সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি ১০ম পর্ব♥️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ//১০% abb-charity

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফির ১০ম পর্ব নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলে দেখবেন ।

১০% সম্মানিত মডারেটর @veigo আপুর জন্য

🛤️পিকচার-১🛤️

IMG_0254-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে আমি কিছুদিন আগেই শালিক পাখির ছবি দিয়েছিলাম। আপনারা ভাবতে পারেন আবার শালিক পাখি। এই পাখিটি এই পরিবেশে চমৎকার ভাবে ফুটে উঠেছে তাই আমি আবারও আপনাদের মাঝে তুলে ধরলাম। একটি বাঁশের ঝাড়ের একটি ডালের উপর শালিক পাখিটি উপরের দিকে তাকিয়ে আছে আমি খুব কষ্ট করে ছবিটি ক্লিক করছিলাম।

🛤️পিকচার-২🛤️

IMG_9878-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে বাস্তবতা বড় কঠিন। আসলে এই বয়সে স্কুলে পড়ার কথা আজকে এই ছেলেটি ভ্যান চালাচ্ছে।সত্যিই জীবন যদি এতটাই সহজ হতো তাহলে মানুষ এভাবে কষ্ট পরিশ্রম সংগ্রাম করে চলতো না। আসলেই একেকজনের জায়গা একেকরকম। আসলে সবাই সবার জায়গায় ভালো আছে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_0154-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এটিকে আমরা ময়না পাখি বলে থাকি কিন্তু এটি শালিকের আরো একটি অংশ আমাদের এখানে বলে। পাখিটি একটি নিম গাছের ডালের উপর ছিল। আমি বেশ সুন্দরভাবে ক্লিক করে আপনাদের মাঝে তুলে ধরলাম। একপলক দৃষ্টিতে তাকিয়ে ছিল একদিকে।

🛤️পিকচার--৪🛤️

_MG_9532-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার সবথেকে পছন্দের একটি জিনিস কবুতর। আসলে দেখতে এতটাই সুন্দর লাগে বলার কথা না। একটি কাঁঠাল গাছের উপর কবুতরগুলি একেক ভাবে একই স্থানে আছে। আমি এরকম ছবি দিয়েছিলাম কিন্তু আবারও ভালো লাগলো। একটু নতুন ভাবে তুলে ধরার চেষ্টা করলাম

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_0031-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আমি বড় ভাইয়ের ছবি উঠাই তে গিয়েছিলাম। তার ছবি তুলতে তুলতে। আমার মাথায় তো সব সময় এই ছবি তুলার সুন্দর চিন্তাধারা কাজ করে। লোকটি বাইকে করে ঘাস নিয়ে আসছিল আমি দেখামাত্রই ক্লিক করলাম ।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

IMG_0037-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এই ভাইয়া তার জমিতে পানি দিচ্ছে ভুট্টার জমির। পাশে তিনি মেশিনের পানি খাচ্ছে এবং হাত পরিষ্কার করছে এবং বিশেষ করে মেশিনের পানির ছবি টি আমার কাছে বেশ ভালো লাগলো।চমৎকার ভাবে ফুটে উঠেছে এবং সবকিছুই ক্যামেরার অবদান

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

_MG_9766-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
সর্বশেষে আমার প্রাণপ্রিয় কবুতরের ছবিটি তুলে ধরলাম। আবারো আসলে কবুতরগুলো আমার অসম্ভব সুন্দর লাগে। আপনাদের কেমন লাগে জানি না কিন্তু আমার ভালোবাসা কাজ করে। দেখতে যেমন সুন্দর এগুলো সামনে সব সময় ঘুরে বেড়ায়, খেলা দেখায় অনেক। চমৎকার লাগে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মতো আমি আমার ফটোগ্রাফি শেষ করে ফেললাম। আসলে ইফতার করার পরে শরীর আর উঠছে না। তাই আমি খুব সহজেই আপনাদের মাঝে আমি ফটোগ্রাফি পর্ব নিয়ে হাজির হলাম। আবারো আপনাদের মাঝে হাজির হব দারুন কিছু নিয়ে

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

সত্যিই আপনার প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। এবং আপনার ফটোগ্রাফি গুলোতে গ্রাম বাংলার।চিত্র ফুটে উঠেছে। বাস্তব জীবনের চিত্র ফুটে উঠেছে। সত্যিই অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি তবে প্রথম ফটোগ্রাফি কি আমার মন ছুঁয়ে গেছে সত্যি অনন্য এক ফটোগ্রাফি♥♥

 2 years ago 

আসলে গ্রাম অঞ্চলের দৃশ্য গুলো দেখলে মনটা এমনিতেই ভরে যায়। শহর অঞ্চলের থেকে গ্রাম অঞ্চলের মুহূর্তগুলি অনেক সুন্দর এবং আমি তুলে ধরার চেষ্টা করি গ্রামের মানুষেরা ফটোগ্রাফি এবং পাখিদের কিছু দারুন ফটোগ্রাফি। আপনার মন্তব্য পেয়ে আমি ভীষণ খুশি। দোয়া করবেন আমার জন্য

 2 years ago 

ভেরিফাইড ইউজারদের শুধুমাত্র shy-fox কে বেনিফিট দিলেই হবে । অন্যত্র দেওয়ার দরকার নেই । আপনার ফটোগ্রাফি গুলো সুন্দর ছিল। শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার মতামত দেওয়ার জন্য ধন্যবাদ যেহেতু এবিবি চ্যারিটির জন্য সকলেই স্টিম দিচ্ছে আমি তাই এই সপ্তাহে কিছু বেনিফিসারী দিয়ে সহযোগিতার জন্য দিয়েছিলাম ভাইয়া।

 2 years ago 

আপনার নিজের হাতে তোলা রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে আর দেখে খুব ভালো লাগলো আমার আর তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

আপনি আমাকে ধন্যবাদ জানিয়েছেন জেনে বেশি ভালো লাগলো। আপনার সময় ব্যয় করে আমাকে মন্তব্য করার জন্য। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ক্যামেরা কেনার পর থেকে খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি তোলা হচ্ছে দেখতেছি। আর সেই সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন সব সময় এই কামনা করি

 2 years ago 

আসলে ভাইয়া ফোনে এত সুন্দর ছবি উঠত না। আসলে ক্যামেরা কেনার পর কেন জানি ফটোগ্রাফি করতে বেশি ভালো লাগে এবং দারুণ কিছু ফটো আমি তুলে ধরার চেষ্টা করি। আপনাদের মন্তব্যে আরও উৎসাহ পায়। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ছবিগুলো বেশ সুন্দর।আমার কাছে বেশি ভালো লেগেছে কবুতরের ছবিগুলো।আসলে কবুতরগুলো বেশ সুন্দর। ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মতামত আমাকে অনুপ্রেরণা জাগালো আরও ভালো করার ধন্যবাদ আপু

 2 years ago 

ভাইয়া আপনার রেনডম ফটোগ্রাফির প্রশংসা কিভাবে করব তা বুঝে উঠতে পারছিনা। আপনার ফটোগ্রাফি গুলো আমার মন ছুয়ে গেছে। খুবই চমৎকার চমৎকার ফটোগ্রাফি ক্যাপচার করেছেন যা সত্যিই প্রশংসনীয়। অসাধারণ সুন্দর রেনডম ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন ছুঁয়ে গেছে জেনে আমার ফটোগ্রাফি করা সার্থক হয়েছে। আপনার দারুন মন্তব্যে পেয়ে আমি ভীষণ খুশি। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনি দারুন ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। পাখির ফটোগ্রাফি গুলো বেশি সুন্দর হয়েছে। দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সব সময় দারুন মন্তব্য করেন আপু।। বেশ ভালো লাগে। আপনার মন্তব্যগুলো বেশ গোছালো। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার ধারণ করা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া। আমার কাছে বিশেষ করে ১, ৩ এবং ৪ নম্বর ছবিটি সবথেকে বেশি ভালো লেগেছে। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ভালোলাগাই আমার ভালোলাগা। আপনার মূল্যবান সময় ব্যয় করে মন্তব্যটি করেছেন। জেনে বেশ ভালো লাগলো। শুভেচ্ছা রইলো ভাইয়া

 2 years ago 

বাহ ! ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। বেশি সুন্দর লেগেছে পাঁচ গাছে বসে থাকা পাখিটির ছবি, এবং শুকনো গাছে বসে থাকা কবুতরের ছবি গুলো।আপনি খুব সুন্দর ভাবে এবং ধৈর্য নিয়ে ফটোগ্রাফি গুলো করেছেন।আপনি একজন ফটোগ্রাফার বলতে হয় ভাইয়া।আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ।এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি করছেন, প্রতিটা ফটো অনেক অনেক ভালো লাগছে।সবুজের প্রতি বরাবরই দুর্বল তাই ৫নং ফট অনেক বেশী ভালো লাগছে সুন্দর ছবি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ কামনা রইল

 2 years ago 

আসলে সবুজের প্রতি আমিও দুর্বল। আপনার দারুন মন্তব্যটি পেয়ে আমি ভীষণ খুশি। ভালোবাসা রইলো ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56542.34
ETH 2391.51
USDT 1.00
SBD 2.30