সাতটি ছবি নিয়ে রেনডম ফটোগ্রাফি ১২তম পর্ব♥️||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে ৭টি ছবির রেনডম ফটোগ্রাফির ১২তম পর্ব নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলে দেখবেন ।
🛤️পিকচার-১🛤️

_MG_0953-02.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

এইতো আবারো চলে আসলাম শালিক পাখির ফটোগ্রাফি নিয়ে। আসলে আপনারা ভাবতে পারেন প্রতিদিন প্রতিনিয়ত শালিক পাখির ফটো দেন কেন? আসলে আমি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে বিভিন্ন পরিবেশে ফুটিয়ে তোলার চেষ্টা করি যা আমার খুবই ভালো লাগে এবং এই ছবিটি দারুণ ব্যাকগ্রাউন্ডে দারুন ভাবে ফুটে উঠেছে।আশা করি আপনাদের সকলের ভাল লাগবে আর সত্যি বলতে পশু পাখির ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে

🛤️পিকচার-২🛤️

_MG_0973-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

আসলে আমাদের রাস্তাটা এমন হয়ে গেছে যে একটা জায়গাও নাই একদম ভাল।সব গর্ত মাঝে মাঝে। গাড়ি চালানোর মত অবস্থা নাই। নতুন গাড়ি যদি আজ নিয়ে আসে 7 দিনের ভিতরে গাড়ি একদম নষ্ট হয়ে যাবে এমন পরিস্থিতি। যাই হোক আজকে রাস্তার মেরামত করছে খুব ভালো লাগছিল এবং তার একটি মুহূর্ত আমি তুলে ধরলাম। আসলে এত টাকা-পয়সা কোথায় যায় রাস্তা মেরামত হয় না💔

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার-৩🛤️

_MG_1124-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

যারা আমার ফটোগ্রাফি প্রতিনিয়ত দেখেন তারা অবশ্যই জেনে থাকবেন যে আমি কবুতরকে কতটা ভালোবাসি। তাদের ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। নিত্যদিন দারুন নতুন কিছু কবুতরের ফটোগ্রাফির তুলে ধরার চেষ্টা করি। আজকেও তুলে ধরেছি। পিছের ব্যাকগ্রাউন্ড দারুণভাবে ফুটে উঠেছে এবং দেশি কবুতর অসম্ভব সুন্দর লাগছে।

🛤️পিকচার--৪🛤️

_MG_0974-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

লোকগুলি কাজ করছিল দিয়ে একটু বিশ্রাম নিচ্ছিল। তারা গল্প করছিল তাদের হাসিমুখ দেখে আমার প্রাণটা ভরে গেল। আসলে গ্রামবাংলায় এরকম সুন্দর মুহূর্ত দেখলে মনটা ভালো হয়ে যায় এবং তাদের মুহূর্ত তুলে ধরতে পেরে আমি ধন্য মনে করছি।

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৫🛤️

_MG_7205-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
এই বৃদ্ধ বয়সে তারা এখনো একত্রিত আছে কিন্তু তাদের দূরত্ব আছে মাঝখানে আসলে বয়সের সাথে সাথেই দূরত্বটা বেড়ে যায়।আসলে ছোটবেলায় লাঠি ছাড়াই হাট তো। এখন লাঠি নিয়ে হাঁটতে হয় তাই অহংকার করার কিছু নেই। আমাদের সকলকে এই পর্যায়ে যেতে হবে। মুহূর্তটি দেখে একটু আবেগ আপ্লুত হয়ে গেছিলাম

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৬🛤️

_MG_0971-01.jpeg

Location
Device :Canon1100d -75-300mm
Photo Edit:Snapped
আসলে অত্যন্ত রোদ পড়ছে তারপরও কাজ করে যাচ্ছে। লোকটির হাতে ক্যাপ। তিনি মাথায় দেওয়ার জন্য হয়তো প্রস্তুতি নিচ্ছে কারণ অত্যন্ত রোদ পড়ছে। আসলে রমজান মাস আস্তে আস্তে দিন কঠিন হচ্ছে। তাদের এই মুহূর্তগুলো আমি তুলে ধরার চেষ্টা করলাম। তারা কাজ করছিল

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

🛤️পিকচার--৭🛤️

_MG_1098-01.jpeg

Location
Device :Canon1100d 75-300mm
Photo Edit:Snapped
আপনারা মনে করছেন আমি শালিক পাখিকে ভুলে গেছি। না ভুলিনি আবারো সর্বশেষে আমার প্রাণপ্রিয় শালিক পাখিকে ফুটিয়ে তোলার চেষ্টা করলাম। আসলে এটার ভিতর আমার ভালোবাসা কাজ করে। যেদিন থেকে ডিএসএলআর কিনেছি সত্যি বলতে আমি মনের ভিতরে একটা নতুন আনন্দ জেগে উঠেছে। ফটোগ্রাফি করে আমি ভীষণ প্রশান্তি পাই। আপনাদের মন্তব্যের আমি ভীষণ উৎসাহিত হয়

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

ভাল থাকুন, সুস্থ থাকুন আবারো আপনাদের মাঝে দারুন ফটোগ্রাফি পর্ব নিয়ে হাজির হবো। আল্লাহ হাফেজ

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আবার একজন দক্ষ ফটোগ্রাফার ছবি নিয়ে হাজির হয়েছে। প্রথম ছবিটিতেই ফাটিয়ে দিয়েছো। শালিক প্রেমি বলে কথা 😍
অন্য ছবিগুলো দারুন ছিল।

 2 years ago 

আপনারা মন্তব্যগুলি আমাকে ভীষণ অনুপ্রেরণা দেয় ভালো কাজ করার। আপনি সবসময় আমার পাশে আছেন। আমার এই বিশ্বাস। আশা করি ভবিষ্যতেও থাকবেন। ভালোবাসা রইলো ভাই

 2 years ago 

ভাই আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো করেছেন। বিশেষ করে কবুতর পাখির ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে।শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কাছে কবুতরের ফটোগ্রাফি টা ভালো লেগেছে জেনে বেশ খুশী হলাম। আসলে কবুতরের প্রতি সকলেরই ভালোবাসা জন্মায়। দেখতে বেশি মায়াবী। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেন। প্রতিটি ফটোগ্রাফি ভীষণ সুন্দর হয়েছেন। বিশেষ করে শালিক এবং কবুতরের ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে আপনি সব সময় এত দারুন মন্তব্য করেন আমার কাজ করার আগ্রহ আরো বেড়ে যায় এবং আপনাদের এই সব সময় সুন্দর মন্তব্য আমাকে বেশি আগ্রহ করে তোলে ভালো কাজ করার। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়। দেখতে আমার খুব ভালই লাগে। ঠিক তেমনি আজকেও আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে শালিক পাখি ও কবুতরের ফটোগ্রাফি টা আমার কাছে খুব ভালো লেগেছে। বেশি কিছু সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে শালিক পাখির ফটোগ্রাফি টা আমার কাছেও ভাল লাগল। আপনার ভাল লেগেছে জেনে আমিও খুশি হলাম। আশা করি এভাবেই সব সময় পাশে থাকবেন ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ।আমার মনে হয় আপনি প্রফেশনাল ফটোগ্রাফার। নইলে এত সুন্দর ফটোগ্রাফি কিভাবে করতে পারলেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। সবচেয়ে ভালো লেগেছে পায়রা ও শালিক পাখির ছবিটি। আপনি ফটোগ্রাফির সাথে উপস্থাপনা করেছেন বেশ সুন্দরভাবে। আপনাকে অনেক ধন্যবাদ এত চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আমি একজন সাধারন মানুষ। প্রফেশনাল ক্যামেরামান না আর আসলে আমার ফটোগ্রাফি করতে ভালো লাগে তাই নিজের ইচ্ছা শক্তির কারণে আমি সব সময় ভালো ফটোগ্রাফি করতে সক্ষম হই। ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

বরাবরের মতো আজকেও চমৎকার ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। সব গুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বরাবরের মতোই আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আশাকরি এভাবেই পাশে থাকবেন ভালোবাসা রইলো

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ হয়। আমি আগেও খেয়াল করেছি আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।দেখতে খুবই সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য

 2 years ago 

আসলে আপু আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটি পেয়ে আমি ভীষণ খুশি। আশাকরি আমার পাশে সব সময় এভাবে থাকবেন। দারুন মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও ভাইয়া অসাধারণ ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি দেখে আমি ভাষা হারিয়ে ফেলেছি ।।দেখেই বোঝা যাচ্ছে আপনি প্রফেশনাল একজন ফটোগ্রাফার। তা না হলে এত সুন্দর ফটোগ্রাফি কেমনে সম্ভব ভাই।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ভাইয়া আমি কোন প্রফেশনাল ফটোগ্রাফার না কিন্তু আপনারা আমাকে প্রফেশনাল বানিয়ে দিয়েছেন এতে আমি ভীষণ খুশি। আশাকরি আপনাদের মাঝে প্রফেশনাল ফটোগ্রাফার হয়ে থাকতে চাই। সবসময় দারুন ফটোগ্রাফি শেয়ার করার জন্য আমি লেগে থাকব। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার জন্য সব সময় দোয়া রইলো ভাইয়া।। সত্যিই আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশি ভালো লাগে।।

 2 years ago 

অনেকদিন পর শালিক পাখি দেখলাম। আগে ছোটবেলায় শালিক পাখি দেখলে দুইটা দেখলে বলতাম যে ভাগ্য ভালো একটা দেখলে বলতাম যে ভাগ্য খারাপ ।দুটো দেখলে আমরা দুই আঙ্গুল নিয়ে ওয়ান টু ওয়ান বলতাম ।অনেকদিন পরে সেই কথাগুলো মনে পড়ে গেল। আপনি খুব সুন্দর করে ছবিগুলো তুলেছেন ভালই লাগলো।

 2 years ago 

আসলে আপনার মন্তব্যটি একদম ইউনিক ছিল। বেশ ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু। আশা করি এভাবেই পাশে থাকবেন

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো খুব সবসময় খুবই সুন্দর হয়। আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি করেন। আজকের ফটোগ্রাফি গুলো অনেক বেশি সুন্দর ছিল। আমার কাছে কবুতর ফটোগ্রাফি টা সবথেকে বেশি ভালো লেগেছে

 2 years ago 

প্রাণ প্রিয় বড় ভাই বরাবরের মতোই দারুন মন্তব্য করে আমাকে উৎসাহিত করলেন। আশা করি আপনি সবসময় দারুন মন্তব্য করবেন। ভালোবাসা রইলো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35