কবিতা আবৃত্তি ||থাকবো তোমার আশায় ||রেদোয়ান মাসুদ

in আমার বাংলা ব্লগlast month (edited)

Picsart_24-05-23_14-01-10-489.jpg

picsart থেকে এডিট

standard_Discord_Zip.gif

standard_Discord_Zip.gif

picsart থেকে এডিট করা

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন।আজকে প্রিয় মানুষের উপলক্ষে আমি রেদোয়ান মাসুদ এর "থাকবো তোমার আশায়"কবিতাটি আবৃত্তি করতে যাচ্ছি।আস্তে আস্তে আমার ভীষণ ভালো লাগতেছে আমার নিজের কাছে।এখন মোটামুটি বেশ সুন্দরভাবে আবৃত্তি করতে পারি।প্রতিটা মানুষ শুরুতে কিছুই পারে না। প্রথমত আমার বাংলা ব্লগে আমি শুধু জেনারেল রাইটিং পোস্টে লিখতাম।এখন কেউ তেমন গুরুত্ব দিত না আস্তে আস্তে আমি অনেক ভেরিএশন এ পোস্ট করতে পারি নিজের মধ্যে ভেরিয়েন্ট আনতে পারি। প্রথমে নিজের কাছে অনেক ভয় লাগতো। এখন খুব একটা ভয় লাগে না।কবিতা আবৃত্তি আমি আমার বাংলা ব্লগের মাধ্যমেই শিখেছিলাম। তাদের দেখে অনুপ্রেরণা পেয়ে আমি প্রথম সাহস করেছিলাম কবিতা আবৃত্তি করার জন্য। কবিতা আবৃতি করতে এখনো ভীষণ ভালো লাগে। প্রতিটা মানুষ আমাকে অনুপ্রেরণা দেয় এবং নিজের ভিতর অনেক উন্নতি আমি লক্ষ্য করতে পারতেছি।আপনারাও চেষ্টা করবেন প্রতিনিয়ত কোন কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নাহলে সেই কাজ আর পরবর্তীতে কোন উন্নতি সাধন করা যায় না।চেষ্টা করে যেতে হবে আমাদের। আজকের মত আমি এই কবিতাটি আবৃত্তি করছি।

কবি তার প্রিয় মানুষটির জন্য অপেক্ষার কথা তুলে ধরেছেন।বেশ সুন্দরভাবে প্রতিটি কথায় হৃদয়ে গেথে যাচ্ছিল। আসলে প্রতিটা মানুষ তার প্রিয় মানুষকে ভালোবাসে।

কবিতার নাম : থাকবো তোমার আশায়
কবি: রেদোয়ান মাসুদ
আবৃত্তি :@razuan12

কবিতার লাইনগুলোর নিম্নরুপ:

যে চোখ দেখেছে তোমায়
ভালবাসার নজরে,
সে চোখ কি করে তোমায়
ভুলতে পারে?
দু’চোখ ভাসবে শুধু বন্যায়
আকাশের দিকে চেয়ে,
ভুলবোনা কোনদিন তোমায়
যতক্ষণ এ দেহে প্রাণ থাকে।
কাঁদতে কাঁদতে যদি শুন্য হয়
চোখের জলাধারে,
তবুও ভুলবোনা তোমায়
বাঁধবো আশা বুকে।
অন্ধ চোখে খুঁজবো তোমায়
হৃদয়ের আয়না দিয়ে,
ভাসাবো তোমায় ভালবাসায়
বুক ভরা ভালবাসা দিয়ে।
বল তুমি যাবে কোথায়
আমাকে ছেড়ে,
থাকবো আমি তোমার আশায়
নদীর কুলে বসে।
যেদিন মৃত্যু হাতছানি দিবে আমায়
নিয়ে যাবে ওপারে,
সেখানেও থাকবো তোমার আশায়
অনন্ত কাল ধরে।
Source

কবিতা আবৃত্তির লিংক

আজকের মত আমি এখানেই শেষ করলাম আমার কবিতা আবৃত্তি।প্রিয় মানুষটিকে মনে করে তার জন্য সব সময় কবিতা আবৃত্তি করতে ভালো লাগে।সে যদি ভালো থাকে তাহলে আমিও ভালো থাকি। আমি তাকে সবসময় ভালো রাখার ভালো চেষ্টা করি। আপনারা সকলেই জানেন যে আমি একজন ভ্রমণ পিপাসু মানুষ।সব সময় ভ্রমন করার চেষ্টা করি ও আপনাদের মাঝে তুলে ধরি আমি আমার সর্বোচ্চ দিয়ে কাজ করে যাব। আশা করি আপনারা সকলেই পাশে থাকবেন।চেষ্টা করলে প্রতিটা মানুষ সব কাজে জয়ী হতে পারবে। যদি তার ভেতর বিশ্বাস ও আত্মবিশ্বাস থাকে। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিজের অবস্থানটা ধরে রাখার জন্য। জীবন বড়ই অদ্ভুত। প্রতিনিয়ত জীবনকে সুন্দর রাখতে জীবনের মত চলতে হলে স্বাভাবিক থাকতে হচ্ছে প্রতিনিয়ত।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 last month 
 last month 

অনেক সুন্দর একটি কবিতা আবৃত্তি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। কবিতাটি চমৎকারভাবে আবৃত্তি করেছেন আপনি। বিশেষ করে কবিতাটির প্রতিটি কথা খুবই স্পষ্টভাবে উচ্চারিত হয়েছে আপনার কন্ঠে। খুবই ভালো লাগলো আপনার কন্ঠে কবিতাটির আবৃত্তি শুনে।

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। ভীষণ ভালো লাগলো আমার কাছে।

 last month 

এই ধরনের কবিতা গুলো পড়তে যেমন ভালো লাগে আবৃত্তি শুনতেও তেমন ভালো লাগে। খুবই সুন্দর একটি কবিতা আবৃত্তি করার জন্য বাছাই করেছেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে কবিতার লাইনগুলো।খুবই সুন্দরভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

আপনার মন্তব্যটি আমার ভীষণ ভালো লেগেছে।। বরাবরের মতোই সুন্দর মন্তব্য করেন আপনি।

 last month 

সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন আপনি। কবিতা আবৃত্তি করতে এবং শুনতে আমার কাছে বেশ ভালই লাগে। আজ আপনার কবিতা আবৃতি শুনে আমার কাছে ভালো লেগেছে। কবিতার প্রতিটি লাইন খুব সুন্দর করে গুছিয়ে আবৃত্তি করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে

 last month (edited)

অনেক ধন্যবাদ।

 last month 

রেদোয়ান মাসুদ কী আপনার পছন্দের কবি?? আপনি দেখি শুধু উনার কবিতাই আবৃত্তি করেন। উনার কবিতা গুলো চমৎকার হয়ে থাকে। দারুণ করেছেন আবৃত্তি টা ভাই। সত্যি যাকে একবার ভালোবাসা যায় তাকে কী আর ভোলা যায়। মৃত্যুর আগ পযর্ন্ত সে স্মৃতিতে রয়ে যায়। দারুণ ছিল আপনার কবিতা আবৃত্তি টা।

 last month 

তার কবিতা গুলি আমার ভীষণ ভালো লাগে তাই তার কবিতা গুলি আবৃত্তি করার চেষ্টা করি, হ্যাঁ পছন্দের কবি। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। ভালবাসার মানুষকে কখনোই বলা যায় না।

 last month 

ভাইয়া আপনার কবিতা আবৃত্তি শুনে খুবই ভালো লাগলো। আপনি কিন্তু দারুণ কবিতা আবৃত্তি করেন। আর এত সুন্দর করে আপনি কবিতা আবৃতি করেছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

চেষ্টা করে যাচ্ছি সুন্দরভাবে আবৃতি করার জন্য। আপনাদের অনুপ্রেরণায় আমার একমাত্র বল শক্তি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 59198.54
ETH 3287.69
USDT 1.00
SBD 2.43