এই গাড়ি।এক সময় ভীষণ চলতো কিন্তু বর্তমান সময়ে আর দেখা যায় না, আধুনিক জিনিসপত্র হওয়ায়।আগে গরু মহিষের গাড়ি করে মানুষের চলাফেরা করতো।আস্তে আস্তে ডিজিটাল রূপে রূপান্তরিত হচ্ছে তাই এসব জিনিস বিলুপ্তপ্রাপ্ত হয়ে যাচ্ছে। আমি বাসা থেকে গাংনী যাচ্ছিলাম তখন আসার পথে দেখা মাত্রই আমি এই ছবিটি ক্লিক করেছিলাম। বাইকে থাকা অবস্থায়। আশাকরি ছবিটি ভালো লাগবে।

🛤️পিকচার-২🛤️

standard_Discord_Zip.gif

IMG_5606.jpg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে আমরা চড়ুই পাখি বলে থাকি।এই পাখিগুলো আমি ছোট ছোট আকারে দেখে থাকি। কখনো বড় আকারে দেখি নাই, এদের ফটোগ্রাফি করা বেশ কষ্টসাধ্য। আমি তো আপনাদের বলেছিলাম আমি সবসময় ছাদে বসে থাকি। তখন দেখতেছি হঠাৎ আমার সামনে দুইটা চড়ুই পাখি বসে আছে। আমি সুন্দরভাবে শান্তভাবে ক্লিক করছিলাম। তখন ভীষণ ভালো লাগছিল। একটু শব্দ পেয়ে তারা উড়ে যাচ্ছিল বেশ কষ্টসাধ্য হয়েছে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_5567.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন।এর আগেও আমি অসম্ভব সুন্দরভাবে অনেকগুলো কবুতর শেয়ার করার চেষ্টা করেছি। এই কবুতরের ক্লিকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। চারিধারে অত্যন্ত সুন্দর ব্যাকগ্রাউন্ড দিয়েছিল যাতে করে বেশ সুন্দরভাবে ফুটে উঠেছে। এটা দেশি কবুতর দেখতেও ভীষণ ভালো লাগছিল। আমি সুন্দরভাবে ক্লিক করার চেষ্টা করেছি।

🛤️পিকচার--৪🛤️

IMG_5588.jpg

Location
Device :Canon 1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিও দেশি কবুতর কিন্তু এটা সাদা বর্ণের কবুতর উড়ন্ত অবস্থায় আমি ক্লিক করার চেষ্টা করেছি। এটি কেবল উড়তে যাচ্ছে তখনই ক্লিক করেছিলাম। সাদা কবুতর গুলো দেখতে অত্যন্ত সুন্দর লাগে। আমার কাছে ভীষণ ভালো লাগে। কবুতর শান্তির প্রতীক এবং চোখের সামনে সব সময় থাকে দেখতে ভীষণ ভালো লাগে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_5557.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এটি শালিক পাখির বিভিন্ন প্রজাতির একটি পাখি। দেখতেও কিছুটা শালিক পাখির মতই কিন্তু এটার কালার কম্বিনেশন সুন্দর আমার কাছে ভীষণ ভালো লেগেছে দেখতে এবং এটি অনেক সুন্দরভাবে বিভিন্ন লুক নিয়ে তাকিয়ে আছে। আমি বিভিন্ন আংকেল থেকে ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। অসাধারণ লাগলো আমার এই ফটোগ্রাফিটা আপনাদের কেমন লেগেছে।
🛤️পিকচার--৬🛤️

IMG_5561.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এই ছবিটি আমার কাছে ভীষণ ভালো লাগছিল। পিছের ব্যাকগ্রাউন্ড আপনারা দেখতে পারতেছেন ব্যাকগ্রাউন্ডের কারণে কি দারুণভাবে ফুটে উঠেছে। এটি দেশি কবুতর কিন্তু এটির কালার কম্বিনেশন প্রত্যন্ত সুন্দর দেখতে কিছুটা বিদেশি কবুতরের মত। আমি বেশি দারুণভাবে তুলে ধরার চেষ্টা করেছি। উঠতে যাচ্ছে সেই সময় তুলে ধরার চেষ্টা করেছি।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_5571.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এটিও দেশী কবুতর ভিন্ন ধরনের দেখতেও ভীষণ ভালো লাগছে। কবুতর হচ্ছে শান্তির প্রতীক।আমি সবসময় চেষ্টা করি দারুন কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। সেই পরিপ্রেক্ষিতে আজকে সমাপ্ত করলাম আমি আমার ফটোগ্রফি পর্ব।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে।। ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।কবুতরের ফটোগ্রাফি করতে বেশ ধৈর্য ও দক্ষতা লাগে। এরা এক জায়গায় স্থির থাকে না। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য।সবসময়ই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি ও পশুপাখি ফটোগ্রাফি করতে।সামনে আরো সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করব। দোয়া করবেন আমার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

এত সুন্দর সুন্দর রেনডম ফটোগ্রাফি করেছেন, যেগুলো অনেক বেশি দারুণ হয়েছে। এই ধরনের ফটোগ্রাফি গুলো আমি করতে অনেক বেশি পছন্দ করি। এমনকি ফটোগ্রাফি গুলো দেখতেও আমার কাছে খুবই ভালো লাগে। আপনার ফটোগ্রাফি আমার প্রায় সময় দেখা হয়। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফির মধ্যে এগুলোর সৌন্দর্য লুকিয়ে রয়েছে। যা ফটোগ্রাফি করায় সুন্দরভাবেই ফুটে উঠেছে। আশা করছি আপনার এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি পরবর্তীতেও আমরা দেখতে পাবো।

 29 days ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমার কাছেও ভীষণ ভালো লাগে। আমি যখন সুন্দর ফটোগ্রাফি করে আপনাদের মাঝে তুলে ধরতে পারি, তখন নিজের কাছে ভীষণ ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last month 
 last month 

আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বরাবরই ভীষণ ভালো লাগে। তাছাড়া আপনি দুর্দান্ত ফটোগ্রাফি ক্যাপচার করেন। আজকের ফটোগ্রাফি গুলো দেখে সত্যি রিতিমতো মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটা ফটোগ্ৰাফি এক কথায় অসাধারণ ছিলো। ধন্যবাদ এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 29 days ago 

দারুন ভাবে ক্যাপচার করার চেষ্টা করি। এই ফটোগ্রাফি গুলো করতে বেশ ধৈর্য লাগে। এরা এক জায়গায় স্থির থাকে না তাই বেশ কষ্ট হয়। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

আপনি খুব সুন্দর আপনার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি পোস্ট উপহার দিলেন। আমার কাছে অসাধারণ লেগেছে আপনার সাবলীল ফটোগ্রাফি পোস্ট। বিশেষ করে কবুতর এবং চড়ুই পাখির ফটোগ্রাফি চমৎকার ভাবে ক্যাপচার করেছেন। আমাদের মাঝে সুন্দর ফটোগ্রাফি ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 29 days ago 

সাবলীল ভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি প্রতিনিয়ত। যাতে করে আপনারা পছন্দ করেন ও সুন্দর বর্ণনা দেওয়ার চেষ্টা করেছি। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

ফটোগ্রাফি পোস্ট গুলো দেখতে খুবই ভালো লাগে৷ আর তা যদি হয় এরকম প্রকৃতির অপরূপ সৌন্দর্য্যের ফটোগ্রাফি তাহলে তো আর কথায় নাই।মহিষের গাড়ি ছোটবেলায় অনেক দেখতাম কিন্তু এখন আ৷ চোখে পড়ে না বললেই চলে অনেক দিন পর আপনার মাধ্যমে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।সবমিলিয়ে অসাধারণ একটা ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া তার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 29 days ago 

আমারও চোখে পড়ে না, অনেকদিন পর দেখে ফটোগ্রাফি করেই ফেল্লাম। আপনার মন্তব্যটি আমার ভীষণ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

ওয়াও আপনার ফটোগ্রাফিগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। প্রতিটি ফটোগ্রাফি জাষ্ট অসাধারণ হয়েছে। গাছের ভেতরে পাখি বসে কি অপূর্ব
করে ডাকছে। আর পাখিগুলো কি চমৎকার করে বসে আছে। মনে হচ্ছে যে, তাদের কেউ বলেছে যে, আমরা ফটোগ্রাফি করবো তোমরা একটু মডেল হয়ে দারাও। আপনার আজ ফটোগ্রাফিগুলো দেখে আমার অনেক ভালো লাগলো। ধন্যবাদ চমৎকার কিছু ফটোগ্রাফি ক্যাপচার করে ।আমাদের মাঝে সুন্দরভাবে প্রেজেন্টটেশন করার জন্য।

 29 days ago 

আপনার মন্তব্যটি কিন্তু বেশি মজাদার ছিল। দারুণভাবে আমাকে অনুপ্রেরণা দিলেন। সুন্দর কিছু দুষ্টুমি ও করলেন মডেল নিয়ে 😀😀বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

খুবই মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে খুব মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর সুন্দর কিছু পাখির ফটোগ্রাফি করেছেন। কবুতরটিকে দেখতে খুবই সুন্দর লাগছে। আপনি ঠিকই বলেছেন কবুতর হল শান্তির প্রতীক। আপনার সবগুলো ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 29 days ago 

কবুতর হল শান্তির প্রতীক। এদের দেখতে যতটা সুন্দর লাগে ক্যামেরার মাধ্যমে আরো সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করি। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

বাহ আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। মহিষের গাড়ির ফটোগ্রাফি আমার কাছে দেখতে সবথেকে বেশি ভালো লেগেছে। ডিএসএলআর ক্যামেরা দিয়ে তোলা কবুতরের ফটোগ্রাফি গুলো বেশ অসাধারণ ছিল। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 29 days ago 

আমার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। আপনিও চেষ্টা করবেন দারুণ ফটোগ্রাফি করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

ভাই আপনি বেশ দারুন সময় ছবিগুলো ক্যাপচার করেছেন প্রতিটি ছবি অনেক সুন্দর হয়েছে। কবুতর আমার অনেক পছন্দের।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 29 days ago 

কবুতর আমার ভীষণ ভালো লাগে। আমি যখনই সুযোগ পাই কবুতরের সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 last month 

আপনার তোলা বিভিন্ন পশু পাখির সুন্দর রেনডম ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। আপনি অসাধারণভাবে ক্যাপচার করেছেন প্রত্যেকটা ফটো। যেখানে পাখি গুলো দেখতে বেশ সুন্দর দেখাচ্ছে। আশা করব এভাবে সুন্দর সুন্দর ফটো ধারণ করে আমাদের মাঝে শেয়ার করবেন।

 29 days ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার দেখতে সুন্দর লেগেছে জেনে খুশি হলাম। আশা করব সামনে আরো সুন্দর সুন্দর ফটো যেন ধারণ করতে পারি দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.031
BTC 68031.50
ETH 3788.85
USDT 1.00
SBD 3.68