ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month (edited)
আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি রেনডম ফটোগ্রাফি করবো।আশা করি আপনারা সকলেই দেখবেন। ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে এক কথায় ফটোগ্রাফি আমার নেশা হয়ে গেছে।সামনে যেটাই থাকুক না কেন? এখন সব সময় ফটোগ্রাফি করতে ইচ্ছা করে।আজকে আমি আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করেছি আশা করি আপনারা সকলেই দেখবেন। আমি প্রতিনিয়ত দারুণ কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি, যাতে করে আপনারা নতুন কিছু উপভোগ করতে পারেন।আজকে আমি কিছু রেনডম করার চেষ্টা করেছি এবং ফটোগ্রাফি একপ্রকার শখ। আজকে আমি আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি করবো।আজকে আমি কবুতরের পাশাপাশি বিভিন্ন পাখির ফটোগ্রাফি তুলে ধরার চেষ্টা করব আপনাদের মাঝে
🛤️পিকচার-১🛤️

IMG_4859.jpg

Location
Device :canon1100 d lens-75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন, এটি হচ্ছে কবুতর।কবুতরটি দেখতে ভীষণ সুন্দর লাগছিল এবং তার অঙ্গী ভঙ্গি এতটাই দারুন ছিল। আমি দেখামাত্রই ক্লিক করে ফেললাম।ক্লিক টা বেশ সুন্দর হয়েছে তারপর আমি ফটোগ্রাফি টা দেখে আমি নিজেই মুগ্ধ হয়ে গেলাম। কবুতর হচ্ছে শান্তির প্রতীক। আমি মাঝেমধ্যেই কবুতরের ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করি।

🛤️পিকচার-২🛤️

IMG_4865.jpg

Location
Device :canon1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন এটি হচ্ছে সাদা কবুতর।সাদা কবুতর গুলো দেখতে এতটাই দারুন লাগে। তার চোখ গুলি ভীষণ ভালো লাগছিল আমার তার চাহনি অনেক সুন্দর। কবুতর দেখলেই আমি ফটোগ্রাফি করার জন্য ব্যস্ত হয়ে পড়ি। তাদের সৌন্দর্য আমাকে বারবার মুগ্ধ করে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_4908.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন। এর আগেও আমি বেশ দারুন দারুন শালিক পাখির ফটোগ্রাফি করেছি।আজকে শিমুল গাছের ওপর শালিক পাখিটি উড়ে যাচ্ছিল। আমি তখনই ক্লিক করেছিলাম দেখামাত্র ভীষণ ভালো লাগছিল আমার।

🛤️পিকচার--৪🛤️

IMG_4868.jpg

Location
Device :Realme 8 5 G
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি হচ্ছে সুন্দর একটি কবুতর।কারেন্টের তারের উপর বসে ছিল। এই ধরনের কবুতরগুলি দেখতে বেশ চমৎকার লাগে। আসলে তারা সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে।মানুষ সখের বয়সে কবুতর লালন পালন করে থাকে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_4920.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এই কবুতরটি চাহনি এতটাই দারুন লাগছিল। মাথাটা বাঁকা করে এমন ভাবে তাকাচ্ছিল যেন মুগ্ধ হয়ে যাচ্ছিলাম।যারা কবুতর শখের বসে লালন পালন করে থাকে। তারা জানে কবুতর কতটা শান্তির প্রতীক।চোখের সামনে অত্যন্ত সুন্দর ভাবে খেলা দেখায় কি দারুন! বেশ ভালো লাগে তাদের এইগুলা দেখতে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_4778.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এই ছবিটি আমার ভীষণ ভালো লাগছিল। শালিক পাখি অনেক ধরনের হয়ে থাকে। এটা আবার অন্য ধরনের পাখি।পশু পাখির ফটোগ্রাফি করতে আমার একটু বেশি ভালো লাগে।যখনই আমার চোখের সামনে পড়ে আমি তখনই ক্যামেরাটা বার করে সুন্দরভাবে ক্লিক করে ফেলি । শালিক পাখিটি বেশ সুন্দর ভাবে পোজ নিয়েছিল আর আমি ফটোগ্রাফি করলাম।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_5034.jpg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
সর্বশেষ আমি কবুতরের ফটোগ্রাফি দিয়ে আমি আমার ফটোগ্রাফি পর্ব শেষ করলাম। এটাও দেখতে ভীষণ ভালো লাগছিল।কবুতরের কালার কম্বিনেশন এত সুন্দর ভাবে গঠিত দেখতেই যেন অনেক ভালো লাগে। প্রতিটা কবুতর সুন্দরের অধিকারী একেক ভাবে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। হাজারো ব্যস্ততার মাঝে ফটোগ্রাফি করা এখন খুব একটা হয় না আবারও শুরু করব। আমার তো ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।ইদানিং খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছি।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য। কবুতর শান্তির প্রতীক।পশুপাখির ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে।আপনাদের ফটোগ্রাফিগুলি ভীষণ ভালো লাগবে।দোয়া করবেন আপনারা যেন আগের মত আবারো সুন্দরভাবে কাজ করতে পারি।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনার ফটোগ্রাফি দেখেই বুঝতে পারছি আপনি ফটোগ্রাফি করতে কতটা ভালোবাসেন। ভালোবেসে কোনো কাজ করলে তা সবসময়ই সুন্দর হয়। এর আগেও আপনার ফটোগ্রাফি পোস্টে কবুতরের ফটোগ্রাফি দেখছি আর আপনার ফটোগ্রাফি সবসময়ই আমার কাছে ভালো লাগে। আজকে আপনি কবুতর ও শালিক পাখির বেশ চমৎকার সব ফটোগ্রাফি শেয়ার করেছেন। একেকটা কবুতর একেক রকম আর তাদের কালার গুলোও ভিন্ন। শিমুল ফুলের উপরে বসে থাকা শালিক পাখি দেখে খুব ভালো লেগেছে। আশা করি আপনার পোস্টের মাধ্যমে সামনে আরও সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পাবো। এত চমৎকার সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

আপনার মন্তব্যটি বেশ সুন্দর সাবলীল ছিল। পোস্টটি পড়ে বেশ সুন্দর একটি মন্তব্য করেছেন। শিমুল গাছের উপর শালিক পাখিটি আমারও খুব ভালো লেগেছে। সর্বোপরি চেষ্টা করবেন ফটোগ্রাফি করার জন্য। আপনাদের অনুপ্রেরণা পেলে ভালো কাজ করার উৎসাহ পায়। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

ফটোগ্রাফি করতে আপনার ভালো লাগে এবং আপনার যে নেশা তা আপনার ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে। একেবারে প্রফেশনালদের মতো ফটোগ্রাফি করেছেন। তাছাড়া এই ক্যামেরার ফটোগ্রাফিগুলো খুব ভালো লাগে দেখতে। পাখির ফটোগ্রাফি করা বেশ কষ্টকর। কারণ পাখিকে স্থির অবস্থায় পাওয়া খুব একটা সহজ কাজ নয়। কিন্তু সেই কঠিন কাজটি আপনি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পেরেছেন। যার কারণে এত সুন্দর লাগছে ফটোগ্রাফি গুলো।

 last month 

পাখিরা স্থির থাকে না, বেশ কষ্টকর হয়ে যায়। যাক আপনি আমার কষ্টটা বুঝতে পেরেছেন। ধন্যবাদ প্রিয় আপু, সবসময় সুন্দর মন্তব্য করার জন্য। এখনো প্রফেশনাল ফটোগ্রাফার হতে পারি নাই। এই চেষ্টা করতেছি। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

ফটোগ্রাফি করতে আমার কাছেও বেশ ভালো লাগে চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। পশু পাখির ফটোগ্রাফি করা একটু কষ্টকর কারণ তারা সহজে স্থির হয়ে বসে না। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর রেনডম ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last month 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন মআসলে আপনার ফটোগ্রাফি গুলো এত ভালো লেগেছে বলার মতো না। প্রকৃত ফটোগ্রাফারের মত ফটোগ্রাফি করেছেন।শালিক পাখি ও কবুতরের ফটোগ্রাফি গুলো দেখে অনেক বেশি ভালো লাগলো। বর্ণনা করেছেন অসাধারণ।

Posted using SteemPro Mobile

 last month 

আপনি আপনার তো এত সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে, আমার কাছে তো দেখতে অনেক বেশি ভালো লেগেছে। আপনি কবুতরের বেশিরভাগ ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে আরো ভালো লাগলো। কবুতরের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক সুন্দর লেগেছে। আর অন্যান্য পাখিগুলোর ফটোগ্রাফিও এক কথায় দারুন ছিল। প্রতিটা পাখির সৌন্দর্য যেন ফটোগ্রাফির মাধ্যমেই ফুটে উঠেছে। এত সুন্দর করে প্রত্যেকটা ফটোগ্রাফি করে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last month 

দারুন মন্তব্য করেছেন। খুশি হলাম আপনার মন্তব্যটি পড়ে। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

বন্ধু তোমার ফটোগ্রাফি গুলো দেখে সত্যি মুগ্ধ হলাম। এত দক্ষতার সাথে ফটোগ্রাফি করেছো। তুমি যে দেখছি পুরো ফটোগ্রাফার হয়েগেছো।শালিক পাখির ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।

 last month 

চেষ্টা করি বন্ধু ভালো কিছু করার জন্য। মুগ্ধ হয়েছে জেনে খুশি হলাম। বেশ দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করতে হয়। শালিক পাখিটি ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ বন্ধু।

Posted using SteemPro Mobile

 last month 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে ডিএসএলআর ক্যামেরা দিয়ে যেকোনো ধরনের ফটোগ্রাফি দেখতে বেশ চমৎকার লাগে ভাই। ধন্যবাদ এত সুন্দর ভাবে কবুতরের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

ক্যামেরা দিয়ে ছবি তুললে বেশ চমৎকার হয়। আরো চেষ্টা করি সুন্দর ভাবে ক্যাপচার করার জন্য। আপনিও ক্যামেরা দিয়ে আরও সুন্দর ছবি ক্যাপচার করবেন। দারুন ছিল মন্তব্যটি। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

আপনার ফটোগ্রাফি পর্ব মানেই নতুন সৌন্দর্য উপভোগ করার সুবর্ণ সুযোগ আমাদের জন্য।
আপনার ফটোগ্রাফি গুলো দেখলেই বোঝা যায় আপনি অনেক প্রকৃতি এবং পাখি প্রেমিক।
আজকের ফটোগ্রাফি গুলো বেশ ভালো লেগেছে বিশেষ করে সাদা কবুতরটি এবং শিমুল ফুলের উপর বসে থাকা শালিক পাখিটি।

 last month 

প্রকৃত ও পাখি প্রেমিক। আপনার কথাগুলো শুনে বেশ ভালো লাগলো। চেষ্টা করি প্রকৃতি ও পাখির ফটোগ্রাফি করার জন্য। সামনে আরো সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আসার চেষ্টা করব। আশা করি এভাবেই পাশে থাকবেন। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 62877.62
ETH 3140.75
USDT 1.00
SBD 3.89