ভিডিওগ্রাফি পোস্ট ||ময়ূরের ভিডিওগ্রাফি ||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ8 months ago

Screenshot_2023-11-17-08-59-24-87_dba69a5e82e939c3ddef13f99a115ca3.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ময়ূর

Screenshot_2023-11-17-08-59-32-88_dba69a5e82e939c3ddef13f99a115ca3.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ময়ূরের একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে আসছি। আমরা ঘুরতে গিয়েছিলাম কিছুদিন আগে। তো আমরা ঢোকার পথেই দেখতে পারতেছি একটা ময়ূর পাখা মেলে আছে।আমার স্ত্রীর বলতেছে যে কতদিন যে ময়ূরের পাখা গুলি দেখে নিয়।বলতে বলতে আমরা খুজতেছি ময়ূর। তারপর হঠাৎ আমাদের চোখ পড়ে যায় অনেক বড় একটা ময়ূর দেখতে পারতেছি পাখা মেলে কি সুন্দর ভাবে দাঁড়িয়ে আছে। দেখে যেন চোখটা জুড়ায় গেল। তারপর আমি দেখে ওকে ডাক দিলাম। দেখো কি সুন্দর ময়ূর এবং আমি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করার চেষ্টা করলাম এবং ভিডিওগ্রাফি তো আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম।এটি দেখে আমার ভীষণ ভালো লাগলো এবং ঘুরাঘুরি করলে আসলে অনেক কিছু সম্পর্কে জ্ঞান অর্জন করা যায় এবং নতুন কিছু দেখা যায় এবং আজকে এটা দেখে ফেললাম এর আগেও দেখেছি কিন্তু আজকের এটা দারুন ছিল। আমার স্ত্রীর স্বপ্ন ছিল এটা দেখা যাক তার স্বপ্নটি পূরণ হয়ে গেল।তো চলুন শুরু করা যাক একটা ভিডিওগ্রাফিটা ময়ূরের

🔥 ময়ূরের ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে অনেক সুন্দর ভাবে ময়ূর তুলে ধরেছি এবং কি দারুন লাগছে বাস্তবে যদি আপনারা দেখতেন অপরুপ পলকে তাকিয়ে থাকতেন। ময়ূর যখন পাখা না মেলে থাকে তখন দেখতে খুব ভালো লাগে না কিন্তু যখন সম্পূর্ণ পাখা মেলে দেয় কি দারুন লাগে দেখতে। আমি দেখে তো মুগ্ধ হয়ে গেছিলাম।আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে এবং আমি চেষ্টা করি সব সময় ভ্রমণ করার এবং নতুনত্ব কিছু আপনাদের মাঝে তুলে ধরার। আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন আজকের মত এখানেই শেষ করলাম

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 8 months ago 
 8 months ago 

অনেক সুন্দর ভাবে ময়ূরের একটি ভিডিওগ্রাফি পোস্ট করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার এ ময়ূরের ভিডিওটা আমার কাছে অনেক ভাল লেগেছে। অনেকদিন পর ময়ূরের এত সুন্দর দৃশ্য দেখতে পারলাম। অবশ্যই আমি অনেকবার অনেক চিড়িয়াখানায় গেছি কিন্তু এমন সুন্দর ময়ূর দেখিনি

 8 months ago 

অনেকদিন পর আপনি আমার মাধ্যমে ময়ূর এর এত সুন্দর দৃশ্য দেখতে পেলেন। দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। আমি নতুনত্ব শেয়ার করার চেষ্টা করতেছি আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

খুবই সুন্দর হয়েছে ভাইয়া ময়ূরের ছবিটি বিশেষ করে ভিডিও করাতে মনে হচ্ছে চোখের সামনেই। খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার চোখের সামনেই মনে হচ্ছে ভেসে উঠছে তাই দেখে আমার ভীষণ ভালো লাগলো আমার ভিডিওগ্রাফি করা সার্থকতা পেল। ধন্যবাদ ভাইয়া সবসময় পাশে থাকার জন্য। আমি আরো সুন্দর সুন্দর ভিডিও আপনাদের মাঝে তুলে ধরবো

 8 months ago 

অসাধারণ একটি ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।খুবই মুগ্ধ হয়েছি আপনার ভিডিও দেখে ময়ুর টা অনেক সুন্দর ছিল।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমি চেষ্টা করেছি অনেক সুন্দর ভাবে ময়ূরের পেখম আপনাদের মাঝে তুলে ধরার জন্য আর ময়ূরের পেখম অনেক দারুন লাগে এবং আমিও আপনাদের মাঝে তুলে ধরলাম। অবশ্যই ভালো লেগেছে আপনার

 8 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ময়ূরের ভিডিওগ্রাফি। আপনার শেয়ার করা ময়ূরের ভিডিওগ্রাফি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে আমি কখনো সত্যিকারের ময়ূর দেখিনি। তবে আপনার পোষ্টের মাধ্যমে ভিডিও দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

আমার পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে অনেক ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। আমি সবসময় চেষ্টা করি ইউনিক ও সৌন্দর্যময় কিছু ভিডিওগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য যাতে করে আপনারা কিছু উপভোগ করতে পারেন। ধন্যবাদ

 8 months ago 

এটা কিন্তু ঠিক বলেছেন ভাই ময়ূর যখন পাখা না মেলে থাকে তখন দেখতে খুব ভালো লাগে না কিন্তু যখন সম্পূর্ণ পাখা মেলে দেয় অনেক সুন্দর লাগে দেখতে। এই ভিডিওটি দেখে আপনার সাথে সাথে আমরা মুগ্ধ হয়ে গেলাম ভাই। আমি অনেক বছর আগে একবার চিড়িয়াখানায় গিয়ে ময়ূরের পাখা মেলার দৃশ্য দেখেছিলাম, আমার অনেক ভালো লেগেছিল সেদিন।

 8 months ago 

জি খুব একটা ভালো লাগে না কিন্তু পাখাটি সম্পূর্ণ মেলে দেয় কি দারুন লাগে দেখতে। মনে হয় যেন তাকিয়ে থাক ময়ূরের দিকে। আপনি দারুন মন্তব্য করেছেন। দাদা ভীষণ ভালো লাগলো

 8 months ago 

ঘুরতে গিয়ে অনেক সুন্দর ভাবে ময়ূরের ভিডিওগ্রাফি করেছেন ভাইয়া। ভিডিওটা দেখতে ভীষণ ভালো লাগছে।। সময় এবং ধৈর্য সহকারে এত সুন্দর করে ভিডিওগ্রাফি ধারণ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

আপু ভিডিও গুলো করার জন্য অনেক সময় ও ধৈর্যের প্রয়োজন হয়। আমি সেটা সঠিকভাবে পালন করেছি। আপনি অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনার মন্তব্যটি পেয়ে আমি আরো সুন্দর সুন্দর ভিডিও করার অনুপ্রেরণা পেলাম।

 8 months ago 

বেশ অনেকদিন আগে আমি চট্টগ্রাম চিড়িয়াখানায় প্রথম ময়ুরের পেখম মেলা দেখেছিলাম। কি যে সুন্দর লাগে পেখম মেলা অবস্থায় ময়ুর দেখতে। আজ আবার অনেকদিন পর আপনার পোস্ট এ দেখতে পেলাম ময়ুরের পেখম মেলার ভিডিও । বেশ সুন্দর হয়েছে আপনার ভিডিওগ্রাফিটি। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনি অনেকদিন আগে চট্টগ্রাম চিড়িয়াখানায় প্রথম ময়ূরের পেখম মেলা দেখেছিলেন এবং আজকে আমার মাধ্যমে দেখতে পেলেন। আমার খুবই ভালো লাগতেছে যে আমার মাধ্যমে দেখতে পেলেন। সব সময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 8 months ago 

একদম ঠিক বলছেন ভাইয়া আসলে ভ্রমন করলে অনেক কিছু দেখার সুযোগ হয়। ভ্রমণের মাধ্যমে দেখার যেমন সুযোগ হয় তেমনি অনেক জ্ঞান অর্জন হয়। অনেক সুন্দর একটি ভিডিও শেয়ার করলেন। দেখেই বেশ ভালো লাগলো। তবে ময়ূর দেখেছি কিন্তু এরকম পাখা মেলার দৃশ্য কখনো দেখার সুযোগ হয়নি। আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখে অনেক ভালো লাগলো।

 8 months ago 

জি আপু ভ্রমণ করলে অনেক কিছু দেখার সুযোগ হয় ও অভিজ্ঞতা হয় ও জ্ঞান অর্জন হয়। আমি চেষ্টা করি মাঝে মাঝে ভ্রমণ করতে এবং সব সময় আপনি সুন্দর গঠনমূলক মন্তব্য করেন আপনার মন্তব্যটি পেয়ে আমি আরো সুন্দর ভিডিওগ্রাফি করারও অনুপ্রেরণা পেলাম

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63