ভিডিওগ্রাফি পোস্ট ||বানরের কলা খাওয়ার ভিডিওগ্রাফি ||💗✅

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG_20240115_151854.jpg

IMG_20240115_151817.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

বানরের এর কিছু ছবি

IMG_20240115_151802.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে বানরের কলা খাওয়ার মুহূর্ত ভিডিওগ্রাফি করছি, তার কিছু ভিডিওগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।কিছুদিন আগে ছাদের ওপরে বানর দেখতে পেলাম এবং আমরা বানর দেখলেই তাকে খাওয়ানোর জন্য রুটি বা কলা দিয়ে থাকি। তারা খুব সুন্দরভাবে গ্রহণ করে তা দেখতে ভীষণ ভালো লাগে। আজকে ভিডিও করার সৌভাগ্য হয়েছে তাই আমি আপনাদের মাঝে এই ভিডিওগ্রাফিটা তুলে ধরলাম ।আশা করি আপনারাও ভিডিওটি উপভোগ করবেন

🔥 বানরের কলা খাওয়ার ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে অনেক সুন্দর ভাবে মুহূর্ত গুলি তুলে ধরার চেষ্টা করলাম। আসলে ছাদের ওপর একটা যদি দেখতে পায় তখন খুব ভয় লাগে বানরগুলি একলা পেলে গালে চড় মারে অনেক ভয় দেখায় ছোটবেলায় ভাবতাম।আস্তে আস্তে যখন বড় হলাম তখন প্রতিটা বানর এমন না তাদেরকে খেতে দিলে তারা খুব সুন্দর ভাবে খাবারটা খেয়ে চলে যায়। আমরাই তাদের কে ভয় পায় অযথা ।আশা করি আপনারা এটা উপভোগ করবেন

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 6 months ago 

বানরের কলা খাওয়া নিয়ে সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। যে কোন পশু-পাখীর প্রতি আমাদের সদয় হওয়া দরকার। বানরসহ যেকোন প্রাণীই খাবারের অভাবে লোকালয়ে চলে আসে। সেইসব প্রাণীর প্রতি আমাদের সকলের নির্দয় না হয়ে সদয় হওয়া দরকার।আপনি সেই সদয় কাজটি করেছেন। এজন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আপনি অত্যন্ত যত্ন সহকারে আমার ভিডিওটি দেখেছেন জেনে ভীষণ ভালো লাগলো এবং আমাদের সকলেরই উচিত প্রাণীর প্রতি আমাদের সদয় হওয়া

 6 months ago 

আপনাদের এদিকে বানরের উৎপাত বেশি নাকি। ছাদের উপরে বানর চলে আসে ভালোই তো। আমাদের গ্ৰাম থেকে বেশ কিছু দূরে একটি গ্ৰাম রয়েছে সেখানে এমন দৃশ্য দেখা যায়। সেই জায়গার মানুষ জন বানরের যন্ত্রণায় অতিষ্ঠ। কারণ তারা বাহিরে কোনো কিছু রাখতে পারে না বানর এসে নিয়ে যায়। আমিও বানর খুব ভয় পাই। আপনি তো খুব সুন্দর ভাবে ভিডিও করেছেন। ভালো লাগলো আপনার ভিডিওগ্ৰাফি দেখে।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। দারুন মন্তব্য করার জন্য আসলে আমাদের এখানেও কিছু বাইরে রাখা যায় না।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 
 6 months ago 

বিভিন্ন সময় বানরগুলো দেখা যায় শহরে চলে আসে খাবারের আশায়। তখন শহরের মানুষজন তাকে খাবার দিলে খুব খুশি হয়। তাছাড়া বানরদের এরকম মানুষের মত খেতে দেখতে খুব ভালো লাগে। বানরটির মনে হয় অনেক বেশি ক্ষুধা লেগেছিল। যেভাবে কলাটি নিয়েই খাওয়া শুরু করে দিল দেখে ভালো লাগলো।

 6 months ago 

যদিও আমাদের এদিকে একদমই বাদর দেখতে পাওয়া যায় না। অনেক সময় হাটে বাজারে দেখা যায়। আর ছাদে বাদর চলে এসেছে দেখে সত্যি ভালোই লাগলো। ভিডিওগ্রাফিটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।

 6 months ago 

আমাদের এ ধারেও কম পাওয়া যায় মাঝেমধ্যে দেখা যায়, ছাদের উপর বসে থাকে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

 6 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। বান্দরে যেমন কলা খায় দেখলে সবাইরে ভালো লাগে। সুন্দর করে ভিডিও করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বানরকে একটু শান্তিমত খেতেও দিবেন না দেখছি এটাও ভিডিও করে রেখে দিয়েছেন 😃😃। বানর গুলো গ্রামে বেশ দেখা যেতো। আপনার ভিডিওগ্রাফিটা চমৎকার হয়েছে। শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হাহাহা খেতেও দিয়েছি ভাই, ভালোই লাগছিল তাদের খাওয়া দেখে তাই আপনাদের মাঝে তুলে ধরলাম।ধন্যবাদ

 6 months ago 

মাঝে মধ্যে গ্রাম অঞ্চলে বানর দেখা যায়। বানর আসলে সবাই বেশ মজা করে তাকে খেতে দেয়। বানরের কলা খাওয়ার ভিডিও দেখে বেশ ভালো লাগলো। এদের দেখলে মনে হয় মানুষের মতোই বুদ্ধি। আসলে সব প্রাণীরা সবসময় ক্ষুধার্ত থাকে। তাই তাদের কোন খাবার দিলে খুব খুশি হয়।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাই আমাদের দিকেও বানর আসলে আমরা বানরকে রুটি কলা এগুলো খেতে দিই। সত্যি বলতে বানরের খাওয়া দেখতে ভীষণ ভালো লাগে। অনেক সুন্দর ভিডিওগ্রাফি করেছেন দেখে বেশ ভালো লাগলো ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43