ভিডিওগ্রাফি পোস্ট ||মুসেন্ডা ফুলের ভিডিওগ্রাফি 🥰🫰

in আমার বাংলা ব্লগ4 months ago

IMG20240505175023.jpg

IMG20240505175021.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

মুসেন্ডা ফুলের ভিডিওগ্রাফি

IMG20240505175025.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে মুসেন্ডা ফুলের ভিডিওগ্রাফি তুলে ধরেছে।এই ফুলটি বিদেশি ফুল। আজকে আমি নেটের মাধ্যমে জানতে পারলাম ফুলটির নাম।আশা করি আপনারা সকলে দেখবেন ফুল প্রতিটা মানুষ পছন্দ করে। ফুল মানুষের মনকে আলোকিত ও সৌন্দর্য করে তোলে। তখন মন ভালো লাগছিল না বিকালে ঘুরতে গিয়েছিলাম একটি জায়গায়। জায়গাটির নাম জুগীরগোফা। কিছুদিন আগে জবা ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করেছিলাম। আজকেও আমি সূর্যাস্তের সামনে এই বিদেশী ফুলটির ভিডিওগ্রাফি তুলে ধরেছি আপনাদের মাঝে। আপনাদের মাঝে আরো দারুন কিছু ভিডিওগ্রাফি তুলে ধরার চেষ্টা করব। প্রতিটা মানুষও ফুল পছন্দ করে ফুল মানুষের মনকে যেমন আলোকিত করে মনটাও বেশ ভালো হয়ে যায়। আমারও ইচ্ছা আছে ছাদ বাগান করার জন্য। প্রায় মানুষই ছাদে বাগান করে রাখে এতে করে নিজে এর গাছের প্রতি অনেক ভালোবাসা বেড়ে যায়। এই প্রতিনিয়ত পানি দেওয়া তাদের সেবা যত্ন করা। যখন ফুলগুলো ফুটে উঠে আমরা আবার পোস্ট করতে পারি। এতে অনেক ভালো হয় আমাদের জন্য। আশা করি আপনারা ভিডিওগ্রাফি টা দেখবেন।

🔥 মুসেন্ডা ফুলের ভিডিওগ্রাফি🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।মাঝে মাঝে চেষ্টা করি একটু ভ্রমণ করার জন্য। বিকেলবেলা এই মন ফ্রেশ থাকে আজকে যেমন এই ফুলের মাঝে হারিয়ে গিয়েছিলাম। বেশ দারুন দারুন ফুলের ফটোগ্রাফি আমি আস্তে আস্তে প্রতিটা পর্ব আমি শেয়ার করার চেষ্টা করব আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে।সর্বোপরিবেশ সুন্দর একটি মুহূর্ত কাটানোর চেষ্টা করেছি।তখন কাজ করতাম না আজকে কাজে লাগতেছে ভিডিওটা।আজকের মত এখানেই শেষ করলাম পরবর্তীতে আরো সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 
 4 months ago 

আজকাল নেটের মাধ্যমে নাম না জানা সব কিছুর নাম জানা যায় ভাইয়া। আমি অবশ্য নেটের মাধ্যমেই এই ফুলের নাম অনেক আগেই জেনেছিলাম। মুসেন্ডা ফুলের ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি যেমন ভালো ফটোগ্রাফি করেন তেমনি ভালো ভিডিওগ্রাফি করেছেন। অনেক ভালো লাগলো আপনার পোস্ট দেখে।

 4 months ago 

নেটের মাধ্যমে আমিও নামটি জানলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 months ago 

ভাই আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন।মুসেন্ডা ফুলের ভিডিওগ্রাফি টা দেখে আমার অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ভিডিওগ্রাফে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভিডিওগ্রাফিটি আমার কাছ থেকে অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

 4 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 4 months ago 

মুসেন্ডা ফুল এখন পর্যন্ত কোনদিন দেখা হয়নি। আপনি আজকে খুবই সুন্দর করে মুসেন্ডা ফুলের একটি ভিডিও ক্লিপ আমাদের মাঝে শেয়ার করেছেন। আজকে আপনার মাধ্যমে মুসেন্ডা ফুলের দৃশ্য দেখার সুযোগ হলো। আপনি খুবই সুন্দর ভাবে মুসেন্ডা ফুলের সৌন্দর্য ভিডিও এর মধ্যে ধারণ করেছেন।

 4 months ago 

আমাদের এখানে প্রচুর রয়েছে।অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ।

 4 months ago 

এই ফুলের নামটা আমি মাঝেমধ্যে শুনি কিন্তু ভুলে যাই। আজকে চমৎকারভাবে এই ফুলের ভিডিও ধারণ করে আপনি আমাদের দেখানোর চেষ্টা করেছেন। আপনার এই ভিডিও ধারণ করাটা দেখে খুবই ভালো লেগেছে ভাইয়া। আরে ফুলটা দেখতে এতটাই সুন্দর যে দেখলে যেন মন চায় বারবার ফটো ধারণ করি।

 4 months ago 

আমারও ঠিক মনে পড়ছিল না, তাই নেটের সাহায্য নিয়েছিলাম। ধন্যবাদ।

 4 months ago 

মুসেন্ডা ফুল অনেক দেখেছি তবে এই ফুলটির নাম এটি আমি আজকে জানলাম। যাই হোক আজকে আপনার পোস্ট থেকে নতুন কিছু শিখলাম আর ভিডিওগ্রাফিটা আপনি এত চমৎকার এবং প্রফেশনাল ভাবে করেছেন যেটা দেখে সত্যি আমি মুগ্ধ হয়েছি। বিশেষ করে সূর্যের আলোটার জন্য সবচেয়ে বেশি চমৎকার হয়েছে।

 4 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য। আজকে নতুন কিছু শিখতে পারছেন যেনে ভালো লাগলো।

 4 months ago 

আমি আগে ভাবতাম এটি হয়তো পাতাবাহারের আরেকটি প্রজাতি। কিন্তু এই প্রথম আপনার কাছ থেকে জানতে পারলাম এর নাম মুসেন্ডা। এই ফুল অনেক দেখেছি কিন্তু নাম জানা ছিল না। আপনার ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর একটি ফুল ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 months ago 

মুসেন্ডা ফুল এর আগে কখনো আমার দেখা হয়নি। আজকে আপনার ভিডিওগ্ৰাফির মাধ্যমে প্রথম দেখলাম। তবে ফুলটির ভিডিওগ্ৰাফি দেখে ভীষণ ভালো লাগলো। আপনি দারুন ভাবে ভিডিওটি ধারণ করেছেন। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 4 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 months ago 

এই ফুলের নাম যে মুসেন্ডা ফুল, সেটাই আমি আজকে জানলাম ভাই। যাইহোক, ভিডিওগ্রাফিটা অনেক সুন্দর হয়েছে। আর সূর্যাস্তের সময় এরকম ভিডিওগ্রাফি করলে দেখতেও অনেক বেশি সুন্দর লাগে। অন্যদিকে ব্যাকগ্রাউন্ড মিউজিকটাও চমৎকার ছিল । অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর একটা ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 4 months ago 

আজকে ফুলের নামটি জানতে পারলেন জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60814.66
ETH 2400.80
USDT 1.00
SBD 2.60