সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি ষষ্ঠ পর্ব♥️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফির ষষ্ঠ পর্ব নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলে দেখবেন ।
সত্যি বলতে এখন ফটোগ্রাফি করতে বেশ ভালো লাগে এবং খুবই আনন্দ লাগে আপনাদের সুন্দর উৎসাহ ও অনুপ্রেরণায় আমি আরো আগ্রহী ফটোগ্রাফি করার জন্য।আসলে ছোটবেলা থেকেই আমার ফটোগ্রাফি করার ভীষণ আগ্রহ ছিল এবং হতোনা সময় এর অভাব এবং ক্যামেরা না থাকার কারণে। এখন আমি ক্যামেরা কিনে আসলেই দারুন দারুন কিছু ফটোগ্রাফি তুলতে পেরে। অনেক ভালো লাগছে। আসলে গ্রাম অঞ্চলের কিছু বাস্তব জীবনের মুহূর্ত মাঝে মাঝে ফুটে উঠে তখন আমি নিজেই অবাক হই এত দারুন দারুন ছবি
🛤️পিকচার-১🛤️

_MG_8442-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলেই এই মুহূর্তে উঠে দেখে শৈশবে ফিরে গেলাম। সত্যি একসময় অনেক বন্ধু-বান্ধব মিলে ছোটবেলায় পুকুর পাড়ে এভাবে মাছ ধরতাম। আসলে বাচ্চা বাচ্চা ছেলে অনেক একসাথে বসে মাছ ধরছে। সত্যিই এই মুহূর্তে বলে বুজানো যাবেনা। এত সুন্দর মুহূর্ত। আসলেই অনেক ভালো লাগলো মুহূর্তটি।

🛤️পিকচার-২🛤️

_MG_8456-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে আমি ছবিটি যেদিন ক্লিক করলাম। সেদিন ছিল হাটের দিন। এই বৃদ্ধ বয়সে একটি লাঠি নিয়ে চলতে পারছে না তাও হাট করার জন্য হাটে যাচ্ছে।সত্যিই গ্রাম অঞ্চলের এরকম মুহূর্ত দেখে আমি থমকে যায়। মানুষ কত কষ্ট করে জীবন যাপন করছে এভাবেই

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_8475-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে আমি রাস্তা দিয়ে যাচ্ছিলাম হুট করে দেখতে পাচ্ছি নদীর ভিতরে একটি ছোট বাচ্চার নৌকায় বসে আছে। আসলেই মুহূর্তটি দেখামাত্রই আমি তোলার জন্য প্রস্তুত হলাম। গাড়ি দাঁড় করালাম এবং আমি দূর থেকে ক্লিক করলাম। আসলে এই মুহূর্তে আমার বেশ অসাধারণ লাগলো। চারিদিকে সবুজ ফসলের মাঝে অবস্থিত মাঝখানে এবং ছেলেটি নদীর পাড়ে নিয়ে যাচ্ছে।

🛤️পিকচার--৪🛤️

_MG_8460-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

লোকটি মাঠ থেকে ঘাস গেমা কেটে নিয়ে যাচ্ছিল এবং আমি রাস্তার উপর থেকে ক্লিক করছিলাম। আসলে ছবি তুলতে কিন্তু অনেক কষ্ট হয় কারণ এরা তো এক জায়গায় স্থির থাকে না চলন্ত অবস্থায় থাকে। আসলেই ফটোগ্রাফি করতে অনেক কষ্ট করতে হয়।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_8446-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আসলে হাঁসগুলি খুব পুকুরের মধ্যে দারুন মজা করছে। সত্যিই মুহূর্তগুলি আমার ভীষণ ভালো লাগছে এবং অনেক সুন্দর সুন্দর মুহূর্ত দেখতে পেয়ে আমি বেশ আনন্দিত। হাঁসগুলি দারুন ভাবে ফুটে উঠেছে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

_MG_8464-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
লোকটি সাইকেল নিয়ে ঝরনা হাতে করে যাচ্ছেন ফসলের দিকে। মনে হয় কিছু চারাতে পানি দিবে হয়তোবা এবং আমি রাস্তা থেকে মুহূর্তটি ক্লিক করছিলাম এবং আসলেই প্রতিটা মানুষেরই কিছু না কিছু করে সময় কাটাচ্ছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

IMG_8947-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
সর্বশেষ ছবিটি আমার কাছে বেশ ভালই লাগলো। আসলে গ্রাম অঞ্চলের মানুষ এরকম ভাবে তাদের জীবনযাপন করে ছাগল গুলো দেখতে পারছেন। এটা অনেক ভালো একটি উদ্যোগ। অনেক ছাগল ও গরু-মহিষ প্রায়ই দেখা যায় রাস্তা দিয়ে যায় এবং এ এলাকার মানুষ খুব ছাগল গরু পুষে। ভাল লাগে তাদের জীবন-জীবিকা এভাবেই তারা নির্বাহ করে এবং এভাবেই তারা চলাচল করে। বেশ ভালো লাগলো মুহূর্তটি। তারা চলে যাচ্ছিল আমি গাড়িতে চলন্ত অবস্থায় ক্লিক করছিলাম।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত আমি এখানেই শেষ করছি আবারো আপনাদের মাঝে দারুন কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হওয়ার চেষ্টা করবো। আপনারা ততক্ষণ সুস্থ থাকুন, ভালো থাকুন।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

গ্রামের দৃশ্যগুলোর মাঝে এক অন্যরকম ভালোবাসা খুঁজে পাই। DSLR কিনার পর যতো গুলো ফটোগ্রাফি পোস্ট করেছেন সবগুলো পারফেক্ট ফটোগ্রাফি ছিলো। তবে আপনাম ফটোগ্রাফিগুলো সুন্দরের সাথে মিনিংফুল যার কারণে বেশি ভালো লাগে। ❤️❤️

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাই আপনি কবে ছবি পোস্ট করবেন দয়া করে আগে জানিয়ে দেবেন। আপনি ছবি পোস্ট করলে আমাদের ফটোগ্রাফি পোস্টের দিকে কেউ ফিরেও তাকায় না হাহাহাহা। বরাবরের মতই অনেক ভাল ছবি তুলেছেন আপনি। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

হাহাহাহা ভাইয়া। এইবার জানাবো।আপনি বেশ মজার মানুষ ভাইয়া। মন্তব্যটি পড়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

বিশেষ করে প্রথম ছবিটি এবং ৫ম ছবিটি আমার কাছে দারুন লেগেছে 😍
প্রতিটি ছবি দেখার মতো ছিল ♥️
সত্যিই ভালো ছবি তুলতে পারো তুমি।
শুভ কামনা রইল তোমার জন্য 💌

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো ভাইয়া। আসলে সবসময় পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

আপনার রেনডেম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর করে ক্যাপচার করছেন।দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।ফটোগ্রাফি সাথে সাথে উপস্থাপনা অনেক দারুণ।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

আপনি বরাবরই দারুন মন্তব্য করতে পারেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। বিশেষ করে পুকুর পাড়ে মাছ ধরার দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গেলাম ।সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার ফটোগ্রাফী আপনার কাছে ভাল লেগেছে জেনে বেশ ভালো লাগলো। আসলেই পুকুর পাড়ে মাছ ধরা দৃশ্যটি দেখে আমিও মুগ্ধ হলাম।

 2 years ago 

সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছেন ভাই।আপনার শেয়ার করা রেন্ডম ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে।ছবিগুলোর সঙ্গে উপস্থাপনাও ভালো লেগেছে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আপনাদের ভালোলাগাই আমার ভালোলাগা। আমার তখন ভালো লাগে ফটোগ্রাফি করা সার্থক হয়েছে বলে মনে হয়েছ। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন।সত্যিই সকল ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব দারুণ মন্তব্য করেন কিন্তু ভাইয়া। আপনার একটা ছোট ছোট মন্তব্য বেশ ভালো লাগে ধন্যবাদ।

 2 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনার ফটোগ্রাফি প্রেমে পড়ে গিয়েছি। প্রতিটি ছবি অনেক মিনিংফুল খুব ভালো লেগেছে আমার কাছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলেই আপনি আমার ফটোগ্রাফির প্রেমে পড়েছেন। আমি আরো উৎসাহ পেলাম ভাইয়া। আসলেই প্রতিটি ছবি ছিল মিনিংফুল। আপনার দারুন মন্তব্যে পেয়ে আমি খুব খুশি ধন্যবাদ। আপনাকে

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর কিছু অর্থ বহন করে। আপনার ফটোগ্রাফি করার হাত অনেক ভালো যা আপনার ফটোগ্রাফির গুলো দেখে বোঝা যাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি সবসময় সত্যিই বেশ দারুন মন্তব্য করেন। যাতে আমি আরো উৎসাহ পাই ভালো কিছু করার জন্য। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলা বরাবরই আমার অনেক ভালো লাগে। খুব সুন্দর সুন্দর মোটিভ নিয়ে ছবি তুলেন আপনি। প্রথম ছবিটা এক কথায় অসাধারণ। বাল্যকালের দৃশ্যটি দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। বাকি সব গুলো ছবি অনেক ভাল ছিল। শেষের ছবিটা আমার কাছে অনেক ভালো লেগেছে। এরকম সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আসলে বেশ ভালো লাগে। আপনি ঠিক বলেছেন সুন্দর মোটিভ নিয়ে ছবি তুলি এবং প্রতিটি ছবি ভালোভাবে তোলার চেষ্টা করি। প্রতিটি ছবি আলাদা অর্থ বহন করে।ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56963.59
ETH 2355.27
USDT 1.00
SBD 2.38