লাইফস্টাইল পোস্ট ||প্রিয় মানুষটার একটু মন ভালো করার চেষ্টা||🥺

in আমার বাংলা ব্লগ5 months ago

IMG20240217171606.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।বেশ কিছুদিন বাড়িতে থাকা হচ্ছিল কিছুই ভালো লাগছিল না।তো আমরা হঠাৎ প্লান করলাম একটু ঘোরাঘুরি করব বাইকে চড়ে।চাকরিটা চলে যাওয়ায় কিছুই ভালো লাগছে ন, মাথার ওপর একা বিষন্ন চাপ কাউকে বোঝাতে পারি না 🥺

IMG20240217171744.jpg

Device: Relame 8 5G

এইতো সকাল সকাল ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে ওঠার পর ফ্রেশ হলাম ফ্রেশ হলাম। তারপর দুজন রওনা দিলাম। মাঝে মাঝে একঘেয়েমি লাগে কিছুই ভালো লাগেনা তাই মনটা ফ্রেশ করার জন্য একটু হলেও তাকে নিয়ে ঘুরতে মন চায। তাই যখনই সুযোগ পাই তাকে নিয়ে বেরিয়ে পড়ি।তারও ঘোরাঘুরি করতে ভীষণ ভালো লাগে ও আমারও আগে থেকেই ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগে। যখনই সময় পেতাম আগে একা একাই ঘুরে বেড়াতাম আমি।তো আমরা একটা ব্রিজের কাছে পৌছালাম মূলত আমরা বাদাম চা খাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলাম

IMG20240215173358.jpg

তারপর আপনারা দেখতে পারতেছেন দুইটা বাদাম চা অর্ডার করলাম এবং তার হাতটি ধরে আমরা ছবিটি তুললাম। একটা স্পেশাল বাদাম ও একটা নরমাল বাদাম চা।মাঝেমধ্যে চা খেতে ভীষণ ভালই লাগে। মাঝে মাঝে ইচ্ছা হয় এরকম একটা ছোট্ট দোকান দিতে। আমরা প্রায় ২০ থেকে ৩০ মিনিট সময় ব্যয় করে এতদূর আসি।অনেক মানুষ আসে আমাদের এলাকা থেকে বেশ জনপ্রিয় হয়ে গেছে প্রথমত সোশ্যাল মিডিয়ায় ছবি স্টরি দেওয়ার কারণে

IMG20240215173353.jpg

তারপর এখানে বাদাম চা দেখতে পারতেছেন কত দারুন লাগতেছে এবং মাটির পাত্রটাকে পরিবেশন করা হয়েছে ভীষণ ভালো লাগছিল খেতে।যখনই ভালো লাগে না মাঝেমধ্যেই চলে যায় বাদাম চা খেতে। ওখানে প্রথমত আমরা শুরু থেকেই যাই প্রথমত বালুর মধ্যে অনেক কষ্ট করে খেতাম খোলা আকাশের নিচ। এখন আস্তে আস্তে পরিবেশ টা বেশ উন্নত হয়েছে।

অতঃপর আমরা ওখানে বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করলাম অনেক গল্প করলাম। আসলে তার সাথে সব সময় এইভাবে কথা বলতে ভীষণ ভালো লাগে তার সাথে সাথে থাকতে। জানিনা তার সাথে থাকতে পারবো কি? একটাই কারণ বেকারত্ব বেকারত্ব আমাকে মানসিক চাপ সৃষ্টি করে দিচ্ছে। আসলে প্রতিটা বেকার ছেলে জানে একটা পরিবারে থাকতে কত কথা কত কি সহ্য করতে হয়? জানিনা কবে এই বেকারত্ব থেকে মুক্তি পাবো। আজকের মত এখানেই শেষ করলাম আমাদের লাইফস্টাইল পর্বটি

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Sort:  
 5 months ago 

প্রিয় মানুষের মন ভালো করার জন্য ঘুরাঘুরি এবং একটু খাওয়া দাওয়া, মন ভালো করার জন্য এটি যথেষ্ট। যাক সর্বোপরি প্রিয় মানুষকে নিয়ে ঘুরাঘুরি করলেন এবং খাওয়া দাওয়াও করলেন এটাই কিন্তু শান্তি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 5 months ago 

প্রিয় মানুষটিকে সাথে করে এভাবে ঘুরতে গেলে আসলেই অনেক সুন্দর সময় অতিবাহিত করা যায়। প্রিয় মানুষটির সাথে ঘোরাঘুরির সাথে দেখছি আমাদের এলাকার বিখ্যাত বাদাম চা ও খেয়েছেন।

 5 months ago 

আপনি প্রিয় মানুষের সাথে ঘুরতে বের হয়েছেন। প্রিয় মানুষের সাথে ঘুরাঘুরি করলে মন ভালো হয়ে যায়। আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লেগেছে। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 5 months ago 

প্রিয় মানুষকে নিয়ে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। মাঝেমধ্যে মন খারাপ থাকলে প্রিয় মানুষকে নিয়ে কোথাও ঘুরতে গেলে এমনিতে বেশ ভালো লাগে। তবে আপনার চাকরি টি চলে গেল শুনে খারাপ লাগলো। যাইহোক প্রিয়জনকে নিয়ে ঘুরতে গিয়ে চা এবং বাদাম খেলেন। আর কিছু কিছু জায়গার পরিবেশ খুব ভালো ঘুরতে গেলে এমনিতে ভালো লাগে। যাইহোক খুব সুন্দর করে ঘুরতে যাওয়ার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

প্রিয়জন যদি পাশে থাকে তাহলে ঘুরতে গেলে অন্যরকম ভালো লাগে। আপনার ওয়াইফকে নিয়ে ঘুরতে গেছেন দেখে খুব ভালো লাগলো। আসলে মাঝেমধ্যে ঘুরতে গেলে নিজের মন অনেক ভালো হয়। আমি নিজেও সময় পেলে ঘুরতে যাই। যাইহোক ঘুরতে গিয়ে চা এবং বাদাম খেলেন। এবং সুন্দর করে আপনার ঘুরতে যাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62907.89
ETH 3379.73
USDT 1.00
SBD 2.50