লাইফ স্টাইল ||প্রিয় মানুষটিকে নিয়ে একটু ঘুরতে গিয়েছিলাম

in আমার বাংলা ব্লগ7 months ago

IMG20231221165335.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।হুট করে তার মন খারাপ তাই মন ভালো করতে তাকে নিয়ে একটু ঘুরতে বের হয়েছিলাম বিকালের দিকে তো আমরা তাড়াতাড়ি রেড হয়ে গেলাম সেই উদ্দেশ্যে।

IMG20231221165705.jpg

Device: Relame 8 5G

তারপর চলে যায়। আসলে মেয়েদের মন খারাপ হুটহাট করে হয়ে যায়, আমরা যদি তাদের মনটা ভালো রাখার চেষ্টাই নাই করি তাহলে কেমন স্বামী হলাম। আমরা সেখানে পৌছালাম এবং আপনারা সকলেই দেখতে পারতেছেন এই জায়গায় অনেকবার গিয়েছিলাম মাঝে মাঝে মন খারাপ থাকলে, চলে যায়।তারপর আমাকে সে ছবিটি তুলে দিল এবং ছবিটি খুব একটা ভালো আসে নাই তারপরও আমিও তার ছবি তুলে দিলাম এবং আমার ছোট শালাকে নিয়ে গিয়েছিলাম ছবি তোলার জন্য।

IMG20231221165418.jpg

Device: Relame 8 5G

তারপর আপনারা সকলেই দেখতে পারতেছেন সে ক্যামেরা নিয়ে পুরো ব্যস্ত হয়ে পড়েছে এবং সে ভালো ছবি তুলতে পারে।ছবি তোলার কাজ সে ভীষণ পটু।তারও একটা ছবি তুলে দিলাম সে ক্যামেরা হাতে করে বসে আছে। তারপর আমরা সেখানে খাওয়া-দাওয়া করলাম। ফুচকা খাওয়ার পর আমরা একটু হাঁটাহাঁটি করলাম আরো সুন্দরভাবে পরিবেশটা ঘুরে দেখলাম। এখনকার বেলা খুবই ছোট হওয়ায় খুব একটা ঘুরতে পারি নাই

IMG20231221162133.jpg

তারপর সাদা হয়ে গেছিলাম কিছুক্ষণ বসে থাকার পর। আমি নিজেরও একটা সেলফি তুললাম এবং রাস্তার যে ধুলাবালি আমি পুরা সাদা হয়ে গেছি এবং অত্যন্ত খারাপ অবস্থা চোখের ভিতরে পোকা পড়ছিল। বর্তমানে রাস্তা সম্পূর্ণ কমপ্লিট না হওয়া পর্যন্ত বেরোনো অনেক কষ্টকর।

IMG20231225184108.jpg

তারপরও গত সপ্তাহের মতো আজকেও বড় ভাই ও ভাবি ও ভাবির মেয়েকে নিয়ে আমরা কফি হাউজের আড্ডা দিতে গিয়েছিলাম এবং আমরা ফুচকা ও চিকেন ফ্রাই খেয়ে ছিলাম এবং ভীষণ উদযাপন করেছিলাম এবং আমার ভাবির মেয়েটি অনেক সুন্দর বেশ সুন্দরভাবে কথা বলে তার কথাগুলো শুনতে ভীষণ ভালো লাগে।তারপর আমরা বাসার দিকে রওনা দিলাম

অতঃপর আজকের মত এখানেই শেষ করলাম,আমার লাইফ স্টাইল পর্বটি। দিনটা অনেক ব্যস্ততার মধ্যে কেটেছে,আপনাদের সামনে আবারো কোন নতুন কোন কিছু নিয়ে হাজির হব ইনশাআল্লাহ। আপনারা আশা করি এভাবেই পাশে থাকবেন সব সময় ।আজকের মত এখানেই শেষ করলাম।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

প্রিয় মানুষটিকে নিয়ে ঘোরাঘুরি করতে বেশ ভালোবাসেন এটা জেনে অনেক ভালো লাগলো ভাই। আমিও আপনার মতই ঘোরাঘুরি করতে ভীষণ পছন্দ করি তবে বন্ধুদের সাথেই ঘোরাঘুরি করা পরে সব থেকে বেশি। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুণ মন্তব্যের জন্য। সব সময় সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ। আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন

 7 months ago 

প্রিয় মানুষ কে নিয়ে সবাই ঘুরতে পছন্দ করে। প্রিয় মানুষ কে এভাবে মাঝে মধ্যে সময় দিলে ভীষণ খুশি হয়। ছোট ফটোগ্রাফার দেখতে বেশ কিউট। আপনার পোস্ট পড়ে ভালো লাগলো। শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জি ভাই প্রিয় মানুষকে নিয়ে সাথে ঘুরতে অনেক ভালো লাগে। আপনি সবসময় সুন্দর মন্তব্য করেন এবং ভীষণ ভালো লাগে ঘোরাঘুরি করতে। ধন্যবাদ

 7 months ago 

আসলে স্ত্রীর মন খারাপ হলে দায়িত্বশীল স্বামীরা যে কোন ভাবেই হোক না কেন মন ভালো করে থাকেন।আপনার বেলাও সেটাই করেছেন ভালো লাগলো কথাটি শুনে।আপনার শালা বাবু আপনাদের ক্যামেরা ম্যান হয়েছে বেশ ভালো।শীতকালে বৃষ্টি না হওয়াতে রাস্তায় বের হওয়া মুসকিল ব্যাপার হয়ে দারায় কারণ ধূলি আর ধূলি আর যদি চলে রাস্তার কাজ তাহলে তো আরো কাজ সারা।কফি হাউসেও গিয়েছিলেন বড়ো ভাই ভাবির সাথে ও ভাবির মেয়ের মিষ্টি মিষ্টি কথা শুনেছেন জেনে বেশ ভালো লাগলো।

 6 months ago 

আপনার কথাগুলি বেশ্য সাজানো গোছানো,আমি পড়ে মুগ্ধ হয়ে গেলাম। সব সময় দারুন মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 7 months ago 

প্রিয় মানুষের মন ভালো করার জন্য ঘুরতে গিয়েছেন। যেটা দেখে ভীষণ ভালো লাগলো। মাঝে মধ্যে এই ভাবে প্রিয় মানুষ নিয়ে ঘুরতে বেশ ভালো লাগে। আপনারা কফি হাউজে গিয়ে ফুসকা চিকেন খেয়ে ভীষণ সুন্দর একটি সময় কাটিয়েছেন। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া এবং চেষ্টা করেছি মন ভালো রাখার। ধন্যবাদ ভাইয়া সব সময় দারুন করার জন্য

 7 months ago 

পরিবারকে সাথে নিয়ে মাঝেমধ্যে এদিক সেদিকে ঘুরতে যাওয়া ভালো। কারণ বাইরের পরিবেশে প্রিয়জনকে ঘুরতে নিয়ে গেলে মনের মধ্যে প্রেম ভালোবাসার আরো গভীরতা সৃষ্টি হয়। আশা করি এভাবেই সুযোগ পেলেই বাইরের পরিবেশে ঘুরতে যাবেন।

 6 months ago 

ধন্যবাদ ভাইজান আপনি বেশি সুন্দর মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটা পড়ে আমি অনেক খুশি হলাম, আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44