ভিডিওগ্রাফি পোস্ট ||সুইমিংপুলের দারুন ভিডিওগ্রাফি ||🌺💗

in আমার বাংলা ব্লগ3 months ago

Screenshot_2024-03-17-12-44-50-02_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

Screenshot_2024-03-17-12-44-40-50_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্ক

Screenshot_2024-03-17-12-42-32-83_d9c8eed15f0b8ad47c5b98e84a1715fc.jpg

IMG20240309143346-01.jpeg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। এইতো কিছুদিন আগেই ভাবলাম। একটা ভ্রমণ দেওয়া যাক। ভ্রমণ দিলে মনের অবস্থাও ভালো হয়। রোজা থেকে তো যাওয়া যায় না তাই রোজার আগেই আমি ভ্রমণ যাত্রাটা শেষ করে এলাম এবং এটা হচ্ছে ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্ক এখানে খুব সুন্দর ভাবে অনেক জিনিসপত্র তৈরি করতেছে। এটা একদম নতুন নাটোরের গ্রীন ভ্যালি টা অনেক সুন্দর এটা চাইতে। তাই আমি সুইমিংপুলে আমি আমার ভাই, আমার ছোট ভাই ও কুটুম যাওয়ার জন্য প্রস্তুতি নিলাম। ২০০ টাকার টিকিট ভিতরে ঢুকে পড়লাম । আপনার অবশ্যই ভিডিওগ্রাফি টা দেখবেন। কত মানুষ মজা করতেছে আমিও মজা করতে ছিলাম। বেশ ভালো লাগছিল সময়টুকু

🔥 ঝিনাইদহ ড্রিম ভ্যালি পার্কের সুইমিংপুলের এর ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে।এরকম মুহূর্ত গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আমার কাছে ভীষণ ভালো লাগছিল যখন পানের ঢেউ মারতেছিল। ঢেউটা অনেক বেশ মজার ছিল এবং অনেক মানুষ বেশ ইনজয় করতেছিল এবং গান বাজছিল বলতে গেলে সুইমিংপুল টা বেশ দারুন ছিল।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 
 3 months ago 

এখানে মানুষ কি যে আনন্দ করে ভাই। বিশেষ করে পার্কে ঘুরতে গেলে সেই সুইমিং হলে মনে হয় যেন জান্নাতের মধ্যে প্রবেশ করেছে সবাই। আমি তো দেখে অবাক হয়ে গেছিলাম নাটোরের গ্রিন ভ্যালিতে। যাইহোক ভালো লাগলো দারুণ ভিডিও ধারণ করেছেন আপনি।

 2 months ago 

মানুষ বেশ আনন্দ করে ভাই। তাদের মনে হয় যেন তারা স্বর্গ পেয়ে গেছে। আমিও গ্রিল ভ্যালিতে গিয়েছিলাম। ওখানেও বেশ মজা করেছিলাম।ধন্যবাদ।

 3 months ago 

সুইমিংপুলের মধ্যে অনেক মানুষর এক সাথে গোসল করার দৃশ্য দেখে আমার অনেক বেশি ভালো লাগলো।আর সুইমিংপুলের পানি গুলো বেশ সুন্দর এবং পরিস্কার। এরকম পানির মধ্যে গোসল করতে পারলে অনেক বেশি ভালো লাগে। আপনি ভিডিওগ্ৰাফীর মাধ্যমে সুইমিংপুলের সৌন্দর্য তুলে ধরেছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 months ago 

পানির মধ্যে গোসল করতে প্রতিটা মানুষেরই ভালো লাগে। একসঙ্গে যখন অনেক মানুষ থাকে তখন আরো আনন্দ বেড়ে ওঠে। ধন্যবাদ আপনাকে সবসময় দারুন মন্তব্য করার জন্য।

 3 months ago 

আপনি আজকে সুইমিং পুলের খুবই চমৎকার একটি ভিডিওগ্রাফি করেছেন। আপনার এই ভিডিও দেখি আমার ভীষণ ভালো লেগেছে। সত্যি বলতে পানিগুলো এতটাই সুন্দর লাগছে দেখে মনটা ভরে গেল। এত সুন্দর পানিতে কার না গোসল করতে ইচ্ছা লাগে। খুবই ভালো লেগেছে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

পানি গুলো দেখে আমার কাছেও ভীষণ ভালো লাগছিল। বেশ চমৎকারভাবে ফুটিয়ে তুলেছি।আপনারা এটা পছন্দ করছেন। ভীষণ ভালো লাগলো।অসংখ্য ধন্যবাদ আপনাকে ।

 3 months ago 

বাহ ভাই আপনি দেখি ভিডিওগ্রাফিতেও বেশ পারদর্শী। দারুন ভাবে আপনার ভিডিওর মাধ্যমে সুইমিং পুলের সৌন্দর্য আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দেখতে অসম্ভব সুন্দর লাগছে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

এই একটু চেষ্টা করি। সুইমিংপুলে সৌন্দর্য আমাকেও মুগ্ধ করছে। আপনাদের মন্তব্য পেলে আমার ভীষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

নাটোরের গ্রিন ভ্যালিতে এরকম সুইমিং পুল দেখেছিলাম। মনে হয় মানুষ এর ভেতর গেলে পাগল হয়ে যায়। আপনার ভিডিওটা দেখে বেশ ভালই লাগলো কেননা আমরা গ্রিন ভ্যালিতে গিয়ে সুইমিংপুলের ভিতরে ঢুকে ছিলাম না। এখানে সুইমিং পুলের পানি দেখতে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া ভিডিওটি শেয়ার করার জন্য।

 2 months ago 

ঠিক কথা বলেছেন।ভিতরে গেলে মানুষ পাগল হয়ে যায়। একসাথে অনেক মানুষ পেলে মানুষ খুশিতে আত্মহারা হয়ে যায় ।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 months ago 

সুইমিং পুলে গোসল করার মজাই অন্যরকম। আপনি গ্রীন ভ্যালি পার্কের সুইমিং পুলের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আসলে সুইমিং পুলের পানির ফ্লোটা অনেক থাকে। এবং মিউজিকের ব্যবস্থা থাকায় মানুষ অনেক এনজয় করে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

এইটা হচ্ছে ঝিনাইদহার ড্রিম ভ্যালি পার্ক। আপনি বেশ সুন্দর একটি মন্তব্য করেছেন। পানিগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ।

 3 months ago 

আপনার ভিডিওগ্রাভিটি দেখে খুবই ভালো লেগেছে। কারণ এমন একটি মুহূর্ত শেয়ার করলেন সবাই মিলে সুইমিং পুলে গোসল করার মুহূর্ত। আপনি ভিডিও ধারণ করলেন। সেই ভিডিওটি আপনি আমাদের সাথে শেয়ার করলেন। আপনার অনুভূতি গুলো অনেক ভালো লেগেছে। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি সুইমিংপুলের ভিডিও আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67879.12
ETH 3787.66
USDT 1.00
SBD 3.46