সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি ২য় পর্ব♥️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফি করবো।আশা করি আপনারা সকলে দেখবেন ।
সত্যি বলতে আমরা যেখানেই যাই আমাদের মনের ভিতর সব সময় ফটোগ্রাফি করার ইচ্ছা জাগে। যেটাই দেখি আগেই ছবি তুলি। আসলেই এটা আমাদের প্রত্যেকেরই এমন হয়ে থাকে।ফটোগ্রাফি করতে ভালোই লাগে এজন্য আমি ক্যামেরা কিনলাম। আসলে ক্যামেরা কিনে আমি উপকৃত হলাম বেশ।কারন একটি মানুষের কাছে যেয়ে সে মানুষটা ছবি নাও তুলতে দিতে পারে। তার অনুমতি ছাড়া.কাছে যদি কোন পাখি থাকে কাছে গেলি উড়ে যায়।তার জন্য দূর থেকে তোলার জন্য আমার মনে হয়েছে আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছি। মানুষের যে যাই বলুক
🛤️পিকচার-১🛤️

IMG_7513-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

ইনি একজন কলা বিক্রেতা। আসলে কলাগুলো দেখে মনে একদম খাঁটি। বেশ ভালো লাগলো। প্রকৃতির মাঝে কলা গুলো দারুন ভাবে ফুটে উঠেছে। লোকটি হাটে নিয়ে যাচ্ছে কলা বিক্রি করার জন্য।চারিদিকে সবুজ আর সবুজ প্রকৃতির মাঝে লোকটির ছবিটি অসাধারণ ভাবে ফুটে উঠেছে

🛤️পিকচার-২🛤️

IMG_7511-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

দ্বিতীয় ছবিটি আসলে বিলের মধ্যে একটি বাশের উপর একটি বগ দাঁড়িয়ে আছে। আমি দূর থেকে দেখা মাত্রই একটু কাছে যাওয়ার চেষ্টা করলাম। আসলে আমার বেশি ভাল লাগলে ছবিটি।পানি গুলাও দারুন ভাবে ঢেউ খাচ্ছে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

IMG_7439-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে কবুতর শখের জিনিস আমার আব্বু খুব শখ করে কবুতরগুলো পোষে। ভীষণ ভালো লাগলো একটি মরা ডালের ওপর কবুতর গুলি নিজ নিজ অবস্থানে বসে আছে। সত্যিই ভালো লাগছিল দেখতে।এগুলা হচ্চে দেশী কবুতর

🛤️পিকচার--৪🛤️

_MG_6844-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

উনি একজন সবজি বিক্রেতা। একজন টমেটো কিনছে তাকে মেপে দিচ্ছে আমি ছবিটি দূর থেকে ক্লিক করলাম। অজান্তেই ছবিটি দারুণ ভাবে ফুটে উঠেছে।তিনি এভাবে জীবিকা নির্বাহ করেন

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

IMG_7456-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আমি রাস্তা দিয়ে যাচ্ছিলাম লোকটি মশুরির জমিতে মসুরি কাটছি।ল দূর থেকে বেশ ভালই লাগছিল। তিনি একজন কৃষক। তিনি আবাদ পানি করেন এভাবেই তার জীবন চলে যায়।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

_MG_6996-01.jpeg

Location

|Device :Canon1100d 75-300mm|
|Photo Edit:Snapped|

সূর্যমুখী ফুলের সাথে আমিও একটু ছবি তোলার চেষ্টা করলাম। সূর্যমুখী ফুলটি দারুণভাবে ফুটে উঠেছে। এখনকার সময় ট্রেন্ডিংয়ে চলছে সকলের প্রিয় ফুলটি।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

_MG_7479-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
সর্বশেষ সন্ধ্যা নামার মতো অবস্থা গাছপালার ভিতর দিয়ে সূর্য উঁকি দিচ্ছে। আমি তখনই ক্লিক করলাম। আসলে এরকম মুহূর্তগুলো দেখতে অসাধারণ লাগে।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

আজকের মত এখানেই শেষ করলাম আমার ফটোগ্রাফি গুলো। জানিনা কেমন হয়েছে। ভালো লাগলে আপনারা সকলে মন্তব্য করে জানাবেন। আবারো আপনাদের মাঝে দারুন কোন কিছু নিয়ে হাজির হব।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ফোন এবং ক‍্যামেরা এর ফটোগ্রাফির মধ্যে অনেক পার্থক্য থাকে। ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে। আর হবেই না কেন দৃশ‍্যটা যে ভালো ক‍্যামেরা এবং অভিজ্ঞ ফটোগ্রাফার দুটোই পেয়েছে। যাইহোক আমার কাছে ২,৩,৭ নং ফটোটা সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

জি ভাই ফোন এবং ক্যামেরার ফটোগ্রাফির মধ্যে অনেক পার্থক্য থাকে। আপনি বেশ দারুন মন্তব্য করেছেন। আমার বেশ ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 
আপনি যে ফটোগ্রাফি প্রিয় মানুষ সেইটা আপনার DSLR কেনা দেখেই বুঝতে পারছি। তবে এটাও বুঝা যাচ্ছে আপনি সত্যি অনেক ভালো ফটোগ্রাফি পারেন। সবগুলো ছবির ফোকাস অসম্ভব ভালো ছিলো, যার কারণে ছবিগুলো আরো প্রাণবন্ত হয়ে ওঠেছে।
 2 years ago 

খুব শখ ছিল ফটোগ্রাফি করার জন্য এবং স্বপ্নপূরণ হয়ে গেছে। এখন আমি শুধু দারুন দারুন ফটোগ্রাফি আপনাদের মাঝে নিয়ে হাজির হব। এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

ভাই আপনার রেনডম ফটোগ্রাফির প্রতিটি ফটোগ্রাফি খুবই সুন্দর ছিল। গ্রামবাংলার এরকম দৃশ্য দেখতে আসলেই খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলেই ভাই গ্রাম বাংলার দৃশ্য দেখলে মনটা এমনিতেই ভরে যায় এবং আমি আরো চেষ্টা করেছি গ্রাম বাংলার সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

এক কথায় অসাধারণ ভাই। আপনার সবগুলো ফটোগ্রাফি খুব ভালো ছিল। আপনি খুব সুন্দর করে ছবিগুলো নিখুঁত হাতের ছোঁয়ায় তুলেছেন দেখে বোঝা যাচ্ছে। কবুতর এবং বকের ছবিটি দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে।এছাড়া শেষ বিকেলের সূর্য ডোবার দৃশ্যটি দেখতে অনেক সুন্দর লাগছে।এরকম সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনার কাছে কবুতর ও বকের ছবিটি ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। এভাবেই পাশে থাকবেন দোয়া রইল আপনার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুন মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি ক্যামেরা কিনেছেন শুনে খুবই খুশি হলাম আমিও চিন্তা করছি একটা ক্যামেরা কিনব ফটোগ্রাফি করার জন্য। আর আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে ভাইয়া। ফটোগ্রাফি গুলা আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া কিনে ফেলেন। বিশেষ করে ফটোগ্রাফির জন্য বেস্ট হবে আমার জানামতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি কিছু বাস্তব জীবনের অভিজ্ঞতা নিয়ে আমাদের মাঝে সুন্দর একটি ফটোগ্রাফি পোস্টে শেয়ার করেছেন। বিশেষ করে আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে সূর্যমুখী গাছের সঙ্গে আপনার ছবিটি এবং মসূরী কাটা ভাইয়ের ওই ছবিটা তাছাড়া প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই চমৎকার এবং স্পষ্ট ছিল। সবমিলিয়ে পোস্টটি দারুন হয়েছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যাক আপনার ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে জেনে খুশি হলাম। দারুন মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

বাহ ভাইয়া অসাধারন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আমার কাছে প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। বিশেষ করে এক নাম্বার চার নাম্বার দারুন হয়েছে। সুন্দর বর্ণনা করে শেয়ার করেছেন আমাদের সাথে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

ভাইয়া আপনার মনে হয় কোথাও ভুল হয়েছে। আরেকবার উপরের লেখা টি ভালোভাবে পড়ে নিবেন।আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

নতুন ক্যামেরা দিয়ে বেশ ভালো ভালো ছবি আমাদের উপহার দিয়ে চলেছেন। বিলের মাঝে বকের ছবিটা খুব চমৎকার ছিল। একদম ঠিকঠাক ফ্রেমে বন্দী করেছেন। সব শেষ সূর্যাস্তের ছবি টাও দারুন লেগেছে আমার । দিন যত যাবে ছবি তোলার হাত ততো পরিপক্ক হবে। অনেক শুভেচ্ছা রইল আগামীর জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু দিন যত যাবে ছবি তোলার হাত ততো পরিপক্ক হবে। আপনি দারুন মন্তব্য করেছেন আপু। আমার বেশ ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন আজ। সত্যি আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনার ফটোগ্রাফি সম্পর্কে সুন্দর বর্ণনা দিয়েছেন ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ভালো লাগাতেই আমার প্রশান্তি ভাইয়া। খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাই তো দেখি অসাধারন ছবি তুলেন। আপনার ছবি গুলো দারুণ লেগেছে আমার কাছে। প্রতিটি ছবি ডিটেইলস এর সাথে তুলেছেন তাই অনেক সুন্দর হয়েছে। সুন্দর ভাবে সব উপস্থাপন করেছেন তাই ভালো লেগেছে বেশি। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আপনার মন্তব্য দেখে বেশ ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ। দারুন মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67