গান ||চিরদিনই তুমি যে আমার (কিশোর কুমার)

in আমার বাংলা ব্লগ8 months ago

Picsart_23-12-25_20-27-19-486.jpg

picsart থেকে এডিট করা

💗💗💗

🔥 আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।আজকে আমি অনেক সাহস নিয়ে বরাবরের মতো কিশোর কুমারের গান কভার করতে যাচ্ছি "চিরদিনই তুমি যে আমার " গান কভার করতে যাচ্ছি। সত্যিই অনেক সাহস নিয়ে করলাম। প্রথমত আমি কবিতা আবৃত্তি করতে পারতাম না। আস্তে আস্তে অনুপ্রেরণা পেয়ে ওটাও পেরে গেলাম আস্তে আস্তে। প্রথম গানটি আমি গাওয়ার পর অনেক অনুপ্রেরণা পেয়েছিলাম তাই আমি আবারো নতুন গানটি কভার করতে চলে আসলাম আপনাদের ভালোবাসা ও অনুপ্রেরণায়। আমার কাছে অনেক ভালো লাগতেছে দৈনন্দিন জীবনে অনেক কিছু শিখতে পারতেছি দিনের পর দিন।আমি চেষ্টা করতেছি নিজের ভিতরে থাকা দক্ষতা গুলো আপনাদের মাঝে প্রকাশ করতে। আপনারা যদি পাশে থাকেন আস্তে আস্তে সকল দক্ষতা প্রকাশ পাবে আমার বাংলা ব্লগ পরিবারের মাধ্যমে।অনেক ব্যস্ততার মধ্যে সময় পার করতেছি এবং খুব তাড়াতাড়ি আমি শীঘ্রই কাজে ফিরব। আপনারা সকলেই পাশে থাকবেন 🔥

গানটির নাম :চিরদিনই তুমি যে আমার
শিল্পী :কিশোর কুমার
লেখক ও সুরকার: বাপ্পি লাহিড়ী
কভার :@razuan12

গানের লিরিক্স :

চিরদিনই তুমি যে আমার
যুগে যুগে আমি তোমারি
আমি আছি সেই যে তোমার
তুমি আছ সেই আমারই
সঙ্গী…সঙ্গী…
আমরা অমর সঙ্গী

এত কাছে রয়েছ তুমি
আরো কাছে তোমাকে যে চাই
তুমি ছাড়া এমন আপন
আমার যে আর কিছু নাই
আমি কি গো তোমাকে ছেড়ে
একা একা থাকতে পারি

এ জীবন ফুরিয়ে যেদিন
পাবো এক নতুন জীবন
সেদিনও হবে একাকার
দুজনার এই দুটি মন
হৃদয়ের সব কবিতা
ঝরে পড়ে ছন্দ তারি

Source

গানের লিংক

ক্যাপকাট দিয়ে এডিট করা

অবশেষে অনেক সাহস নিয়ে আমি গানটি কভার সম্পন্ন করলাম। এটি কিশোর কুমারের গান।আমি চেষ্টা করেছি আমি প্রফেশনাল কোন গায়ক নয়, আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি।আমি কখনো ভাবতে পারি নাই যে আমি গান কভার করবো। সবকিছু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগের কারণে। আমি যখন অনেকদিন পর আমার বাংলা ব্লগে আসলাম।তো একবার চেষ্টা করেছিলাম এবং আপনাদের অনেক সুন্দর অনুপ্রেরণা পেয়েছিলাম। আপনাদের সুন্দর অনুপ্রেরণার মাধ্যমে আমি সত্যি বলতে অনেক খুশি হয়েছিলাম।আমি চেষ্টা করব অনেক সুন্দর করে সামনে আরো ভালো কিছু আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য পোষ্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত নতুন কিছু শিখতে পারতেছে।আজকের মত এখানেই শেষ করলাম আবারও দেখা হবে পরবর্তী কোনো পোস্টে। আমি খুব একটা সুন্দর ভাবে এটা অবাক করতে পারি নাই, তারপরও আমি চেষ্টা করেছি অনেক সুন্দর ভাবে কভার করতে। আপনারা যদি অনুপ্রেরণা দেন আমি আস্তে আস্তে অনেক সুন্দর ভাবে কভার করতে পারব। আপনারা সকলে ভালো থাকবেন।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 8 months ago 

কিশোর কুমারের গান আমার অনেক ভালো লাগে। চিরদিনই তুমি যে আমার ,খুব পছন্দের একটি গান আমার। আপনার কণ্ঠে গানটি শুনতে ভালোই লাগলো। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

ভীষণ ভালো লাগে যখন আপনাদের সুন্দর সুন্দর অনুপ্রেরণা পায়, সব সময় দারুন মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। আশা করি সব সময় এভাবে পাশে থাকবে

Posted using SteemPro Mobile

 8 months ago 

কিশোর কুমারের চমৎকার একটি গান আজকে আপনি নিজ কন্ঠে আমাদের মাঝে গেয়ে শোনানোর চেষ্টা করেছেন ভাইজান। এই গানটা কিন্তু এপার বাংলা ওপার বাংলার সবচেয়ে জনপ্রিয় একটি গান।

 7 months ago 

ভাইজান আমি যাওয়ার চেষ্টা করেছি এবং এই গানটি অনেক জনপ্রিয় এবং জনপ্রিয় বলে গানটি কভার করার চেষ্টা করেছি ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

কিশোর কুমার এর খুবি চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। পুরনো দিনের এই গানগুলো শুনলে আমার কাছে খুবই ভালো লাগে। বিশেষ করে রাতের বেলায় এই গানগুলো শুনতে সব থেকে বেশি ভালো লাগে।

 7 months ago 

ঠিক কথা বলেছেন রাতের বেলায় গান করলে শুনলে অনেক ভালো লাগে। আপনাদের মন্তব্যগুলো পেলে আমার ভীষণ ভালো লাগে। সব সময় ভালো কাজ করার অনুপ্রেরণা পায়।

Posted using SteemPro Mobile

 8 months ago 

বাহ্ দারুন গান করেন তো দেখছি। আপনি কিন্তু দারাজ কন্ঠে কিশোর কুমারের এই গানটি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনতে কিন্তু দারুন লেগেছে। আপনি গানটি বেশ সুন্দর করে আপনার কণ্ঠে তুলতে পেরেছেন। আশা করবো এই ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হবেন।

 7 months ago 

আমি চেষ্টা করেছি দারুন কন্ঠে এটাকে উপস্থাপনা করার জন্য। আপনাদের মন্তব্য বরাবরই আমাকে ভীষণ অনুপ্রেরণা যোগায়। সব সময় দারুন মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বাহ ভাই আপনাদের কি গান ও করেন। আপনার কন্ঠে গানটি শুনতে বেশ ভালো লাগছে। তবে গলা ছেড়ে গান গেলে মনে হয় আরো বেশি ভালো লাগতো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 7 months ago 

সত্যি কথা বলতে আমি সেরকম গাইতে পারি না কিন্তু আপনাদের যখন সুন্দর অনুপ্রেরণা পায় তখন ভীষণ ভালো লাগে। ধন্যবাদ সব সময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য

Posted using SteemPro Mobile

 7 months ago 

ভাই আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর গান করে থাকেন যেগুলো শোনার চেষ্টা করি আমি। আপনার কবিতা আবৃত্তি যেমন আমার কাছে ভালো লাগে, তেমনি আপনার গানগুলো ও খুব ভালো লাগে। আজকে আপনি আমার পছন্দের একটা গানের কভার করেছেন। আপনার কন্ঠে এই গানটা একবার শুনে বারবার শুনতে ইচ্ছে করতেছে। এভাবে গান গাইতে থাকলে, পরবর্তীতে আরো সুন্দর গান গাইতে পারবেন আপনি।

 7 months ago 

আপনি প্রতিনিয়ত শোনার চেষ্টা করেন দেখে আমার ভীষণ ভালো লাগলো। আমিও চেষ্টা করে দারুন কিছু আপনাদের মাঝে উপস্থাপনা করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময় দারুন মন্তব্য করে অনুপ্রানিত করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আরে বাহ্ প্রত্যেক দিনের মতো দেখছি আজকে অনেক সুন্দর একটা গান কভার করলেন। আপনার গানগুলো আমি শোনার চেষ্টা করি। কারণ প্রথম থেকেই আপনার গানগুলো শুনে আসতেছি আমি‌। যার কারণে খুব ভালোই লাগে। এই গানটা মাঝে মাঝে শোনা হয়। তবে আপনার কন্ঠে শুনতে একটু বেশি ভালো লেগেছে। আসলে সাহস নিয়ে যদি কোন কিছু করা হয় তাহলে ওইটা আমাদের দ্বারা সম্ভব হবে। তেমনি আপনিও গান গাওয়ার চেষ্টা করেছেন, যার ফলে এখন অনেক সুন্দর গান করেন।

 7 months ago 

চেষ্টা করি প্রতিনিয়ত সুন্দর গান কভার করার জন্য এবং এটি আপনি শুনেছেন ও শুনে দারুন একটি মন্তব্য করেছেন। আসলে আপু সাহস ছাড়া কোন কিছুই হয় না। অনেক সাহস নিয়ে আমি গানটি কভার করার চেষ্টা করেছি ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ভাইয়া কিশোর কুমার এর খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। এমন কিছু গান থাকে যা সবসময়ই শুনতে ইচ্ছে করে। এই গান আমার খুব পছন্দের একটি গান। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গান কভার করার জন্য।

 7 months ago 

আমি চেষ্টা করেছি দারুণভাবে এটিকে তুলে ধরার জন্য এবং আপনি অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন আপনার মন্তব্য পেয়ে ভীষণ খুশি

Posted using SteemPro Mobile

 7 months ago 

ভাইয়া, আপনিও দেখছি গান গাইতে পারেন।আপনার কণ্ঠে আমি এই প্রথম গান শুনলাম সম্ভবত।
কিশোর কুমারের এই গানটি ছোটবেলা থেকেই শুনছি, বেশ ভালো লাগে।আপনি আপনার চেষ্টা দ্বারা সুন্দর গেয়েছেন ভাইয়া, ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

আপু চেষ্টা করতেছি বর্তমান সময় প্রতিযোগিতার যুগ। প্রতিযোগিতার সাথে তাল মিলিয়ে আমি চেষ্টা করতেছি।।সব সময় দারুল মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60915.02
ETH 2636.51
USDT 1.00
SBD 2.64