💝আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট রিভিউ 💝||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্টের রিভিউ করব। আশা করি আপনারা সকলে দেখবেন। তো চলুন শুরু করা যাক☺️☺️
কিছুদিন আগে আমি কিছুই পারতাম না তারপর এক ভাইয়ের আর্ট দেখে অনুপ্রাণিত হলাম। আমার ভেতরে ইচ্ছা হল আমি কেন পারব না। আমিও মানুষ সেও মানুষ।তারপর নিজের ভিতরে জেদ আনলাম। টিনটিন বাবু কে দিয়ে শুরু করলাম। আস্তে আস্তে আমার নিজের কাছেও অনেক ভালো লাগছে। আপনাদের প্রশংসায় পেয়ে সত্যিই আমি অনেক আনন্দিত। আমি কখনোই আশা করি নাই এতটা ভালোবাসা পাবো। আপনারা এত উৎসাহ দিয়েছেন। যাতে করে আমি ভালো কাজ করার উৎসাহ পেয়েছি।

Picsart_22-05-04_10-00-50-137.jpg

চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ চারটি ডিজিটাল আর্টের রিভিউ
১ নাম্বার ডিজিটাল আর্ট
  • ডিজিটাল আর্ট||একটি মেয়ে পিছন ফিরে এর একটি ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য

Project 31_11.png

২নং ডিজিটাল আর্ট
  • আমাদের সকলের প্রিয় নুসূরা নুর/নওরীন আপুর ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 31_15.png

৩ নাম্বার ডিজিটাল আর্ট
  • ♥শায়ান বাবুর ডিজিটাল আর্ট ♥ ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

Project 31_19.png

৪ নাম্বার ডিজিটাল আর্ট
  • ডিজিটাল আর্ট||নুয়াইরা ও বিড়ালের মনমুগ্ধকর ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য

Project 31_21.png

আপাতত আজকের মত রিভিউ পর্ব আমি শেষ করে ফেললাম এবং এই চারটা কাজ আমার কাছে ভীষণ ভালো লেগেছে এবং এগুলো করতে অনেক কষ্ট হয়েছে। আমি সত্যিই অনেক আনন্দিত। আপনারা এত সুন্দর সুন্দর মন্তব্য করেছেন সত্যিই আমি অনুপ্রাণিত হয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 2 years ago 

অসাধারণ লেগেছে আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট। সবগুলো ডিজিটাল আর্ট খুব অসাধারণ হয়েছে। ডিজিটাল আর্ট শেখার ইচ্ছা আমার রয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া কোন কিছুর উপর জিদ করলে সেই জিনিস আসলেই হাসিল করা সম্ভব।আপনি খুব সুন্দর ডিজিটাল আর্ট শিখে গিয়েছেন অল্প কয়েক দিনের মধ্যে। প্রতিটি আর্ট খুব সুন্দর হয়েছে। বিশেষ করে আমার কাছে সায়ান বাবুর আর্টটি সবচেয়ে বেশি ভালো লেগেছিল।

 2 years ago 

আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার কাছে সায়ান বাবুর আর্টটি ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল আপু।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো সত্যিই অসাধারণ। এইভাবে সবার ছবি এঁকেছেন থেকে বেশ ভালো লাগলো। বিশেষ করে নুসুরা আপুর আর্ট আমার কাছে সব থেকে বেশি ভালো লাগলো। আরো একবার সবগুলো আর্ট দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে ‌‌। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি এভাবে সব সময় পাশে থাকবেন

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্রের রিভিউ একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো ।।সবগুলো পোস্ট আমার দেখার সৌভাগ্য হয়েছিল না একসাথে দেখতে পেয়ে অনেক আনন্দিত ।
আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই আপনার মন্তব্যটি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে শুভেচ্ছা রইলো আপনার জন্য

 2 years ago 

প্রতিটা অংকন দেখেই মুগ্ধ হয়েছিলাম ভাই।আপনার তুলনা নেই আপনি খুবই দক্ষতার সাথে কাজ গুলো সম্পূর্ণ করেছিলেন এগিয়ে যান ভাই শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি এভাবেই পাশে থাকবেন

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

ওয়াও! এ সপ্তাহে আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। আপনার আর্টগুলো আমার অনেক ভালো লাগছে। নওরীন আপুর ছবিটি বেশি সুন্দর হইছে। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া। সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ। আশা করি সব সময় পাশে থাকবেন আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার করা প্রত্যেকটা ডিজিটাল আর্ট ষ অসাধারণ ছিল। যেগুলো আর্ট করতে অনেক দক্ষতার প্রয়োজন হয়। আমার কাছে অনেক ভাল লেগেছে যে গুলো একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি বরাবরই অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করেন। এই ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভাল লেগেছে তবে একটা কথা সেটা হচ্ছে নুর আপু কি আপনাকে ঈদ বোনাস দিয়েছে??

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া দারুন মন্তব্য করার জন্য আশা করি এভাবে সবসময় পাশে থাকবেন।ঈদ বোনাস তো না আমাকে কিছু খুশি হয়ে টিপস দিয়েছিল ।

 2 years ago 

তোমার রিভিউ পোস্টটি দেখে ভীষণ ভালো লাগলো। যদিও আমি তোমার প্রতিটি পোস্ট খুব মনোযোগ সহকারে দেখার চেষ্টা করেছি। সবগুলো পোস্ট আবারও একসাথে দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64