আমার সর্বশেষ পাঁচটি জল রং দিয়ে পেইন্টিং এর রিভিউ ||১০% @shy-fox ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago
কি অবস্থা আপনারা সকলে কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে আমার জলরং দিয়ে পেইন্ট করা পাঁচটি পোস্টের রিভিউ দেবো। আশা করি আপনারা সকলে দেখবেন
সত্যি কথা বলতে জলরঙের কিছুই আমি পারতামনা।কিছুই বুঝতাম না। শুধু আমি শক্তি নিয়ে এটি করার চেষ্টা করলাম।প্রথমত আমি কিছুই করতে পারলাম না কিন্তু এডমিন মডারেটর এবং আপনাদের অনুপ্রেরণায় আমি আরো শক্তি পেলাম করার জন্য।এখন নিজের কাছে অনেক ভালো লাগছে। আমি একটু হলেও জল রং দিয়ে পেইন্টিং করা শিখতে পারছি।
চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ পাঁচটি জলরংয়ের পেইন্টিং রিভিউ
১ নাম্বার পেইন্টিং
  • 🌻জল রং দিয়ে গাছের পেইন্টিং 🌻১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

IMG20220215120518-01.jpeg

২নং পেইন্টিং
  • জল রং দিয়ে পেইন্টিং ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

IMG20220213131503-01.jpeg

৩ নাম্বার পেইন্টিং
  • জল রং দিয়ে দুটি গাছের ও সূর্যাস্তের পেইন্টিং ||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

IMG20220216132237-01.jpeg

৪ নাম্বার পেইন্টিং
  • 🍂জল রং দিয়ে পেইন্টিং 🍂||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

IMG20220220114616-01.jpeg

৫ নাম্বার পেইন্টিং
  • ♥️ জল রং দিয়ে গাছের মনমুগ্ধকর মুহূর্তের পেইন্টিং♥️||১০% @shy-fox এর জন্য ||@razuan12

IMG20220221123632-01.jpeg

আজকের মত আমি এখানেই শেষ করছি। আশা করি আপনারা ভালো থাকবেন এবং মন্তব্য করে জানাবেন। আসলে আপনারা আমার অনুপ্রেরণা। আপনাদের মাধ্যমে কিন্তু আমি শিখতে পারলাম। আপনারা যদি আমাকে উৎসাহিত না করতেন। আমি কখনোই পারতাম না।আজকের মত এখানেই শেষ করলাম আপনারা ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Sort:  
 3 years ago 

আপনার আর্ট রিভিউটি ভালো ছিল, এবং আপনার আর্ট গুলো বেশ চমৎকার ছিল। তবে জল রং দিয়ে করতে সবগুলা আর্ট অনেক সহজ হয়।আপনি ধীরে ধীরে অনেক দক্ষ হয়ে উঠেছেন যেটা আপনার রিভিউ দেখে বুঝতে পারলাম। কন্টিনিউ করতে থাকেন ভালো কিছু হবে সামনে।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ আপু

 3 years ago 
 3 years ago 

আপনার প্রত্যেকটা পেইন্টিং খুবই অসাধারণ ছিল। সবগুলো পেইন্টিং একসাথে দেখে আরো বেশি ভালো লাগলো। এরকম আরো সুন্দর সুন্দর পেইন্টিং দেখতে চাই। এরকম একটা ভিডিও পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ আপু

 3 years ago 

আমি আপনার প্রত্যেকটি পোস্ট দেখেছি ভাইয়া। আমার কাছে বেশ ভালো লেগেছে। আমার কাছে একটু বেশি ভালো লেগেছে জল রং দিয়ে গাছের পেইন্টিংটি। এই পেইন্টিং গুলো তৈরি করতে অনেক সময় ও কষ্টকর।

আশাকরি পরবর্তীতেও সুন্দর সুন্দর আর্ট পাবো। শুভকামনা রইল ভাইয়া

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।হুম পাবেন আপু

পাঁচটি জল রং দিয়ে পেইন্টিং এর রিভিউ গুলো সত্যি অনেক সুন্দর ছিল প্রতিটি পেইন্টিং আমার কাছে খুব ভালো লেগেছে আবার আপনি পেইন্টিং গুলোর সাথে পরিচয় করে দিলেন আরও বেশি ভালো লাগছে প্রতিটি পেইন্টিং সম্পর্কে সুন্দর করে উপস্থাপন করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনি জল রং দিয়ে খুব সুন্দর সুন্দর কয়েকটি চিত্র অঙ্কন করেছেন যা দেখে খুবই ভালো লাগলো ।একসাথে এভাবে রিভিউ দিয়ে আমাদের সাথে শেয়ার করলেন যেটা দেখে আরো বেশি ভালো লেগেছে। আপনার কাছ থেকে আরও সুন্দর সুন্দর পেইন্টিং আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ভাইয়া আপনার পেইন্টিং এর রিভিউ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনার পেইন্টিং গুলো খুবই সুন্দর হয়েছে। দারুন সব পেইন্টিং আবারো দেখে অনেক ভালো লাগলো আমার। অনেক সুন্দর ভাবে আপনি আপনার রিভিউ পোস্ট উপস্থাপন করেছেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য ও শুভকামনা রইল

 3 years ago 

রাজুয়ান তুমি সব সময় ভালো কাজ করো, এবং বিশেষ করে আমার ভালো লাগে তোমার যে কোন কাজের পিছনে লেগে থাকার বিষয়টি। যেটা তুমি অনেক ভালো ভাবে লেগে থাকো। আর জ্ঞানীরা বলে গিয়েছেন লেগে থাকলে ভাগি হয় । অনেক ধন্যবাদ আপনাকে, ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি সব সময়।

 3 years ago 

হুম ঠিক বলেছেন ভাইয়া।আমি এইটা বিশ্বাস করি লেগে থাকলে একদিন না একদিন সম্ভব কিন্তু লেগে থাকাটা অনেক ধৈর্যের কাজ। ধন্যবাদ ভাইয়া।ভালবাসা নিবেন

 3 years ago 

আপনি খুব চমৎকার একটি পেইন্টিং করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। আমি তো আপনার পেইন্টিং এর ফ্যান হয়ে গেলাম ভাই। খুব চমৎকারভাবে আপনি এটি তৈরি করেছেন। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার রিভিউ করা পেইন্টিং গুলো সত্যিই চমৎকার ছিল আমার সবচেয়ে ভালো লেগেছে 4 নম্বর পেইন্টিংটা। আমার কাছে এটি অনেক ইউনিক এবং অনবদ্য সুন্দর লেগেছে । তাছাড়া প্রত্যেকটা পেইন্টিং অনেক কোয়ালিটিফুল ছিল । আপনি আমাদের মাঝে এই পেইন্টিং রিভিউ পোস্টটি দারুন ভাবে উপস্থাপন করেছেন ।আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।আপনার ভাল লেগেছে যেনে ভাল লাগলো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32