আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট রিভিউ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আমার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্টের রিভিউ করব। আশা করি আপনারা সকলে দেখবেন। তো চলুন শুরু করা যাক
এই তো সেই দিনের কথা আমি জলরং ছেড়ে ডিজিটাল আর্টে হাত দিলাম। প্রথমত আর্ট করতে আমার প্রায় একটা দিন লেগে গেছিলো। সাই ফক্সের আর্টটি করতে। তারপরও আমি চেষ্টা করলাম। যে সবাই পারে আমি কেন পারব না।আমি কোন চেষ্টার কমতি রাখে না প্রথমত আমি কিছুই পারতাম না একদম সত্য কথা জেনারেল রাইটিং নিয়ে আমি আমার বাংলা ব্লগে ঢুকে ছিলাম। আমার ভিতরে যে এত সুন্দর দক্ষতা ছিল ফটোগ্রাফি আর্ট,ওয়ালমেট, গল্প লিখা তারপর সবকিছু একসাথে পরিচালনা করা। আসলেই আমি কিছুই পারতাম না। এখন নিজেই মুগ্ধ হয়ে যায় আমার ভিতরে এত দক্ষতা। প্রতিটা কাজই করতে আমি সফলভাবে সক্ষম হয়। এই তো আপনারাই প্রমাণ দেখুন ডিজিটাল আর্ট আমি কিছুই পারতাম না। আসলে এই কাজগুলো করতে অনেক দক্ষতার প্রয়োজন হয় আমি বিশ্বাস করি।

Picsart_22-04-28_15-01-37-595.jpg

চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ পাঁচটি ডিজিটাল আর্টের রিভিউ
১ নাম্বার ডিজিটাল আর্ট
  • ডিজিটাল আর্ট||টিনটিন বাবুর ডিজিটাল আর্ট ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 30_14.png

২নং ডিজিটাল আর্ট
  • ডিজিটাল আর্ট||শুভ ভাইয়া ও সায়ান বাবুর মনমুগ্ধকর মুহূর্তের ডিজিটাল আর্ট ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 31-01.jpeg

৩ নাম্বার ডিজিটাল আর্ট
  • ডিজিটাল আর্ট||একটি সিংহের মুখের ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 31_4.png

৪ নাম্বার ডিজিটাল আর্ট
  • ডিজিটাল আর্ট||পোকেমনের পিপলআপ চরিত্রের ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

Project 31_7.png

আজকের মত এখানেই শেষ করলাম রিভিউ পর্ব। আসলে আমি সবকিছু নিজের চেষ্টার মাধ্যমে করতে সফল হয়েছি। একটা সময় এইসব সম্পর্কে কিছুই ধারণা ছিল না। অনেকে চেষ্টার পর সফল হয়েছি। আসলে এগুলো দেখে মনে হয় যতটা সহজ ততটা সহজ নয়। অনেক জন চেষ্টা করে দেখবেন মাথা একদম নষ্ট করে দেয়। এভাবে পাশে থাকার জন্য সকলের জন্য শুভকামনা রইল সামনে দারুন কিছু নিয়ে হাজির হব

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 2 years ago 

বন্ধু আপনি চমৎকার ডিজিটাল আর্ট করেন। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার অনেক ভালো লাগে। আপনার বিগত ৪টি ডিজিটাল আর্ট একত্র দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।এর মাধ্যমে আমরা আপনার ডিজিটাল আর্ট গুলো আবার দেখার সুযোগ পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে ডিজিটাল আর্ট গুলো আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

বন্ধু ভালোবাসা নিও। বেশ ভালো লাগলো মন্তব্যটি পড়ে। আশা করি সবসময় এভাবে পাশে থাকবে শুভেচ্ছা ও ভালোবাসা রইলো তোমার জন্য😘

 2 years ago 

আপনার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট এর রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার প্রত্যেকটি আর আমি দেখেছি। সত্যি আপনি প্রশংসার যোগ্য অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করেছেন আপনি। আপনার যতই প্রশংসা করি আমার টিপতে হবে না। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্রগুলো আমার কাছে অনেক ভালো লাগে ভাই। কারণ আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেন। যা আমাকে মুগ্ধ করে। সেই সাথে চিত্রগুলো অনেক নিখুঁতভাবে অংকন করেন। তবে আজকে সবচেয়ে ভালো লাগলো যে সবগুলো সুন্দর চিত্র গুলো একসাথে আমাদের সামনে তুলে ধরার জন্য। শুভ ভাই এবং তার ছেলের চিত্র অংকন টা আমার কাছে অনেক ভালো লেগেছে ভাই। বাকি গুলো অনেক সুন্দর ছিল। শুভকামনা রইলো ভাইজান আপনাদের জন্য।

 2 years ago 

আপনার কাছে শুভ ভাই ও সায়ান বাবুর চিত্রটি ভালো লেগেছে জেনে আমিও খুশি হলাম। এটি আমার কাছেও ভীষন ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন। আশা করি এভাবেই সব সময় পাশে থাকবেন শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট পোস্ট শেয়ার করেন। আর এই পোস্টে আপনি আপনার সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট পোস্ট শেয়ার করেছেন যার প্রতিটি আমার কাছে অনেক সুন্দর লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনি মূল্যবান মন্তব্য করেছেন বেশ ভালো লাগলো। আসলে আপনাদের মন্তব্য গুলো পেলে আমি আরও ভীষণ আগ্রহ পায় ভালো কাজ করার। আশা করি এভাবেই পাশে থাকবেন সবসময় শুভেচ্ছা ও ভালবাসা রইল আপনাদের জন্য

 2 years ago 

আপনার করার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইয়া। আমার কাছে বিশেষ করে শুভ ভাইয়া ও তার ছেলের ডিজিটাল অংকন অনেক ভালো লেগেছে। এছাড়া সবগুলো পোস্ট দেখতে অনেক সুন্দর লাগছে। ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দরভাবে ডিজিটাল আর্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার কাছেও শুভ ভাইয়া ও শায়ান বাবু চিত্রটি ভালো লেগেছে। আপনাদের দারুন মন্তব্যে আমি সামনে আরও ভাল কিছু নিয়ে হাজির হব।আপনারা সকলে অপেক্ষা করুন ধন্যবাদ

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই এই কাজগুলো করতে অনেক দক্ষতার প্রয়োজন হয়। আর সেই দক্ষতা আপনার তৈরি হয়ে গেছে। যার কারণে আমরা অত্যন্ত চমকপ্রদ ডিজিটাল আর্ট গুলো খুব সহজেই দেখতে পারছি। আপনার করা প্রত্যেকটি ডিজিটাল আর্ট আমার মন ছুঁয়ে গেছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন দক্ষতা তৈরি হয়ে গিয়েছে। প্রথমে কিছুই পারতাম না চেষ্টার মাধ্যমে সকল কিছু সম্ভব হয়েছে। আশা করি এইভাবে পাশে থেকে উৎসাহ দিয়ে যাবেন। সামনে ভালো কিছু নিয়ে হাজির হব।

 2 years ago 

আসলে মানুষ চেষ্টা করলে সবই করতে পারে। আপনি চেষ্টা করেছেন তাই পেরেছেন।
আপনার করার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া। আমার কাছে বিশেষ করে টিনটিন বাবুর এবং শুভ ভাই ও সায়ান বাবুর ডিজিটাল আর্ট গুলো বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে আমাদের মাঝে আপনার ডিজিটাল আর্ট গুলোর রিভিউ উপস্থাপন করার জন্য। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাইয়া মানুষ চেষ্টা করলে সব কিছুই পারে। আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটি
পেয়ে আমি ভীষণ খুশি। আশা করি এভাবেই সব সময় পাশে থাকবেন। আপনাদের মন্তব্য গুলো পেলে ভাল কাজ করার অনুপ্রেরণা পায়।ধন্যবাদ

 2 years ago 

খুবই সুন্দর ছিল ডিজিটাল আর্ট গুলো, আপনি আর্ট গুলো করে অনেক দক্ষতার পরিচয় দিয়েছেন। এই আর্ট গুলো করতে অনেক সময়ের দরকার এবং অনেক ধৈর্য্য থাকা দরকার। আর্ট গুলো আমাদের আজকে দেখার সুজোগ করার জন্য ধন্যবাদ।শুভ কামনা রইল

 2 years ago 

আপনি ঠিক বলেছেন সময়ও ব্যাপক ধৈর্যের প্রয়োজন। আমিও বিশ্বাস করি। প্রথম আর্ট করতে আমার একটা দিন লেগে গেছে তাও সম্পূর্ণ করতে পারি নাই। এখন খুব একটা টাইম লাগে না। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা সর্বশেষ চারটি ডিজিটাল আর্ট রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার ডিজিটাল আর্ট গুলো আমার ভিশন ভালো লাগে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

তোমার সবগুলো পোস্ট আমি দেখেছি ❣️
তোমার প্রতিটি অংকন সত্যিই দারুন ছিল।
শুভ কামনা রইল তোমার জন্য 💌

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করেছেন যা আমার ভীষণ ভালো লাগলো। আপনি প্রতিটা পোস্ট দেখেছেন খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65