গান||লক্ষী সোনা (হৃদয় খান) কভার:@razuan12

in আমার বাংলা ব্লগ8 months ago

Picsart_23-11-22_12-42-22-261.jpg

picsart থেকে এডিট করা

💗💗💗

🔥 আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।আজকে আমি দ্বিতীয়বারের মতো মতো হৃদয় খানের "লক্ষী সোনা " গান কভার করতে যাচ্ছি। সত্যিই অনেক সাহস নিয়ে করলাম। প্রথমত আমি কবিতা আবৃত্তি করতে পারতাম না। আস্তে আস্তে অনুপ্রেরণা পেয়ে ওটাও পেরে গেলাম আস্তে আস্তে। প্রথম গানটি আমি গাওয়ার পর অনেক অনুপ্রেরণা পেয়েছিলাম তাই আমি দ্বিতীয় গানটি কভার করতে চলে আসলাম আপনাদের ভালোবাসা ও অনুপ্রেরণায়। আমার কাছে অনেক ভালো লাগতেছে দৈনন্দিন জীবনে অনেক কিছু শিখতে পারতেছি দিনের পর দিন।আমি চেষ্টা করতেছি নিজের ভিতরে থাকা দক্ষতা গুলো আপনাদের মাঝে প্রকাশ করতে। আপনারা যদি পাশে থাকেন আস্তে আস্তে সকল দক্ষতা প্রকাশ পাবে আমার বাংলা ব্লগ পরিবারের মাধ্যমে 🔥

গানটির নাম :লক্ষী সোনা
শিল্পী :হৃদয় খান /পরশী
রচনা ও সুর: হৃদয় খান
গীতি কবিতা :এস এ হক অলীক
কভার :@razuan12

গানের লিরিক্স :

লক্ষীসোনা, আদর করে দিচ্ছি তোকে,
লক্ষ চুমু, মায়া ভরা তোরই মুখে।
লক্ষীসোনা, আদর করে দিচ্ছি তোকে,
লক্ষ চুমু, মায়া ভরা তোরই মুখে।
কলিজা তুই আমার, তুই যে নয়নের আলো,
লাগেনা তুই ছাড়া, লাগেনা তো যে ভালো।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
তুই আমার জীবন,
তুই ছাড়া মরণ,
তুই যে আমারই
সাত রাজারও ধন।
কলিজা তুই আমার, তুই যে নয়নের আলো,
লাগেনা তুই ছাড়া, লাগেনা তো যে ভালো।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
তুই চাঁদের কণা – তুই ছানা বোনা,
তুই যে আমারই – সব সুখেরই ঘর।
তুই চাঁদের কণা – তুই ছানা বোনা,
তুই যে আমারই – সব সুখেরই ঘর।
কলিজা তুই আমার, তুই যে নয়নের আলো,
লাগেনা তুই ছাড়া, লাগেনা তো যে ভালো।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।

Source

গানের লিংক

ক্যাপকাট দিয়ে এডিট করা

অবশেষে অনেক সাহস নিয়ে আমি গানটি কভার সম্পন্ন করলাম। আমি কখনো ভাবতে পারি নাই যে আমি গান কভার করবো। সবকিছু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগের কারণে। আমি যখন অনেকদিন পর আমার বাংলা ব্লগে আসলাম। তখন দেখতেছি মানুষ গান কভার করতেছে। তখন আমারও মনে ইচ্ছা জাগলো আমিও তো পারি গান করতে। কন্ঠ যেমনই হোক আমি চেষ্টা করে দেখি না একবার।তো একবার চেষ্টা করেছিলাম এবং আপনাদের অনেক সুন্দর অনুপ্রেরণা পেয়েছিলাম। আপনাদের সুন্দর অনুপ্রেরণার মাধ্যমে আমি সত্যি বলতে অনেক খুশি হয়েছিলাম।আমি চেষ্টা করব অনেক সুন্দর করে সামনে আরো ভালো কিছু আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য পোষ্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত নতুন কিছু শিখতে পারতেছে।আজকের মত এখানেই শেষ করলাম আবারও দেখা হবে পরবর্তী কোনো পোস্টে

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 8 months ago 

আপনি আমার খুবই পছন্দের একটা গানের কভার করেছেন, যেটা শুনে মনটা ভরে গেল আমার। এই গানটা আমার খুবই পছন্দের এবং আমার মেয়ে ও খুবই পছন্দ করে এই গানটি শুনতে। আপনার শেয়ার করা এর আগেও একটা গান শুনেছি যেটা খুব সুন্দর ছিল। তেমনভাবে এই গানটাও সম্পূর্ণ শুনলাম এবং এটা একবার শুনে বারবার শুনতে ইচ্ছে করছে। আপনি নিজের খালি গলায় খুব সুন্দর করে গান কভার করেছেন। আশা করছি পরবর্তীতে ও আপনার কন্ঠে গাওয়া সুন্দর সুন্দর গান গুলো শুনতে পাবো।

 8 months ago 

এই গানটি আমার অনেক প্রিয়। আমি সবসময় এই গানটি শুনতাম। তবে এখনকার সময় এই গান তেমন একটা বেশি শোনা হয় না৷ আজকে আপনার কাছ থেকে এই গানের কভার শুনতে পেরে খুবই ভালো লাগলো৷ একদমই অসাধারণভাবে আপনি এই গানটিকে কভার করেছেন৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি গানের কভার শেয়ার করার জন্য৷ আশা করি সবসময় এরকম সুন্দর সুন্দর আরো কিছু গান শেয়ার করে যাবেন৷

 8 months ago 

হৃদয় খানের প্রায় সব গানই আমার ভালো লাগে। তার মধ্যে আপনি আজকের এই গানের কভার আমাদের মাঝে উপস্থাপন করলেন সত্যিকার অর্থেই গানটি সুন্দর ছিল এবং আশা করি আপনার থেকে আরো ভালো কিছু আমরা আগামীতে পাব।

 8 months ago 

দারুন গেয়েছেন ভাই, প্রসংসা না করলেই নয়। শুধু বলতে চাই চেষ্টা করতে থাকুন ভবিষ্যতে ভালো কিছু হবে ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি গান নিজ গলায় গিয়ে শেয়ার করেছেন। আপনার গলায় গান শুনতে পেয়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। গানের রিমিক্স গুলো বেশ দারুন ছিল। এখন থেকে প্রতি সপ্তাহে আপনার সুন্দর গলায় একটি করে গান শুনতে চাই ভাই। ধন্যবাদ এত সুন্দর ভাবে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 
 8 months ago 

আপনি খুব পছন্দের একটি গান কভার করেছেন।লক্ষী সোনা গানটি শুনতে অনেক ভালো লাগে। তবে আপনি খুব চমৎকারভাবে গানটি গেয়েছেন। আসলে আমরা এই প্লাটফর্মে সবাই কমবেশি চেষ্টা করার কারণে অনেক কিছু শিখতে পারলাম। আপনি এই প্লাটফর্মে যুক্ত হয়ে সত্যিই অসাধারণ গান গাইতে পারলেন। সত্যি বলতে আপনার গানটি শুনে ও অস্বাভাবিক ভালো লাগলো। বেশ স্বাভাবিক ভাবেই গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

ভাই আপনার কন্ঠে গাওয়া প্রথম গানটা যখন শুনেছিলাম, তখন ও অনেক বেশি ভালো লেগেছিল আমার কাছে। আজকে আপনি আপনার খাওয়া পরবর্তী গানটা আমাদের মাঝে শেয়ার করেছেন, যেটা শুনতে আরো বেশি ভালো লেগেছে। এখন থেকে তাহলে প্রতি সপ্তাহে আপনার কন্ঠে সুন্দর সুন্দর গান শুনতে পাবো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63