ট্রাভেল পোস্ট ||ড্রিম ভ্যালি পার্কে ঘোরাঘুরি -পর্ব ৫

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG_20240417_112434.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ট্রাভেল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে ট্রাভেল পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে পঞ্চম পর্ব আপনাদের মাঝে তুলে ধরবো। এই তো কিছুদিন আগে।বড় আপুদের স্কুল থেকে বেড়াতে যাচ্ছে। তো আমরা পাঁচজন ফ্যামিলি মেম্বার সহ ঘুরতে গেলাম।ঘোরাঘুরি করতে ভীষণ ভালো লাগে একটা আলাদা জ্ঞান অর্জন করা যায়। এই ঘোরাঘুরিটা আমার জীবনের স্মরণীয় হয়ে থাকবে প্রিয় মানুষটির সাথে ছিল।ঘোরাঘুরি করতে ভীষণ ভালো লাগছিল চারিধারে পরিবেশটা বেশ সুন্দর ছিল। আস্তে আস্তে পর্ব শেষের দিকে যাচ্ছে। তো চলুন শুরু করা যাক

IMG20240309142347.jpg

Device: Relame 8 5G

আগে চারটা পর্বে আমি আশপাশের কিছু দৃশ্য তুলে ধরার চেষ্টা করেছি। আজকে ভিতরে সুইমিং পুলের কিছু মুহূর্ত তুলে ধরার চেষ্টা করব। সব থেকে ওটাই ভালো লাগছিল সুইমিংপুলে। বাইরে প্রচন্ড গরম ছিল তাই চেষ্টা করছিলাম ঠান্ডার মধ্যে থাকতে তাই ওখানে চলে গেলাম টিকিট কেটে।দুঃখের বিষয় এই একা একা গেছিলাম তো আরো দুইজন ছিল ছোট ওদের মতো ওরা ঘুরে বেড়াচ্ছে। ফোন নিয়ে পানির ভিতর নেওয়া যাচ্ছে না, ফোন কোথাও রাখা যাচ্ছে না। বেশ কষ্টকর একটা মুহূর্ত।যতই কষ্ট হোক তাও মুহূর্তগুলোকে উপভোগ করার চেষ্টা করেছি। ভিতরে দেখতে পারতেছে অত্যন্ত সুন্দর এর ভিতর আমার ভীষণ ভালো লাগছিল। পানি যখন পড় ছিল উপর থেকে।

IMG20240309142456.jpg

Device: Relame 8 5G

তারপর এ পানি নিয়ে খেলা খেলছিলাম। দেখতেও ভাললাগছিল এবং তাদের বলছিলাম ছবি তুলতে তারা ছবি তুলছিল।হাত দিয়ে পানি আমি তুলে ফেলছিলাম সেই মুহূর্তে তুলে ধরার চেষ্টা করেছি। ওখানে আস্তে আস্তে অনেক মানুষ হয়ে যাচ্ছে ভীষণ ভালো লাগছিল। পানি গুলো অত্যন্ত ঠান্ডা ছিল। দেখতেও ভীষণ ভালো লাগছিল। অনেকক্ষণ ছিলাম । এরকম মুহূর্তগুলো যেন জীবনে বারবার আসে সত্যিই জীবনকে একটু আনন্দ দেওয়া প্রয়োজন। মাঝে মাঝে ভ্রমণ করা উচিত।

IMG20240309142520.jpg

তারপর আপনারা দেখতে পারতেছেন দুইজন পানি নিয়ে খেলা করতেছে। তাদেরও কিছু ছবি তোলার চেষ্টা করলাম। পানি গুলো দেখতে ভীষণ ভালো লাগছিল। তারা নিজেরা নিজেদের মতো মজা করছিল। আমিও মুহূর্তগুলো তুলে ধরার চেষ্টা করছিলাম। বাইরে প্রচন্ড গরম ছিল তাই চেষ্টা করছিলাম ঠান্ডার ভিতরে থাকতে।

IMG20240309142939.jpg

তারপর ওখানে থাকার পর পাশে সুইমিং পুলে আমরা চলে গেলাম।সুইমিং পুলে বেশ ভালই লাগছিল অত্যন্ত সুন্দর চমৎকার পরিবেশ। অনেক ছেলে মেয়ে আনন্দ করছে এবং আস্তে আস্তে প্রচুর লোক হয়ে যাচ্ছিল।তারপর ওখানে কিছু থাকার পর আমরা অনেকে আনন্দ মুহূর্ত উদযাপন করার পর বের হয়ে চলে আসলাম

এই মুহূর্তটি অনেক সুন্দর।। মাঝেমধ্যেই সুযোগ পেলে চলে যায় ভ্রমণ করতে। বিশেষ করে পরিবারের সাথে ভ্রমন গুলো করতে ভীষণ ভালো লাগে। আজকের মত এখানেই শেষ করলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন।আবারো পরবর্তী পর্ব শেয়ার করার চেষ্টা করবো।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 2 months ago 
 2 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আসলে ভাইয়া ভ্রমণ করতে আমারও অনেক ভালো লাগে এবং ভ্রমণ করাটা আমি অনেক ভালবাসি। আপনার পোস্ট পড়ে জানতে পারলাম বড় আপুর স্কুল থেকে ভ্রমণ ছিল। তার জন্য আপনারা ফ্যামিলি মেম্বার পাঁচজন ছিলেন সবাই মিলেই এই ভ্রমণে অংশগ্রহণ করলেন ‌ । আপনার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে আপনি খুবই সুন্দর একটি মূহূর্ত উপভোগ করেছেন। ভাই আপনার পোস্টের মাধ্যমে ডিম ভ্যালি পার্কের বেশ কয়েকটি ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

এই পার্ক টি ঝিনাইদায় অবস্থিত। সুন্দরী পার্ক সম্পর্কে আমাদের মাঝে বিস্তারিত আলোচনা করেছেন এবং ভ্রমন করতে গিয়ে অনেক সুন্দর সুন্দর ফটো ধারণ করেছেন। খুবই ভালো লাগলো অসাধারণ একটি পোস্ট লিখে, যেখানে এই পার্ক সম্পর্কে অনেক কিছু ধারনা পেয়ে গেলাম ফটো দেখার পাশাপাশি।

 2 months ago 

চেষ্টা করি সব সময় সুন্দর সুন্দর মুহূর্ত কাটানোর জন্য আরও বেশ কিছু সুন্দর ছবি আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি।

 2 months ago 

ড্রিম ভ্যালি পার্ক দেখতে অনেক সুন্দর। এর আগে ও আপনার কয়েকটি পর্ব দেখেছিলাম। এধরনের সুইমিং পুল গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। সবাই মিলে চমৎকার সময় উপভোগ করেছেন। আপনার লেখা গুলো পড়েই বোঝা যায়। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

এ ধরনের সুইমিং পুলগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 months ago 

ভাই প্রিয় মানুষটি সাথে থাকলে ভ্রমণটা খুবই উপভোগ্য হয়, এ বিষয়ে আমারও বেশ ভালো অভিজ্ঞতা রয়েছে। ড্রিম ভ্যালি পার্কে আপনারা সকলে খুব সুন্দর সময় কাটিয়েছেন তা দেখে খুব ভালো লাগছে।। বিশেষ করে সুইমিং পুলে ঠান্ডা ঠান্ডা পানিতে আপনি নিশ্চয়ই খুব এনজয় করেছেন। ভাই ড্রিম ভ্যালি পার্কে ঘোরাঘুরি নিয়ে পর্ব ৫ উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

 2 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। সামনে আরও ভাল কিছু নিয়ে হাজির হব আপনাদের মাঝে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61932.16
ETH 3422.23
USDT 1.00
SBD 2.49