লাইফস্টাইল পোস্ট||প্রিয় মানুষদের সাথে সন্ধ্যায় কফি হাউজে আড্ডা

in আমার বাংলা ব্লগ7 months ago

Picsart_23-12-18_20-20-55-438.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে সারাদিন প্লান করেছিলাম কফি হাউসে যাব। আমাদের এলাকার পাশে একটা কফি হাউজ চালু হয়েছে তো আমি আমার পরিবারকে নিয়ে সেখানে চলে গেলাম এবং আমরা দেখতে পারতেছেন অনেক লাইটিং করা চারিধারে।

IMG20231218182142.jpg

Device: Relame 8 5G

তারপর আমার বড় আপুর মেয়ে ও আমার অর্ধাঙ্গিনী এবং আমি দেখতে পারতেছি তার মন ভালো রাখার জন্য আমরা আমাদের বাড়ির পাশে কফি হাউসে চলে গেলাম। সেখানে গিয়ে আমরা ফুচকা ও চিকেন অর্ডার দিলাম । আমরা খেলাম অনেকে ভালো লাগলো খেতে। এ বেশ সুন্দর একটা মুহূর্ত উদযাপন করলাম বাড়ির সকলে মিলে।সবাই মিলে আমরা বেশ আনন্দ করে খেলাম। দারুন একটা মুহূর্ত উদযাপন করলাম এবং মাঝেমধ্যে যখন মন খারাপ থাকে বাড়ির পাশে কফি হাউস থাকলে বেশ ভালো লাগে সময়টা উপভোগ করা যায়

IMG20231218182632.jpg

Device: Relame 8 5G

তারপর আমার প্রিয় মানুষটাকে বললাম এভাবে দাঁড়াও, আমি একটা ছবি তুলে দেই। তাকে ছবি তুলে দিলাম এবং তার ছবিগুলো তাকে দেখালাম সে খুব খুশি হয়েছিল এবং তার ছবিগুলো তুলতে আমার ভীষণ ভালো লাগে আর ও আমার ভাই ছোট বোনের মেয়ে বড় বোনের মেয়ের ছবি তুলে দিলাম।সে আমার ও ছবি সে তুলে দিল বেশ দারুন সময় কাটালাম।

IMG20231218190347.jpg

তারপর আমি ফুচকা গুলির ছবিগুলো তুললাম একসাথে অনেকগুলো প্লেটে এবং বেশে ভালো লাগছিল। অনেক সুন্দর ডেকোরেশন করেছিল এবং খেতে ভীষণ ভালো লাগছিল। আমরা সকলেই খাওয়া শেষ করে চিকেন প্রায় অর্ডার দিলাম, এটার ছবি তুলতে মনে নাই তারপর খাওয়া দাওয়া শেষ করে আমরা একটু বাজারে দিকে হাটতে বের হলাম।

IMG20231218183114.jpg

আমার আব্বু ও বড় বোনের মেয়ের একসাথে ছবি তুলছিল। তাদের এই হাসি মুখটা দেখে আমার ভীষণ ভালো লাগছিল। দারুন লাগছিল বেশ সুন্দর মুহূর্ত কাটিয়ে আমরা বাসায় ফিরে আসলাম।

অতঃপর আজকের মত এখানেই শেষ করলাম,আমার লাইফ স্টাইল পর্বটি। দিনটা অনেক ব্যস্ততার মধ্যে কেটেছে, খুবই খারাপ লাগার মত একটা দিন ছিল।জানিনা কবে আমার নিজের স্বপ্নটা পূরণ করতে পারবো,||আপনার আশা করি এভাবেই পাশে থাকবেন সব সময় ।আজকের মত এখানেই শেষ করলাম।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

কফি হাউস এ আড্ডার প্রতি টি মুহুর্তের বর্ননা ও ফটোগ্রাফি গুলো খুব ভালো লাগছে।ভাবির ফটো তুলেছেন খুশি হয়েছে জেনে ভালো লাগলো।ফুচকা এক সাথে এতোগুলা প্লেট দেখে বেশ ভালোই লাগছে।সর্বশেষ আপনার বাবাও ভাগ্নির হাস্যজ্বল মুখটি সত্যি দেখতে ভালো লাগছে।ধন্যবাদ সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য। সন্ধ্যার সময় ভীষণ সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছিলাম আশা করি সবসময় এভাবেই পাশে থাকবেন

 7 months ago 

প্রিয় মানুষের সাথে আপনার কাটানো অনেকগুলো শেয়ার করেছেন । সত্যিই ভালো লাগে জীবনের এই সুন্দর মুহূর্ত গুলো দেখে যেটা সবাই প্রত্যাশা করে। আজকেও তার দৃষ্টান্ত স্বরূপ সুন্দর মুহূর্ত শেয়ার করলেন খুবই ভালো লাগলো। সারাটি জীবন এভাবেই কাটাতে পারেন সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

দোয়া করবেন যেন সারাটি জীবন এভাবে কাটাতে পারি, আপনার মন্তব্যটি পেয়ে আমি অনেক খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44