ট্রাভেল পোস্ট ||সূর্যমুখী বাগানে আমরা

in আমার বাংলা ব্লগ7 months ago

Picsart_24-01-13_18-54-53-615.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

ভ্রমন

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে ভ্রমন পোস্ট নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলেই ভাল আছেন। আজকে আমি আমাদের এলাকার পাশে একটা ফার্মে ঘুরতে গিয়েছিলাম, এখানে অনেকগুলি সূর্যমুখী ফুল দেখলাম হঠাৎ আমার মন বললো সূর্যমুখী ফুল দেখতে যাব তাই আমি চলে গেলাম সূর্যমুখী ফুল দেখতে।শীতকালের সময় সূর্যমুখী ফুল ফুটে ওঠে ভীষণ ভালো লাগে

IMG20240113131624.jpg

Device: Relame 8 5G

আপনারা সকলেই দেখতে পারতেছেন আমরা সকল সকল রওনা দিয়েছিলাম অফিসে বন্ধ ছিল তো আমরা প্লান করলাম যে, আজকে ঘুরতে যাব আমঝুপি ফার্ম।ওখানে অনেককে সূর্যমুখী ফুল ছিল যা দেখে আমি রীতিমতো মুগ্ধ হলাম এবং আমরাও ছবি তোলার জন্য প্রস্তুত হয়ে গেলাম। প্রতিটা মানুষের ছবি তুলতে ব্যস্ত হয়ে গেলাম এবং আমি প্রথমেই সূর্যমুখী ফুলের ছবিটি তুলে আপনাদের মাঝে তুলে ধরলাম

IMG20240113132415.jpg

Device: Relame 8 5G

তারপর আমার একমাত্র কুটুম সেই সুন্দর একটা পোজ নিয়েছে। সে মনের আনন্দে পোজ নিয়েছে তার প্রেমিকা নাই তো। সে আমাদের ফটোগ্রাফার এসে দারুণ দারুণ ছবি তুলতে পারে এবং তাকে সাথে করে নিয়ে যায় এবং তারও আমরা মাঝে মাঝে সুন্দর ছবি তুলে দিই আপনারা সকলে দেখতে পারতেছেন। চারিধারে সূর্যমুখী ফুল কি দারুন ভাবে ফুটে উঠেছে। দেখতে চমৎকার লাগতেছে

IMG20240113130216.jpg

তারপর আপনারা দেখতে পারতেছেন আমার প্রিয় মানুষটি আমার হাত ধরে আছে এবং তাকে দারুন লাগছিল দেখতে এবং তার মায়াবতী মুখটা দেখে প্রাণটা জুড়ে যাচ্ছিল। আসলে প্রিয় মানুষের সাথে ঘুরতে যেতে ভীষণ ভালো লাগে এবং তা মনটা ভালো রাখায় আমার একমাত্র দায়িত্ব।এখানে আমার প্রিয় মানুষটি ভিতরে ঢুকতে গেছিল এবং আরেকটি লোক আমাদের বার করে দিল তখন আমার স্ত্রী মন খারাপ করছিল। আমি তাকে একটু আশা ভরসা দিলাম যে এরকম করো না।তারপর আমরা আরো কিছু ছবি তুললাম

IMG20240113132352.jpg

তারপরও আমার পিকচারটি তুলে দিল আমার ছোট কুটুম। সে দুর্দান্ত ছবি তুলতে পারে।সে ভিডিও করতে ব্যস্ত তাকে বললাম যে আমার আরো কয়েকটা ছবি তুলে দাও। সে তুলে দিল তার প্রতি ধন্য আমি।ওখানে বেশ সুন্দর একটি সময় কাটালাম এবং ওখানকার পরিবেশটা আমাকে মুগ্ধ করলো। আসলে প্রিয় মানুষটির সাথে ঘুরতে আমার ভীষণ ভালো লাগে তারপর আমি আমরা সকলে মিলে বাসার উদ্দেশ্যে রওনা দিলাম

অতঃপর আজকের মত এখানেইই শেষ করলাম,আমার ভ্রমন পর্বটি।ভীষণ ভালো লাগে প্রিয় মানুষটিকে নিয়ে ঘুরতে কিন্তু অনেক সময় ইচ্ছা থাকলেও হয় না বাস্তবতার জন্য। আপনারা সকলেই দোয়া করবেন আমরা যেন সুন্দর সুস্থ ভাবে বেঁচে থাকতে পারি সৃষ্টিকর্তার জন্য রিজিকের ব্যবস্থা করে দেন একটা। অবশ্যই আবারো দেখা হবে আজকের মত এখানেই শেষ করলাম। সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন।তারপর আমরা বেশ সুন্দরভাবে সময়টি কাটালাম এবং বাসার উদ্দেশ্যে রওনা দিলাম

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 7 months ago 

আপনার ট্রাভেল পোস্ট পড়ে অনেক ভালো লাগল। সত্যি বলেছেন ভাইয়া প্রিয় মানুষের সাথে ঘুরতে এমনি ভালো লাগে আর যদি হয় এমন সুন্দর ফুলের বাগান তাহলে তো কথাই নেই । যেহেতু আপনার স্ত্রীর ভিতরে ঢুকতে গিয়েছিল ঢুকিনি আসলে সব জায়গায় নিয়ম কারণ আছে মন খারাপ করার কিছুই নেই। ধন্যবাদ আপনাকে সুন্দর কাটানো মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

আমার পোস্টটি পড়ে ভালো লাগলো যেনে অনেক খুশি হলাম। জি সব জায়গায় অনেক নিয়ম কানুন আছে মন খারাপ করে লাভ নাই ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

বাহ্ ! জায়গাটা তো অসম্ভব সুন্দর ৷ চারদিকে এতো এতো সূর্যমুখী ফুল দেখতে অসম্ভব সুন্দর লাগছে ৷ অফিস বন্ধ থাকায় সূর্যমুখী ফুলের বাগানে ঘুরতে গেছেন দেখে খুবই ভালো লাগলো ৷ অনেক সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন ৷ বিশেষ করে এতো সুন্দর একটা জায়গার চমৎকার কিছু ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে , আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 7 months ago 

জি ভাইয়া জায়গাটি অনেক সুন্দর এবং ভীষণ ভালো লাগলো সূর্যমুখী ফুলগুলি অনেক সুন্দরভাবে ফুটে উঠেছিল। দারুন মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 7 months ago 

এতই ভালো লাগলো আপনার ট্রাভেল পোস্ট পড়ে। সত্যি বলতে অনেক সুন্দর একটি জায়গায় ভ্রমন করতে গেলেন আপনার ওয়াইফ কে নিয়ে। আমার কাছে তো ফটোগ্রাফির মাধ্যমে জায়গাটা ভীষণ ভালো লাগলো। গত বছরইও এই দৃশ্যটি দেখতে পেয়েছিলাম বিভিন্ন ইউজারের মাধ্যমে। তবে আমাদের এইদিকে এরকম কোন বড় ধরনের ফুল চাষ হয় না। আপনার ফটোগ্রাফির মাধ্যমে বিস্তারিত জানতে পেরে অনেক ভালো লাগলো।

 7 months ago 

হুম জায়গাটি ভীষণ সুন্দর এবং স্ত্রীকে নিয়ে ওখানে গেলাম ভীষণ ভালো লাগলো এবং অনেক সুন্দর মনোরম পরিবেশ বিশেষ করে সূর্যমুখী ফুল গুলি আরো সৌন্দর্য ছিল বলে আমাদের টান ছিল বেশি।ধন্যবাদ

 7 months ago 

একসাথে এতগুলো সূর্যমুখী ফুল
সত্যিই অন্যরকম একটি অনুভূতি জায়গায় মনের মাঝে ।
আর প্রিয় মানুষকে নিয়ে এইরকম জায়গা ভ্রমণ করতে তো আরো বেশি ভালো লাগে।
সুন্দর ফটোগ্রাফি করেছেন।
সেই সাথে সুন্দর অনুভূতি শেয়ার করেছেন।

 7 months ago 

একসাথে অনেক গুলি সূর্যমুখী ফুল, যা দেখে আমার ভীষণ ভালো লাগছিল এবং এরকম দৃশ্য দেখতে অনেক ভালো লাগে আর চারিদিকে প্রচুর মানুষ। ধন্যবাদ দারুন মন্তব্য করার জন্য

 7 months ago 

আমঝুপির এখানে আমাদের যাওয়ার কথা রয়েছে কিন্তু আজ পর্যন্ত যাওয়া সম্ভব হয়ে ওঠেনি। কারণ আজ পর্যন্ত মোটরসাইকেলের লাইসেন্স করা হয়ে ওঠেনি তাই। তবে আমার আর সূর্যমুখী ফুল দেখতে যাব সম্ভবত দুই বন্ধু মিলে। বেশ নামকরা আর পরিচিত স্থান হয়ে উঠেছে মেহেরপুর এর এই অঞ্চলটা। আপনারা ওখানে ঘুরতে গিয়েছিলেন দেখে ভালো লাগলো।

 7 months ago 

ভাইয়া আমারও তো মোটরসাইকেলের লাইসেন্স নেই, সমস্যা নাই আপনারা চলে যাবেন গাংনি দিয়ে তাহলে আর কোন সমস্যা হবে না।

 7 months ago 

গত বছরে আমিও এই জায়গাটিতে ভ্রমণ করতে গিয়েছিলাম কিন্তু এ বছর এখনো যাবার সৌভাগ্য হয়নি। আসলে এবছর সময় না পাবা সব থেকে কারণ হচ্ছে স্কুলের বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকা। দেখা যাবে যদি সময় পাই তাহলে আম ঝুপির এই সূর্যমুখী ফুলের বাগান আবারো ভ্রমণ করে আসব।

 7 months ago 

জায়গাটি ভীষণ সুন্দর এবং অনেক মানুষ এখন ভ্রমন করতেছে আপনারা সুযোগ পেলে চলে যাবেন। ধন্যবাদ দারুন মন্তব্য করার জন্য

 7 months ago 

অফিস ছুটি পেয়েছেন আর সেই সুযোগে বউকে নিয়ে আমঝুপি ফার্মে চলে গেলেন ঘুরতে । আর সেখানে গিয়ে সূর্যমুখী বাগানে ঢুকেছেন । সূর্যমুখী ফুল দেখতে আসলেই খুব ভালো লাগে । শীতের সময় ফুলগুলো আরো বেশি সুন্দর লাগে । কোনো ফুলের বাগানের ভিতরে কোথাও ঢুকতে দেয় না দূর থেকে দেখতে হয়
আর যাকে সঙ্গে নিয়ে গেলেন ছবি তোলার জন্য সেই পোজ মেরে ছবি তুলছে ।

 7 months ago 

হ্যাঁ, অফিস ছুটি পেলেই তাকে নিয়ে ঘুরতে বের হয়ে যায়। শীতের সময় ফুলগুলো দেখতে চমৎকার লাগছিল। হাহাহা সে সব সময় পোজ মেরে ছবি তোলে।

 7 months ago 

প্রকৃতির পরিবেশ সূর্যমুখী বাগানে আপনারা বেশ সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। সূর্যমুখী ফুলের সৌন্দর্য বেশ সুন্দরভাবে উপভোগ করেছেন ভাই দেখে খুব ভালো লাগলো। সূর্যমুখী ফুলগুলো দেখতে বেশ দুর্দান্ত লাগছে। আসলে এমন পরিবেশে ঘুরতে গেলে খুবই ভালো লাগে। ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া। দারুন মন্তব্য করার জন্য আমি চেষ্টা করি অনেক সুন্দর ভাবে মুহূর্তগুলি কাটানোর জন্য যেটুকু সময় পাই। আপনি সুন্দর মন্তব্য করেছেন

 7 months ago 

সূর্যমুখী ফুলের বাগানে ঘুরতে গেলে এমনিতে বেশ ভালো লাগে। আপনি আপনার ওয়াইফ এবং একটি কুটুমে কে নিয়ে আমঝুপি ফার্ম সূর্য বাগান ঘুরলেন। দেখে বোঝা যাচ্ছে আপনারা ভালো সময় কাটিয়েছেন। কিছুদিন আগে আমিও আমার ওয়াইফ কে নিয়ে ঘুরতে গেলাম। যদিও আমাদের এদিকে এরকম সূর্য ফুলের বাগান নেই। পোস্টটি শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

বেশ ভালো সময় কাটিয়েছি এবং পোস্টটি পড়ে দারুন একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। ইস রে সূর্যমুখী বাগানের অভাব খুবই আমাদের এদিকেও আমরা অনেক দূর গিয়েছিলাম। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61098.19
ETH 2625.94
USDT 1.00
SBD 2.63