ফটোগ্রাফি পোস্ট ||আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ28 days ago

IMG_20240420_160751.jpg

আসসালামু আলাইকুম, ☺️ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও ভালো আছি।আজকে আপনাদের মাঝে আমি সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করব। পশু পাখির ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি সবসময় চেষ্টা করি ভালো পাখি ও কবুতরের ফটোগ্রাফি করার জন্য। এর আগে আমি কিছু কবুতরের ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করেছি। আজকে রেনডম ফটোগ্রাফি করব আশা করি আপনারা মন্তব্য করে জানাবেন। যারা আমার ফটোগ্রাফি দেখে থাকেন তারা বুঝতে পারবেন। কতটা সময় ও দক্ষতা নিয়ে ফটোগ্রাফি গুলো করি।আজকেও কিছু অসম্ভব সুন্দর রেনডম ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। বিশেষ করে পশুপাখি ফটোগ্রাফি করতে ভালো লাগে। আশা করি দেখবেন। আস্তে আস্তে চমৎকার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরবো।
🛤️পিকচার-১🛤️

IMG_4907.jpg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100 d lens-75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলেই দেখতে পারতেছেন, এটি হচ্ছে শালিক পাখি।এর আগে একটি গাছের ডালের উপর একটি শালিক পাখির ছবি আমি আপনাদের মাঝে তুলে ধরেছিলাম। আজকে দুইটা শালিক পাখি দেখামাত্রই আমি ক্লিক করেছি। আমার কাছেও দেখতে ভীষণ ভালো লাগছিল। শালিক পাখি দেখলেই আমি ফটোগ্রাফি করার চেষ্টা করি কিন্তু এই ফটোগ্রাফি করতে বেশ কষ্ট করতে হয় এরা এক জায়গায় স্থির থাকে না।

🛤️পিকচার-২🛤️

standard_Discord_Zip.gif

IMG_4794.jpg

standard_Discord_Zip.gif

Location
Device :canon1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

একটি হচ্ছে দেশী কবুতর।দেশি কবুতরের মধ্যে সাদা রংয়ের কবুতর গুলো দেখতে আমার ভীষণ ভালো লাগে। এটা দেখতে ভীষণ ভালো লাগতেছে। অত্যন্ত সুন্দর দারুন ভাবে বসে ছিল।আমি দেখামাত্রই ক্লিক করেছিলাম।কবুতর হচ্ছে শান্তির প্রতীক। এরা অনেক পরিষ্কার পরিচ্ছন্ন থাকে দেখতেও ভীষণ ভালো লাগে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_4972.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আপনারা সকলে দেখতে পারতেছেন।এর আগেও আমি অসম্ভব সুন্দরভাবে অনেকগুলো কবুতর শেয়ার করার চেষ্টা করেছি। আজকেও শেয়ার করতেছি আপনারা দেখেন কবুতরগুলো কি দারুন লাগছে। দেখতেও বেশ চমৎকার লাগতেছে আমার কাছে। কবুতরগুলো এতটাই দারুন লাগে আমি ফটোগ্রাফি না করে বসে থাকতে পারিনা।

🛤️পিকচার--৪🛤️

)

IMG_4772.jpg

Location
Device :Canon 1100d
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটি ও ভিন্ন শালিক পাখি। শালিক পাখির মতোই দেখতে কিন্তু কিছুটা ব্যতিক্রম এটা অত্যান্ত সুন্দর। দেখতেও ভীষণ ভালো লাগতেছে বিশেষ করে চোখ ও ঠোঁটে আকৃতি আমাকে মুগ্ধ করছিল। এটি আপনারা দেখতে পারতেছেন। গাছের ডালের উপর বসে ছিল। আমি দেখামাত্রই অনেকের দূর থেকে ক্লিক করেছিলাম। অনেক ভালো লাগছিল দেখতে আশা করি আপনাদের এটা পছন্দ হবে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_5234.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এটি হচ্ছে কবুতর। অনেকগুলি কবুতর খাবার খাচ্ছে তার পাশাপাশি মুরগিও খাবার খাচ্ছে। আপনারা দেখতে পারতেছেন আমাদের বাসায় অনেক কবুতর আছে। দেখতেও ভীষণ ভালো লাগতেছে। খাবার খাওয়ার মুহূর্ত আমি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি এটা আপনাদের পছন্দ হবে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_3995.jpg

Location
Device :canon 1100d
Photo Edit:Snapped
এটি দেখতে পারতেছেন শিম গাছের ফুল দেখতেও ভীষণ চমৎকার লাগতেছে। আমি সবসময় চেষ্টা করে দারুন কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। শিম গাছের ফুল টা দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। এর কালারটা অনেক সুন্দর দেখতে অনেক চমৎকার

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_3997.JPG

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
এটিও কবুতরের ফটোগ্রাফি। আমি অনেক সুন্দর ভাবে দূর থেকে ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।কবুতরের ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমি আমার ফটোগ্রাফিকে পর্ব এবং আমার ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। হাজারো ব্যস্ততার মাঝে ফটোগ্রাফি করলাম যেহেতু ঈদের উৎসব চলতেছে তাই ব্যস্ততা। ক্যামেরা আছে আমি সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করি।ইদানিং খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছি।ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে, আমি সব সময় চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার জন্য।সবসময়ই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি ও পশুপাখি ফটোগ্রাফি করতে।সামনে আরো সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করব। দোয়া করবেন আমার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 28 days ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো কতটা ভালো লেগেছে তা বলে বোঝাতে পারবো না ভাইয়া। প্রত্যেকটা পাখির চিত্র আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আর ফটোগুলো এতটা পরিষ্কার হয়েছে দেখে যারা মন ভরে যায়। সুন্দর এই ফটোগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 26 days ago 

আপনার কাছে অসম্ভব ভালো লেগেছে জেনে আমিও ভীষণ খুশি হলাম। আপনাদের ভালো লাগাই আমার প্রশান্তি। চেষ্টা করব সামনে আরো সুন্দর ফটোগ্রাফি করার জন্য।

 28 days ago 
 28 days ago 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে ভাইয়া। আপনি অনেক ক্লিয়ার এবং অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি ধারণ করেন। আজকে ধারণ করা প্রতিটি ফটোগ্রাফি দারুন হয়েছে। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পেরে ভীষণ ভালো লাগছে ধন্যবাদ ভাইয়া।

 26 days ago 

অনেক ক্লিয়ার ভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি যাতে করে আপনারা পছন্দ করেন। আমি তো কালকে বললাম অনেক সুন্দর ভাবে কষ্ট করে বসে থাকি ফটোগ্রাফি গুলো করার জন্য ছাদে।

 28 days ago 

আপনার ফটোগ্রাফি মানেই আকর্ষণীয় সব সৌন্দর্য উপভোগ করার এক সুবর্ণ সুযোগ ।
আজকের পোস্টে আপনি দারুন সব ফটোগ্রাফি উপস্থাপন করেছেন।
সত্যি ফটোগ্রাফি গুলো সৌন্দর্য দেখে মুগ্ধ হয়েছি।
বিশেষ করে শালিক পাখির সিম ফুল এবং কবুতর সব থেকে বেশি ভালো লেগেছে।

 26 days ago 

ভীষণ ভালো লাগতেছে ফটোগ্রাফির জন্য পুরস্কৃত হয়েছি। সেরা পোস্ট হিসেবে সিলেক্ট হয়েছে। আশা করি সামনে আরও ভালো ফটোগ্রাফি করতে পারব।

 28 days ago 

আপনার তোলা সুন্দর সুন্দর দৃশ্যের ফটোগ্রাফি গুলো দেখে আমার খুবই ভালো লেগেছে। একই সাথে প্রত্যেকটি ফটোগ্রাফির চমৎকার বর্ণনা গুলো পড়ে ফটোগ্রাফি গুলো সম্পর্কে যথার্থভাবে জানতে পেরেছি। আপনার তোলা সব কয়টি ফটোগ্রাফির মধ্যে কবুতরের ফটোগ্রাফি গুলো আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 26 days ago 

কবুতরের ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আমিও চেষ্টা করি দারুন ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা দেওয়ার জন্য ধন্যবাদ।

 28 days ago 

আপনার করা ফটোগ্রাফিগুলো অসম্ভব সুন্দর হয়েছে। আপনি বেশ চমৎকারভাবে ফটোগ্রাফি গুলো করেছেন ও আমাদের মাঝে তুলে ধরেছেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 26 days ago 

চেষ্টা করি ভাই সব সময় সুন্দর ফটোগ্রাফি গুলো তুলে ধরার জন্য আপনাদের মাঝে। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 28 days ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখলেই বোঝা যায় ভাই। ফটোগ্রাফি গুলো আপনি বেশ সময় নিয়ে ধৈর্য ধরে করে থাকেন। আজকের ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল। দারুণ করেছেন ফটোগ্রাফি গুলো। কবুতর গুলো দারুণ লাগছে দেখতে। শিম গাছের ফুলটা অনেক সুন্দর আকর্ষণীয় করে ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 26 days ago 

বেশ সময় নিয়ে ধৈর্য ধরে বসে থাকতে হয় ফটোগ্রাফি গুলো করার জন্য ধন্যবাদ ভাইয়া। আমার মনের অনুভূতি বোঝার জন্য। আপনার মন্তব্যটি বেশ ভালো ছিল।

 28 days ago 

আপনি তো দারুন কিছু ফটোগ্রাফি করলেন। আপনার প্রতি একটি ফটোগ্রাফি কিন্তু অনেক সুন্দর হয়। আমার কাছে আপনার ফটোগ্রাফি কিন্তু দারুন লাগে দেখতে। বিশেষ করে আজকের ফটোগ্রাফির মধ্যে পাখির এবং কবুতরের ফটোগ্রাফি দারুন লেগেছে। ফটোগ্রাফি গুলো করতে কিন্তু অনেকটাই ধৈর্য ধরে করতে হয়। কারণ যত বেশি ধৈর্য ধরে ফটোগ্রাফি করা যায় তাতেই ফটোগ্রাফি গুলো সুন্দর দেখায়। যাই হোক প্রত্যেকটি ফটোগ্রাফির বর্ণনা ও খুব সুন্দর ভাবে গুছিয়ে আমাদের মাঝে শেয়ার করবেন।

 26 days ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। এই ফটোগ্রাফি গুলা করার জন্য বেশ ধৈর্য লাগে। ধৈর্য ছাড়া কখনোই সম্পূর্ণ করা যায় না। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 28 days ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো সব সময়ই ভালো লাগে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে শালিক পাখির ফটোগ্রাফি। এক সাথে বসে থাকা কবুতর গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। এধরনের ফটোগ্রাফি গুলো করতে অনেক কষ্ট করতে হয়। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 26 days ago 

আমার ফটোগ্রাফি আপনার ভালো লাগে জেনে খুশি হলাম। সব সময় চেষ্টা করি দারুন কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য।

 27 days ago 

ফটোগ্রাফি গুলো অসাধারন হয়েছে। ভাইয়া আপনি দারুন ফটোগ্রাফি করেন। পাখির ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 26 days ago 

ধন্যবাদ প্রিয় আপু আপনার মন্তব্যটি ভীষণ ভালো ছিল। সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 67066.21
ETH 3093.89
USDT 1.00
SBD 3.75