লাইফ স্টাইল 😔😔||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

IMG20240130092829.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।অসুস্থতা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। অসুস্থতার মাঝেও চাকরি করতে হচ্ছে হায়রে জীবন! এটাই মনে হয় জীবন। আসলে অন্যের আন্ডারে কাজ করতে গেলে অনেক কিছু সহ্য করতে হয়।

IMG20240204123036.jpg

Device: Relame 8 5G

এইতো সকাল সকাল ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে ওঠার পর ফ্রেশ হলাম ফ্রেশ হয়ে আমি অফিসের জন্য প্রস্তুতি নিলাম। তার আগে একটু খাওয়া দাওয়া করে আমি অফিসে চলে আসলাম এবং প্রতিনিয়ত এমন চলতেই থাকে। হঠাৎ অসুস্থ হয়ে গেছি তিন থেকে চার দিন আমি কাজ করতে পারি নাই, এই সপ্তাহে সুপার একটিভ লিস্ট থেকে বাদ পড়েছি খুব খারাপ লাগতেছে নিজের কাছে। আমি যখন কাজ করতাম সব সময় সেরা দশের মধ্যে থাকতাম কিন্তু আজকে নিজেকে আমি হারিয়ে ফেলেছি অসুস্থতার জন্য ও ব্যস্ততায়।তো অনেক কাশি হচ্ছিল তারপর আমি কফি খেলাম। কফি খেয়ে একটু গলাটা ভালো করলাম

তারপর আমি কিছুক্ষণ বসে থাকলাম শরীর ভীষণ খারাপ করছিল অনেক ঠান্ডা জ্বর একসাথে তাও ডিউটি করতে হচ্ছে। তাও করে যেতে হচ্ছে।বেকারত্ব প্রতিটি ছেলের জীবনে অভিশাপ।একটা বেকার ছেলে দামি কিভাবে দুনিয়ায় চলতে হলে কত কষ্ট সহ্য করতে হয়। কখনো জীবনের মানে বুঝি নাই, এখন বুঝতেছি জীবনের মানে।জীবন বড্ড কঠিন।জীবনের মানে খুঁজতে খুঁজতে হয়তো জীবন থেকে এই প্রাণ চলে যাবে।

শরীরটা ভীষণ খারাপ করছিল দুপুরের দিকে তাও আমি বললাম কিছুতেই ছুটি দিচ্ছে না।মানুষ সবসময় নিজের স্বার্থটাই বোঝে নিজের স্বার্থ হাসিল করার জন্য কত কিছু করে এই দুনিয়ায়।কিছু টাকার জন্য কত কষ্ট সহ্য করতে হয়। হয়তো এভাবেই আমার প্রান চলে যেতে পারি এই বেকারত্বের মেলায়

অতঃপর আজকের মত এখানেই শেষ করলাম,আমার লাইফ স্টাইল পর্বটি। বেকারত্ব আমাকে কুরে কুরে শেষ করে দিচ্ছে হয়তো জীবন থমকে যাবে, দোয়া করবেন আমার জন্য আজকের মত এখানেই শেষ করলাম।আপনারা দোয়া করবেন আমার জন্য

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

আপনিতো একটি চাকরি করছেন তাহলে কিভাবে বেকার থাকলেন? শরীর খারাপ থাকলে কোন কিছুই করতে ভালো লাগে না। এক সপ্তাহে একটিভ লিস্টে নেই তো কি হয়েছে আশা করি আগামী সপ্তাহে পুরোদমে আবারো কাজ করে একটিভ লিস্টে আসতে পারবেন। তাছাড়া অসুস্থতার জন্য ছুটি নিতে না দিলে সেসব জায়গায় কাজ করা বেশ মুশকিল। আশা করি আপনার সব সমস্যা দ্রুতই সমাধান হয়ে যাবে।

 5 months ago 
 5 months ago 

বিষয়ের সাথে বর্ণনার মিল কম। আপনিতো চাকুরি করছেন ভাইয়া? আর শরীর খারাপ হতেই পারে। শরীরের যত্ন নিন। টেনশন করবেন না,শরীর ঠিক হলে, আবার কাজের মাধ্যমে সুপার একটিভে চলে আসবেন।আপনার দ্রুত সুস্থতা কামনা করছি। ধন্যবাদ, পোস্টটি শেয়ার দেয়ার জন্য।

 5 months ago 

জীবনের জন্যই জীবিকার প্রয়োজন। অসুস্থতার মাঝেও ডিউটি করতে হচ্ছে জেনে সত্যিই খারাপ লাগলো ভাইয়া। কি আর করার ভাইয়া প্রয়োজনের তাগিতে আমাদের সবাইকেই অনেক কষ্ট করতে হয়। ভাইয়া আপনার সুস্থতা কামনা করছি।

 5 months ago 

প্রথমেই আপনার সুস্থতা কামনা করছি দোয়া করে যাতে আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।জীবিকার প্রয়োজনে অনেক সময় শরীর অসুস্থ থাকলেও আমাদের কাজ করতে হয়। অসুস্থতার সময় ছুটি না দিলে অসুস্থতা নিয়ে কাজ করা খুবই কষ্টকর। আপনি নিজের প্রতি যত্ন নিন আর অত নিরাশ হবেন না।। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আসলে ছেলেদের জীবন বড়ই কঠিন। আমাদের মতো ছেলে মানুষদের কে বিভিন্ন সংগ্ৰাম করে বেছে থাকতে হয়। আমি বেশ কিছুদিন আগে শুনেছিলাম আপনি খুবই অসুস্থ। আপনি অসুস্থতার কারণে বেশ পিছিয়ে পড়েছেন। আসলে আমি যখন প্রথম স্টিমিটে আসি তখন আমি আপনাকে সব সময় সেরা ব্লগার হিসেবে দেখতাম । দোয়া করি আল্লাহ আপনার সুস্থতা দান করুক।

 5 months ago 

ভাইয়া সুস্থ হচ্ছে আল্লাহর বড় নেয়ামত। সুস্থ থাকলে দুনিয়াতে সবকিছু ভালো লাগে। এই যেমন ধরুন আপনি অসুস্থ এই কারণে আপনার কাছে কিছুই ভালো লাগতেছে না। তারপরও আপনি চাকরিতে গেলেন শুধু সবাইকে নিয়ে ভালো থাকার জন্য। তবে ভাইয়া আপনার সুস্থতা কামনা করি। হয়তো অসুস্থতার কারণে ঠিক মত কাজ করতে পারেন নাই বিদায় এবার একটিভ লিস্টে থাকতে পারেন নাই। আশা করি সুস্থ হয়ে ভালোভাবে কাজ করলে আবার আগের অবস্থায় ফিরে আসবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39